• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD MUMBAI SAGA TRAILER JOHN ABRAHAM EMRAAN HASHMI FIGHT IT OUT IN SANJAY GUPTAS GANGSTER DRAMA TC RM

লড়াইয়ের ময়দানে জন-ইমরান হাসমি...গ্যাংস্টার-ড্রামা 'মুম্বই সাগা'-র ট্রেলার ঘিরে হইচই

মুম্বই সাগায় গ্যাংস্টার অর্মত্য রাও-এর চরিত্রে অভিনয় করছেন জন আব্রাহাম। কী ভাবে বম্বের রাস্তায় বেড়ে ওঠা যুবক শহরের অন্যতম সেরা ক্রিমিনালে পরিণত হল, তা সিনেমার ট্রেলারে সুন্দরভাবে ফুটে উঠেছে

মুম্বই সাগায় গ্যাংস্টার অর্মত্য রাও-এর চরিত্রে অভিনয় করছেন জন আব্রাহাম। কী ভাবে বম্বের রাস্তায় বেড়ে ওঠা যুবক শহরের অন্যতম সেরা ক্রিমিনালে পরিণত হল, তা সিনেমার ট্রেলারে সুন্দরভাবে ফুটে উঠেছে

  • Share this:

#মুম্বই: বহু প্রতীক্ষিত সিনেমা মুম্বই সাগা-র (Mumbai Saga) ট্রেলর মুক্তি পেতেই হইচই পড়ে গেল বি-টাউনে। সঞ্জয় গুপ্তার (Sanjay Gupta) এই সিনেমায় ইমরান হাশমির (Emraan Hashmi) সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পেরে নিজেকে সমৃদ্ধ বলে মনে করছেন জন আব্রাহাম (John Abraham)। বলছেন, তিনি বরাবরই ইমরানের অভিনয়ের ভক্ত। এবার প্রিয় অভিনেতার সঙ্গে কাজ করে তিনি অনেক কিছু শিখেছেন বলেও জানিয়েছেন জন।

আগামী ১৯ মার্চ দেশের বিভিন্ন সিনেমা হলে মুক্তি পেতে চলেছে জন আব্রাহাম, ইমরান হাশমি অভিনীত অ্যাকশন সিনেমা মুম্বই সাগা। রয়েছেন  সুনীল শেঠি (Suniel Shetty) ও প্রতীক বব্বর (Prateik Babbar)- ও। তার আগে সিনেমার ট্রেলার রিলিজ নিয়ে হইচই পড়ে গিয়েছে বলি-পাড়ায় যেখানে মারকাটারি অ্যাকশনে জন এবং হাশমি। ট্রেলারে রাওডি বেশে ধরা দিয়েছেন সুনীল এবং প্রতীকও।

অন স্ক্রিনে যুদ্ধ যত ভয়ঙ্কর, অফ স্ক্রিনে ইমরান হাশমির সঙ্গে তাঁর রসায়ন ততই দুর্দান্ত বলে জানিয়েছেন জন আব্রাহাম। একই সঙ্গে তিনি যে ইমরানের কত বড় ভক্ত, তা-ও জানাতে ভোলেননি আব্রাহাম। বলেছেন, একদিন তিনি গাড়ি চালিয়ে চণ্ডীগড় থেকে দিল্লি যাচ্ছিলেন। গাড়িতে চলছিল শুধুই ইমরান হাশমির সিনেমার গান !

মুম্বই সাগায় গ্যাংস্টার অর্মত্য রাও-এর চরিত্রে অভিনয় করছেন জন আব্রাহাম। কী ভাবে বম্বের রাস্তায় বেড়ে ওঠা যুবক শহরের অন্যতম সেরা ক্রিমিনালে পরিণত হল, তা সিনেমার ট্রেলারে সুন্দরভাবে বাখ্যা করা হয়েছে। অন্য দিকে পুলিশের চরিত্রে অভিনয় করা ইমরান হাশমি, অর্মত্যের মাথায় গুলি করে ১০ কোটি টাকার পুরস্কার মূল্য পকেটে তুলতে চায়। ঘাত-প্রতিঘাতে ভরা সিনেমা থেকে দর্শকদের আশা অনেক।

https://twitter.com/TheJohnAbraham/status/1365212692105945088?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1365212692105945088%7Ctwgr%5E%7Ctwcon%5Es1_&ref_url=https%3A%2F%2Fwww.firstpost.com%2Fentertainment%2Fmumbai-saga-trailer-john-abraham-emraan-hashmi-fight-it-out-in-sanjay-guptas-gangster-drama-9351401.html

মুম্বই সাগার সফলতা নিয়ে আশাবাদী জন আব্রাহাম। রীতিমতো সংলাপ লিখে সিনেমার ট্রেলার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন 'জিসম' স্টার । ফ্যানদের সিনেমা দেখার জন্য অনুরোধও করেছেন তিনি। মুম্বই সাগার সাফল্য নিয়ে আশাবাদী ইমরান হাশমি, সুনীল শেঠি-সহ অন্যান্য কলাকুশলীরাও!

Published by:Rukmini Mazumder
First published: