প্রভাসের জন্য তৈরি হচ্ছে টাইম মেশিন! সায়েন্স ফিকশন মাতাবেন দীপিকা ও বিগ বি

প্রভাসের জন্য তৈরি হচ্ছে টাইম মেশিন! সায়েন্স ফিকশন মাতাবেন দীপিকা ও বিগ বি

Nag Ashwin building time machine for prabhas deepika padukone starrer

সিনেমার নাম এখনও প্রকাশ্যে আসেনি। তবে, নাগ অশ্বিন (Nag Ashwin)-এর আগামী প্রোজক্টে এক সঙ্গে দেখা যাবে প্রভাস (Prabhas) ও দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)-কে।

  • Share this:

মুম্বই: সিনেমার নাম এখনও প্রকাশ্যে আসেনি। তবে, নাগ অশ্বিন (Nag Ashwin)-এর আগামী প্রোজক্টে এক সঙ্গে দেখা যাবে প্রভাস (Prabhas) ও দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)-কে। এই ব্যাপারে তাঁরাই নিশ্চিত করেছেন সম্প্রতি। শোনা যাচ্ছে, ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে বিগ বি অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-কে। সিনেমার জন্য না কি টাইম মেশিন তৈরি করছেন নাগ অশ্বিন!

totollywood.net-এর রিপোর্ট অনুযায়ী, নতুন টেকনোলজি দিয়ে এই টাইম মেশিন তৈরির চেষ্টা করছেন তিনি। সিনেমার জন্য খুঁজছেন নতুন মুখও। এই সায়েন্স ফিকশনের কাজ শুরু হবে এই বছরের দ্বিতীয় ভাগে। তবে, ছবির মুক্তির তারিখ এখনও স্পষ্ট করা হয়নি। যদিও, মনে করা হচ্ছে ২০২৩-এ এই সিনেমা মুক্তি পেতে পারে।

এদিকে, এই সিনেমা দিয়েই তেলুগু ইন্ডাস্ট্রিতে পা রাখছেন দীপিকা। প্রযোজনায় রয়েছে জয়ন্তী ফিল্মস। ইতিমধ্যেই দীপিকা-প্রভাস জুটি নিয়ে চর্চা শুরু হয়েছে বলিউডে। এই সিনেমা নিয়ে সে ভাবে কিছু প্রকাশ্যে না আনলেও নাগ অশ্বিন জানিয়েছেন, খুব শীঘ্রই এই নিয়ে গুরুত্বপূর্ণ ঘোষণা আসতে চলেছে।

এর আগে চলতি বছরের শুরুতে নাগ দীপিকা ও প্রভাসকে কাস্টিং করার ব্যাপারে সোশ্যাল মিডিয়ায় জানান। এই সিনেমার DOP ও মিউজিক কম্পোজারের নামও ঘোষণা করেন। তাঁর সেই ট্যুইট থেকে জানা যায়, এই সিনেমায় DOP হিসেবে কাজ করবেন দানি সানচেজ-লোপেজ (Dani Sanchez-Lopez ) ও মিউজিক কম্পোজার হিসেবে কাজ করবেন মিকি জে মেয়র (Mickey J Meyer)

ছবিতে বিগ বি-র প্রসঙ্গে কথা বলতে গিয়ে পরিচালক জানান, অমিতাভ বচ্চন স্যার অনেক কাজের মধ্যে আমাদের সিনেমা বেছে নিয়েছেন এজন্য নিজেকে ভাগ্যবান মনে করছি। এটি একটি পূর্ণাঙ্গ চরিত্র এবং আমার বিশ্বাস, তাঁর মতো কিংবদন্তি তারকার জন্য উপযুক্ত।

সিনেমায় প্রভাসের জন্য একটি টাইম মেশিনের নকশা তৈরি করছেন তিনি। এক্ষেত্রে পরিচালক সিঙ্গেথাম শ্রীনিবাস রাওয়ের পরামর্শও নিচ্ছেন বলে জানা গিয়েছে। বর্তমানে রাধে শ্যাম (Radhe Shyam) ও সালার (Salaar) সিনেমার শুটিং করছেন প্রভাস। এর পর নাগ অশ্বিনের এই সিনেমার শুটিং শুরু করবেন তিনি। দেশ জুড়ে সিনেমাটি মুক্তি পাবে। এজন্য বেশ কয়েকজন তারকা অভিনেতাকে নেওয়ার পরিকল্পনা করেছেন নির্মাতারা।

Published by:Subhapam Saha
First published: