corona virus btn
corona virus btn
Loading

'আমি বাড়ি থেকে বেরিয়ে গেলেই ওর বান্ধবীরা আসত', বিস্ফোরক নওয়াজউদ্দিনের স্ত্রী

'আমি বাড়ি থেকে বেরিয়ে গেলেই ওর বান্ধবীরা আসত', বিস্ফোরক নওয়াজউদ্দিনের স্ত্রী

বিগত বেশকিছুদিন ধরেই পেজ থ্রি-র শিরোনামে রয়েছে নওয়াজউদ্দিন সিদ্দিকির বিবাহ বিচ্ছেদের খবর

  • Share this:

#মুম্বই: বিগত বেশকিছুদিন ধরেই পেজ থ্রি-র শিরোনামে রয়েছে নওয়াজউদ্দিন সিদ্দিকির বিবাহ বিচ্ছেদের খবর! ইতিমধ্যেই স্ত্রী আলিয়া সিদ্দিকি ওরফে অঞ্জলি কিশোর পান্ডে 'কহানি' স্টারকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন। যদিও সেই নোটিশের এখনও পর্যন্ত কোনও জবাব দেননি নওয়াজ!

একটি সাক্ষাৎকারে আলিয়া জানান, ' নওয়াজ এমন একজন মানুষ যে নিজে কখনও বিচ্ছেদের কথা বলবে না। কিন্তু এতটাই মানসিক অত্যাচার করবে, যে উলটো দিকের মানুষটা বাধ্য হবে সম্পর্ক থেকে বেরিয়ে আসতে!' তিনি একইসঙ্গে জানান, 'নওয়াজের সঙ্গে একসাথে থাকা আর সম্ভব হচ্ছে না। এবার আমি মানসিক অবসাদে ভুগতে শুরু করেছি। আমি যদি নিজে না সুস্থ থাকি, তাহলে বাচ্চাদের কে দেখবে ?''

আলিয়া এও বলেন, নওয়াজ তাঁর গায়ে হাত না তুললেও, অত্যন্ত খারাপ ব্যবহার করতেন । নওয়াজের ভাই তাঁর গায়ে হাতও তোলে। তাঁর ভাষায়, ' বিয়ের সময় নওয়াজের কিছু ছিল না! একটা টাকা রোজগার করত না! তখন আমিই সংসার চালিয়েছি, ওর সমস্ত খরচা যুগিয়েছি! এরপর ও স্টার হয়ে গেল, মাথা ঘুরে গেল ! আমার সব অবদান ভুলে গেল! নওয়াজের ব্যবহার পালটাতে শুরু করল। আমর কানে ওর পরকীয়া সম্পর্কের কথা আসতে থাকে!' আলিয়ার বিস্ফোরক মন্তব্য, তিনি বাড়ি থেকে বেরিয়ে গেলেই নওয়াজের বান্ধবীরা আসতেন।

আলিয়ার দাবি, তাঁদের যিনি বিয়ে করিয়েছিলেন, সেই মৌলবীর টাকা থেকে শুরু করে প্রথম সন্তানের জন্মের সমস্ত খরচ তিনিই বহন করেছিলেন।

Published by: Rukmini Mazumder
First published: May 25, 2020, 4:04 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर