• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD NEETU KAPOOR ORGANISES AN ONLINE PUJA FOR THE DEATH ANNIVERSARY OF RISHI KAPOOR SWD

Rishi Kapoor: কেটে গেল একটা বছর, করোনার কথা মাথায় রেখে অনলাইনে পুজোর আয়োজন করলেন নীতু কাপুর

কেটে গেল একটা বছর, করোনার কথা মাথায় রেখে অনলাইনে পুজোর আয়োজন করলেন নীতু কাপুর

এক বছর হয়ে গেল কিংবদন্তি অভিনেতা ঋষি কাপুরের (Rishi Kapoor) মৃত্যুর। প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে নীতু কাপুর (Neetu Kapoor) একটি অনলাইন পূজার আয়োজন করলেন।

  • Share this:

    #মুম্বই: এক বছর হয়ে গেল কিংবদন্তি অভিনেতা ঋষি কাপুরের (Rishi Kapoor) মৃত্যুর। প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে নীতু কাপুর (Neetu Kapoor) একটি অনলাইন পূজার আয়োজন করলেন। নীতুর সঙ্গে এই পূজায় সমস্ত আচার অনুষ্ঠান পালন করবেন ছেলে রণবীর কাপুর (Ranbir Kapoor)। তবে পরিবারের বাকিরাও এই পূজায় অংশ নেবেন। কিন্তু করোনার জন্য অন্যান্যরা ভার্চুয়ালি পুজোয় এই অংশ নেবেন।

    তবে রণবীরের সঙ্গে এই পুজোয় অংশ নিচ্ছেন তাঁর প্রেমিকা তথা অভিনেত্রী আলিয়া ভাটও (Alia Bhatt)। জানা যাচ্ছে, ইতিমধ্যেই রণবীরের সঙ্গে নীতু কাপুরের বাড়িতে পৌঁছে গিয়েছেন আলিয়া। ঋষি কাপুরের বোন রিমা জৈন এক সংবাদমাধ্যমের কাছে জানিয়েছেন, সামনাসামনি মৃত্যুবার্ষিকীর পূজায় তিনি উপস্থিত থাকতে পারবেন না কারণ মুম্বইতে করোনা সংক্রমণ এখনও উর্ধ্বমুখী। তিনি বলছেন, নীতু একটি অনলাইন পুজোর ব্যবস্থা করেছে। রণবীর আর নীতু পুজো করছে। জুমের মাধ্য়মে আমরাও উপস্থিত থাকব।

    গত বছর ৩০ এপ্রিল শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ঋষি কাপুর। তার আগের ২ বছর ক্যানসারের সঙ্গে লড়াই করছিলেন অভিনেতা। নিউ ইয়র্কে গিয়ে চিকিৎসাও করান তিনি। কিন্তু শেষরক্ষা হয়নি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর। মুহূর্তে শোকস্তব্ধ হয়ে গিয়েছিল বলিউড।

    ঋষি কাপুর কন্যা ঋদ্ধিমার স্বামী ভারত সাহানি মৃত্যুবার্ষিকী উপলক্ষে একটি ছবি শেয়ার করেছেন। শ্রদ্ধা জানাতে প্রয়াত অভিনেতার ছবি ফুলের মালা দিয়ে সাজিয়েছেন তিনি। প্রসঙ্গত একটি পোস্টের মাধ্যমে ঋষিকে স্মরণ করেছেন নীতু কাপুরও। একটি পুরনো ছবি শেয়ার করেছেন তিনি।

    সেই ছবি শেয়ার করে ঋষি-জায়া লিখেছেন, সারাটা বছরই দুঃখ ও বেদনায় ভরা কেটেছে, আরও খারাপ কেটেছে কারণ তাঁকে আমরা হারিয়ে ফেলেছি... এমন একটাও দিন নেই যেদিন আমরা তাঁর সঙ্গে আমাদের জীবন কাটানোর কথা শেয়ার করিনি.. কখনও ওঁর জীবনদর্শন, কখনও ওঁর জোকস, কখনও ওঁর নানা গল্প।

    সঙ্গে তিনি আরও লিখেছেন, মুখে হাসি নিয়ে গোটা বছরটা আমরা কাটিয়ে ফেলেছি। জীবন চলতেই থাকবে, তবে তোমার সঙ্গে যেমন ছিল তেমন কখনওই হবে না।

    Published by:Swaralipi Dasgupta
    First published: