Varun Dhawan: মুম্বইয়ের বৃষ্টিতে ভিজতে ভিজতে শৈশবের স্মৃতিতে ভাসলেন বরুণ, দেখুন

বৃষ্টির মজায় বরুণ।

মুম্বইয়ে এখন একনাগাড়ে বৃষ্টি হচ্ছে। আর এই সুন্দর আবহাওয়ার আমেজ নিতে অভিনেতা (Varun Dhawan) বেরিয়ে পড়লেন গাড়ি করে শহর ঘুরতে।

  • Share this:

#মুম্বই: মুম্বইয়ে (Mumbai) বৃষ্টিতে ভেজার মজাটাই যে আলাদা, সেটা নতুন করে বলে দিতে হবে না শহরবাসীদের। এমনকী যাঁরা মায়ানগরীতে এখনও পা দেননি, সেই সমস্ত মানুষরাও হিন্দি সিনেমা দেখে আন্দাজ করতে পারে যে মুম্বইয়ের বৃষ্টিতে রোম্যান্টিসিজম আছে। তবে বলিউডের অভিনেতা, অভিনেত্রীদের অফস্ক্রিন বৃষ্টির জলে ভেজার সৌভাগ্য সেরকম হয় না। কারণ তাঁদের একাধিক নিয়ম মেনে চলতে হয়। কিন্তু বর্তমানে করোনার কারণে অনেকেই ঘরবন্দি রয়েছেন। কাজ সেরকম হচ্ছে না, তাই সেই বিধিনিষেধের বাইরে এখন অনেক তারকাই মনের ইচ্ছে শুনছেন। যেমনটা করলেন বলিউডের হার্টথ্রব বরুণ ধাওয়ান(Varun Dhawan)।

মুম্বইয়ে এখন একনাগাড়ে বৃষ্টি হচ্ছে। আর এই সুন্দর আবহাওয়ার আমেজ নিতে অভিনেতা বেরিয়ে পড়লেন গাড়ি করে শহর ঘুরতে। বৃষ্টি ভেজা মুম্বই দেখে অভিনেতা ফিরে গেলেন শৈশবকালে। সম্প্রতি তিনি Instagram

View this post on Instagram

A post shared by VarunDhawan (@varundvn)

ছবি পোস্ট করে ক্যাপশনে বরুণ লিখেছেন, ছোটবেলায় মুম্বইয়ে বৃষ্টি হলেই খেলতে ভালোবাসতাম। এখন কাজের মধ্যে রয়েছি বলে বর্ষাকালকে সেভাবে উপভোগ করা হয় না। অভিনেতা ছবিগুলি আপলোড হতেই মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায়। প্রসঙ্গত, বলিপাড়া বর্তমানে অন্যতম ব্যস্ত অভিনেতা হলেন বরুণ। গতবছর, অ্যামাজন প্রাইমে(Amazon Prime Video)মুক্তি পেয়েছিল তাঁর বহুপ্রতিক্ষিত ছবি কুলি নম্বর ওয়ান(Coolie No 1)। যদিও সিনেমাটি দর্শকদের মনে সেভাবে দাগ কাটাতে পারেনি। তার আগে কলঙ্ক(Kalank)এবং স্ট্রিট ডান্সার থ্রিডি(Street Dancer 3D)দুটি ছবিই বক্সঅফিসে মুখ থুবড়ে পড়েছিল।

তবে ব্যাক টু ব্যাক ফ্লপ হওয়ার পরেও বরুণের হাতে ছবির কমতি নেই। পরিচালক অমর কৌশিকের(Amar kaushik)ভেড়িয়া(Bhediya)ছবিতে তিনি রয়েছেন। বিপরীতে অভিনয় করছেন কৃতি শ্যানন(Kriti Sanon)। এছাড়া দক্ষিণী পরিচালক অ্যাটলি(Atlee Kumar)তাঁকে থেরি(Theri)ছবির রিমেকে অভিনয় করার অফার দিয়েছেন। উল্লেখ্য, থেরি দক্ষিণী সুপারস্টার বিজয়ের(Vijay)অন্যতম সুপারহিট সিনেমা। ছবিটি নিয়ে অভিনেতা-পরিচালক দুপক্ষের তরফ থেকে অফিসিয়ালি কথাবার্তা হয়ে গিয়েছে। যদিও থেরির হিন্দি ভার্সনে বরুণের বিপরীতে কোন অভিনেত্রী থাকছেন, সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

Published by:Raima Chakraborty
First published: