Neha Kakkar Birthday: বিয়ের পর প্রথম 'রানি' নেহার জন্মদিন, আবেগঘন পোস্ট স্বামী রোহনপ্রীতের!

নেহা ও রোহনপ্রীত।

রবিবার, ৬ জুন, ৩৩ বছরের জন্মদিন পালন করছেন জনপ্রিয় গায়িকা নেহা কক্কড় (Neha Kakkar)। বিয়ের পর প্রথম স্ত্রীর জন্মদিন (Neha Kakkar Birthday)।

  • Share this:

    #মুম্বই: রবিবার, ৬ জুন, ৩৩ বছরের জন্মদিন পালন করছেন জনপ্রিয় গায়িকা নেহা কক্কড় (Neha Kakkar)। বিয়ের পর প্রথম স্ত্রীর জন্মদিন (Neha Kakkar Birthday)। আর এই বিশেষ দিনে নেহার স্বামী রোহনপ্রীত সিং (Rohanpreet Singh) আবেগঘন পোস্ট করে মন জয় করে নিয়েছেন ফ্যানেদের। রবিবার, ইনস্টাগ্রামে নেহাকে কাছে টেনে ধরে রেখে একটি ছবি পোস্ট করে সেখানেই নিজের মনের কথা লিখেছেন রোহনপ্রীত। নেহাকে নিজের মনের 'রানি' সম্বোধন করেছেন রোহনপ্রীত। আর সেই লেখার কানায় কানায় ভরে রয়েছে স্ত্রীর প্রতি স্বামীর ভালোবাসা।

    রবিবার ইনস্টাগ্রামে নিজেদের এই ছবি শেয়ার করে রোহনপ্রীত ক্যাপশনে লিখেছেন, 'আমার ভালোবাসা, আমার রানি এবং দ্য নেহা কক্কড়... আজ তোমার জন্মদিন... আমার তোমাকে বলার আছে যে, এতদিন আমি তোমাকে যতটা দেখে রাখতাম, এর চেয়েও বেশি তোমাকে দেখে রাখব... আমার তোমাকে সব সময় খুব প্রিয় মনে হয়। আমি কথা দিচ্ছি, তোমাকে সব সময় ভালোবাসব।' এরই সঙ্গে রোহনপ্রীতের দাবি, 'আমি জানি, এই লেখাটা পড়ার সময় তোমার মুখে হাসি ফুটবে। আমি নিজেকে তোমার স্বামী হিসেবে ধন্য মনে করি। তুমি সারাজীবন আমার। ঈশ্বর তোমার মঙ্গল করুন রানি নেহু।'

    ইনস্টাগ্রামে মাঝে মাঝেই রোহনপ্রীত বা নেহা একে অপরের নানা ছবি শেয়ার করেন। গত বছরের ২৪ অক্টোবর করোনার কালবেলাতেই বিয়ে করেছিলেন রোহনপ্রীত ও নেহা কক্কড়। সোশ্যাল মিডিয়ায় তাঁদের বিয়ের সব অনুষ্ঠানের ছবি নজর কেড়েছিল ফ্যানেদের। রোহনপ্রীত নিজেও একজন পঞ্জাবি গায়ক। অন্যদিকে, ঋষিকেশের বাসিন্দা নেহা গানের পরিবারের সদস্য। তাঁর ভাই ও দিদি সোনু ও টোনি কক্কড়ও সঙ্গীতশিল্পী।

    ২০০৬ সালে ইন্ডিয়ান আইডল ২ থেকে গানের জগতে সাড়া ফেলে দিয়েছিলেন নেহা। এখন ইন্ডিয়ান আইডল ১২-তে বিচারকের আসনে দেখা যায় তাঁকে। বলিউডের একাধিক হিট গান গেয়েছেন নেহা। তালিকায় রয়েছে মানালি ট্রান্স, আঁখ মারে, বদ্রী কি দুলহানিয়া, ও সাকি সাকি, কালা চশমা-র মতো আরও বহু।

    Published by:Raima Chakraborty
    First published: