corona virus btn
corona virus btn
Loading

সুশান্তের সঙ্গে ঝগড়া-অশান্তি, টানা ৯ ঘণ্টা পুলিশি জেরায় স্বীকার করলেন চর্চিত প্রেমিকা রিয়া

সুশান্তের সঙ্গে ঝগড়া-অশান্তি, টানা ৯ ঘণ্টা পুলিশি জেরায় স্বীকার করলেন চর্চিত প্রেমিকা রিয়া

সুশান্ত সিং রাজপুতের আকস্মিক মৃত্যুর পর থেকেই বারবার উঠে আসছে 'প্রেমিকা' রিয়া চক্রবর্তীর নাম । কেন আত্মহত্যা করলেন সুশান্ত ? তদন্ত শুরু করেছে মুম্বই পুলিশ

  • Share this:

#মুম্বই: সুশান্ত সিং রাজপুতের আকস্মিক মৃত্যুর পর থেকেই বারবার উঠে আসছে 'প্রেমিকা' রিয়া চক্রবর্তীর নাম । কেন আত্মহত্যা করলেন সুশান্ত ? তদন্ত শুরু করেছে মুম্বই পুলিশ। কথা বলছেন অভিনেতার কাছের মানুষদের সঙ্গে। তদন্তের খাতিরে বৃহস্পতিবার বান্দ্রা থানায় গিয়ে গোপন জবানবন্দি দেন সুশান্তের চর্চিত বান্ধবী রিয়া চক্রবর্তী। পুলিশ সূত্রে জানা গিয়েছে একটানা ৯ ঘন্টা জেরা করা হয় রিয়াকে।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর, জেরায় রিয়া জানান সুশান্তের সঙ্গে তিনি লিভ-ইন করছিলেন। নভেম্বরে তাঁদের বিয়ে করার কথা ছিল, একসঙ্গে বাড়ি বা ফ্ল্যাট কেনার কথাও ভাবছিলেন। রিয়ার ফোনে থাকা সুশান্তের সঙ্গে তাঁর প্রতিটি ছবি, ভিডিও-সহ টেক্সট মেসেজ খতিয়ে দেখে পুলিশ। সুশান্তের মৃত্যুর পর খবর ছড়িয়েছিল, দু'জনের ব্রেক-আপ হয়ে গিয়েছে। সেই প্রসঙ্গে প্রশ্ন করলে রিয়া জানান, সুশান্তের সঙ্গে তাঁর সত্যিই ঝগড়া-অশান্তি হয়, এরপরই তিনি সুশান্তের কার্টার রোডের পেন্ট হাউজ ছেড়ে চলে যান। তিনি এও স্বীকার করেন, ঝগড়া হলেও দু'জনের মধ্যে নিয়মিত ফোনে কথা, মেসেজের আদান প্রদান হত। প্রতিদিন রাতে শুতে যাওয়ার আগে শেষ ফোনটা রিয়াকেই করতেন সুশান্ত।

সুশান্ত সিং রাজপুত মৃত্যুতে এখন পর্যন্ত ১৩ জনের বয়ান রেকর্ড করেছে মুম্বই পুলিশ। রেকর্ড করা হয়েছে কাস্টিং ডিরেক্টার মুকেশ ছাবড়ার স্টেটমেন্ট-ও।

Published by: Rukmini Mazumder
First published: June 25, 2020, 11:50 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर