Arjun Kapoor-Malaika Arora: 'আমার গার্লফ্রেন্ড আমার সবটা জানে', মালাইকাকে নিয়ে খুল্লমখুল্লা অর্জুন!

অর্জুন ও মালাইকা।

মালাইকা অরোরাকে নিজের 'গার্লফ্রেন্ড' (Arjun Malaika Relationship) সম্বোধন করে সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজের মনের কথা শেয়ার করেছেন অভিনেতা।

  • Share this:

    #মুম্বই: বলিউডে কান পাতলেই শোনা যায় প্রেমের গুঞ্জনের খবর। এই তালিকায় দীর্ঘ কয়েক বছর ধরেই নাম রয়েছে অর্জুন কাপুর (Arjun Kapoor) ও মালাইকা অরোরার (Malaika Arora)। আরবাজ খানের সঙ্গে বিয়ে ভেঙে যাওয়ার বেশ কিছুদিন পর মালাইকার জীবনে অর্জুনের প্রবেশ হয়েছিল। একসঙ্গে ডিনারে যাওয়া, বিদেশে বেড়াতে যাওয়ার মতো নানা সময় তাঁদের একসঙ্গে দেখা গেলেও, এতটা খুল্লমখুল্লা নিজেদের সম্পর্ক নিয়ে এতদিন চুপ ছিলেন দুই অভিনেতাই। তবে এবার আর নয়। 'দ্য সর্দার কা গ্র্যান্ডসন' ছবির নায়ক অর্জুন কাপুরের মুখে এবার সরাসরি শোনা গেল মালাইকার প্রসঙ্গ।

    মালাইকা অরোরাকে নিজের 'গার্লফ্রেন্ড' (Arjun Malaika Relationship) সম্বোধন করে সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজের মনের কথা শেয়ার করেছেন অভিনেতা। সম্প্রতি একটি সাক্ষাৎকারে অর্জুনকে প্রশ্ন করা হয়, 'এমন একজন মানুষের নাম বলুন যিনি আপনার সব অনুভূতি বোঝেন, সবচেয়ে বেশি চেনেন আপনাকে?' এই প্রশ্নের জবাবেই অর্জুন বুঝিয়ে দিয়েছেন মালাইকার সঙ্গে তাঁর সম্পর্কের গভীরতা। তিনি বলেছেন, 'একমাত্র মালাইকাই সেই ব্যক্তি।' মালাইকা খুব সহজেই অর্জুনের খারাপ দিনের মেজাজ ধরে ফেলতে পারেন।

    অর্জুনের কথায়, 'আমার গার্লফ্রেন্ড আমার সবটা জানে সেদিক থেকে। আমি লুকিয়ে রাখলেও, ও ধরে ফেলতে পারে আমার দিনটা ভালো কাটেনি বা কিছু একটা নিয়ে আমি খুব খুশি। খুব সহজেই ও আঁচ করে নেয় এই সব।' ২০১৯ সালে ইনস্টাগ্রামে একসঙ্গে বিদেশে বেড়ানোর ছবি শেয়ার করে কার্যত তাঁদের সম্পর্কে গুঞ্জনে শিলমোহর দিয়েছিলেন দুই অভিনেতা। মালাইকা অর্জুনের হাত ধরে ছবি শেয়ার করে ক্যাপশন করেছিলেন, 'আমার পাগল, অসম্ভব মজার ও অসাধারণ অর্জুন কাপুর'। এভাবেই অর্জুনকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন মালাইকা।

    এর পর মুম্বইতে অসংখ্যবার তাঁদের একসঙ্গে বিভিন্ন পার্টিতে, উৎসবে, এমনকী মালাইকার ছেলে আরহানের সঙ্গেও দেখা গিয়েছে। লাঞ্চ ও ডিনারে তো হামেশাই একসঙ্গে যান দুই অভিেনতা ও আরহান। যদিও এর আগে বহু সাক্ষাৎকারে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা মুখ খোলেননি অর্জুন। তবে এবার আর কোনও রাখ রাখ ঢাক ঢাক নেই তাঁর জীবনে।

    Published by:Raima Chakraborty
    First published: