• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD NEETU KAPOOR REVEALS YOUNG RANBIR KAPOOR MISCHIEVOUSLY CALLED FIRE BRIGADE IN NEW YORK TC SANJ

Neetu Kapoor : বাড়ির নিচে জড়ো হল একের পর এক দমকলের গাড়ি! ছোটবেলায় কী কাণ্ড করেছিলেন রণবীর?

বাড়ির নিচে জড়ো হল একের পর এক দমকলের গাড়ি, রণবীরের ছোটবেলার কুকীর্তি ফাঁস করলেন নীতু!

সুপার ডান্সার ৪ (Super Dancer 4)-এর মঞ্চে এসে ছেলে রণবীর কাপুরের (Ranbir Kapoor) ছোটবেলার দুষ্টমির একাধিক কীর্তি ফাঁস করলেন অভিনেত্রী নীতু কাপুর (Neetu Kapoor)!

  • Share this:

#মুম্বই: একেবারে হাতে-পায়ে দুষ্টু যাকে বলে, ছোটবেলায় তা-ই ছিলেন অভিনেতা রণবীর কাপুর (Ranbir Kapoor)। এতটাই দুষ্টু ছিলেন যে বাড়িতে দমকলের গাড়ি ডেকে এনেছিলেন। সুপার ডান্সার ৪ (Super Dancer 4)-এর মঞ্চে এসে ছেলে রণবীর কাপুরের  (Ranbir Kapoor) ছোটবেলার দুষ্টমির একাধিক কীর্তি ফাঁস করলেন অভিনেত্রী নীতু কাপুর (Neetu Kapoor)!

সম্প্রতি কিংবদন্তি অভিনেত্রী নীতু কাপুর নাচের রিয়েলিটি শো সুপার ডান্সার ৪-এর একটি পর্বে বিশেষ অতিথি হয়ে এসেছিলেন। সেখানে শুধু তাঁর জনপ্রিয় গানগুলিতে প্রতিযোগীদের পারফরম্যান্সই উপভোগই করেননি তিনি, একই সঙ্গে প্রতিযোগিতাদের এবং অন্যান্য বিচারকদের সঙ্গে মঞ্চে রীতিমতো পা-ও মিলিয়েছেন। তিনি তাঁর জীবনের পাশাপাশি তাঁর পরিবারের সদস্যদের এবং চলচ্চিত্রের কেরিয়ার সম্পর্কে প্রচুর গল্পও সকলের সঙ্গে শেয়ার করেন।

ছোটবেলায় যে রণবীর কী সাংঘাতিক 'বিচ্ছু' ছিলেন তারই একটি নমুনা দেন অভিনেতার মা। একবার রণবীর তাঁদের নিউ ইয়র্কের বাড়িতে একটা ফায়ার অ্যালার্ম দেখতে পান। ছোট্ট রণবীরের মনে কৌতুহল তৈরি হয়েছিল যে অ্যালার্মটি বাজালে কী হয় তা তাঁকে দেখতেই হবে। আর তখনই তিনি শিশুসুলভ দুষ্টুমিতে অ্যালার্মটি বাজিয়ে দেন। এর কিছুক্ষণের মধ্যেই সেই আবাসনের নিচে পর পর বেশ বড় বড় দমকলের গাড়ি এসে হাজির হয়ে গিয়েছিল। সব কিছু দেখে বেজায় ভয়ও পেয়ে গিয়েছিলেন ছোট্ট রণবীর। নিজের কীর্তির কথা কাউকে না জানিয়ে এক ছুটে নিজের ঠাম্মার কাছে চলে গিয়েছিলেন। ভয় পেয়ে একমাত্র তাঁর কাছেই সব কিছু ফাঁস করেছিলেন রণবীর। সঙ্গে ঠাম্মাকে অনুরোধ করেছিলেন তিনি যেন কাউকে এই ব্যাপারটি বলে না দেন।

অনুরাগ বসুর (Anurag Basu) পরিচালিত 'জগ্গা জাসুস' (Jagga Jasoos) সিনেমার গলতি সে মিস্টেক (Galti Se Mistake) গানের ছন্দে অনুরাগের সঙ্গেই পা মেলান বর্ষীয়ান অভিনেত্রী নীতু কাপুর। শো-এর অন্যান্য বিচারক শিল্পা শেট্টি (Shilpa Shetty) এবং গীতা কাপুর (Geeta Kapoor)-কে তাঁদের সহ-বিচারক অনুরাগকে নাচের জন্য উৎসাহ দিতে দেখা যায়।

নিজের স্বামী তথা কিংবদন্তি অভিনেতা প্রয়াত ঋষি কাপুরের (Rishi Kapoor) প্রতি শো-এর প্রতিযোগীদের অসাধারণ শ্রদ্ধা দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন নীতু কাপুর। প্রসঙ্গত, শীঘ্রই নীতু কাপুরকে রাজ মালহোত্রার (Raj Malhotra) জুগ জুগ জিও (Jug Jugg Jeeyo)-তে দেখা যাবে। পারিবারিক গল্পের সিনেমাটির মুখ্য চরিত্রে থাকবেন বরুণ ধাওয়ান (Varun Dhawan), কিয়ারা আদবানি (Kiara Advani) এবং অনিল কাপুর (Anil Kapoor)। সিনেমাটিতে মনীশ পল (Maniesh Paul) এবং YouTube সেনসেশন প্রযক্তা কোলিও (Prajakta Koli) মূল চরিত্রে অভিনয়ে করবেন।

Published by:Sanjukta Sarkar
First published: