Mumbai Rains: মুম্বইয়ে বৃষ্টির আমেজ! প্রাণভরে উপভোগ করছেন বলি তারকারা, দেখুন তারই কিছু ঝলক

বি-টাউনের জনপ্রিয় অভিনেত্রী, তিনিও মুম্বইবাসীদের মত এই বৃষ্টি উপভোগ করছেন। বুধবার তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইলে ঢুঁ মেরে দেখা গিয়ে

বি-টাউনের জনপ্রিয় অভিনেত্রী, তিনিও মুম্বইবাসীদের মত এই বৃষ্টি উপভোগ করছেন। বুধবার তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইলে ঢুঁ মেরে দেখা গিয়ে

  • Share this:

#মুম্বই: বর্ষার প্রথম বৃষ্টি উপোভোগ করছে বাণিজ্য নগরী মুম্বই। রোমান্টিক রেনি ডে-তে কি করছে সিনে পাড়ার স্টাররা! এই প্রতিবেদন তার কিছু ঝলক দেখাবে। প্রথমেই নবাব বাড়ির গৃহবধূ কারিনা কাপুর খান (Kareena Kapoor Khan) কি করছে দেখে নেওয়া যাক।

বি-টাউনের জনপ্রিয় অভিনেত্রী, তিনিও মুম্বইবাসীদের মত এই বৃষ্টি উপভোগ করছেন। বুধবার তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইলে ঢুঁ মেরে দেখা গিয়েছে তিনি একটি প্লেটে রাখা স্ন্যাকস-এর ছবি স্টোরিতে আপলোড করেছেন। সেই সঙ্গে ক্যাপশনে লিখেছেন "বর্ষা, বার্বন ও চা, একটা সেরা অনুভূতি"। এই ছবিটিতে কারিনার বাড়ির পুলটিকেও দেখা গিয়েছে।

অন্যদিকে অভিনেত্রী মাধুরী দীক্ষিতকেও (Madhuri Dixit) একটি Tweet করতে দেখা গিয়েছে। তিনি অনুরাগীদের জানিয়েছেন বর্ষার বিকেলে চা ও পাকোড়া খাওয়ার মজাই আলাদা। তিনি ক্যাপশানে লেখেন "আজ মুম্বইয়ে চা এবং পাকোড়া দিবস। তাই তো? নিরাপদে থাকুন এবং নিজের যত্ন নিন"।

বাদ পড়েননি অভিনেতা বরুণ ধাওয়ানও (Varun Dhawan)। তিনি আবার বৃষ্টির দিনে মুম্বইয়ের জলমগ্ন রাস্তায় গাড়ি চালিয়ে এসে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন নিজের ভক্তদের জন্য। তিনি লিখেছেন, "মুম্বই-এর বর্ষা ছোটবেলা থেকেই আমার ভালোলাগে, বৃষ্টিতে ভিজে খেলতে আমার ভালোলাগে তাই এখন কাজের শেষে বর্ষা উপভোগ করতে বাইরে গিয়েছিলাম, বাইরে বেরোতেই আমার আশ্চর্যজনক অনুভূতি হয়েছে।"

View this post on Instagram

A post shared by VarunDhawan (@varundvn)

একদিকে তারকারা যখন শহরে বর্ষার আগমনের আনন্দ উপভোগ করছেন, অন্যদিকে তখন ভেসে উঠেছিল মুম্বই-এর জলমগ্ন এলাকাগুলির ছবিও। অতিরিক্ত বৃষ্টির দাপটে শহরের বিভিন্ন এলাকা জলমগ্ন হয়ে যায়। ট্রাফিক পুলিশ চারটি সাবওয়ে বন্ধ করতে বাধ্য হয়। এমনকি বহু গাড়ির চালক রাস্তায় গাড়ি ছেড়ে যেতে বাধ্য হয়েছেন। বিনা করাণে বাড়ির বাইরে যেতে সকলকে নিষেধ করেছে মুম্বই পুলিশ। সতর্কতা অবলম্বনে বন্ধ রাখা হয় কুরলা থেকে সিএসটি লোকাল ট্রেন।

খুব শীঘ্রই করিনাকে দেখা যাবে 'লাল সিং চাড্ডা' (Laal Singh Chaddha) ছবিতে। অন্য দিকে, এই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন আমির খান (Aamir Khan)। এটি ১৯৯৪ সালে টম হ্যাঙ্কস (Tom Hanks) অভিনীত হলিউড ছবি ফরেস্ট গাম্পের (Forrest Gump) রিমেক। কলঙ্ক (Kalank) এবং টোটাল ধামাল-এ (Total Dhamaal) মাধুরীকে দেখা গিয়েছিল। এছাড়াও রিয়েলিটি শো, ডান্স দিওয়ানে (Dance Deewane) শো-এ তিনি বিচারকের আসনে বসেছেন। বরুণ ধাওয়ানকে কুলি নং-১ (Coolie No.1) ছবিতে দেখা গিয়েছে, অভিনেতার আরও কিছু ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।

Published by:Ananya Chakraborty
First published: