কঙ্গনার সঙ্গে ইমেল বিতর্কের জেরে হৃতিককে ডেকে পাঠাল ক্রাইম ব্রাঞ্চ

কঙ্গনার সঙ্গে ইমেল বিতর্কের জেরে হৃতিককে ডেকে পাঠাল ক্রাইম ব্রাঞ্চ

কঙ্গনার সঙ্গে ইমেল বিতর্কের জেরে হৃতিককে ডেকে পাঠাল ক্রাইম ব্রাঞ্চ

২০১৬ সালে হৃতিক একটি অভিযোগ করেছিলেন, যেখানে তিনি বলেছিলেন অন্য একটি মেল আইডি থেকে তাঁর নাম করে কঙ্গনাকে ইমেল পাঠালো হচ্ছে। এবার হৃতিককে ডেকে পাঠাল মুম্বই ক্রাইম ব্রাঞ্চের 'ক্রাইম ইনটেলিজেন্স ইউনিট'।

  • Share this:

    #মুম্বই: আবার খবরে বলিউড তারকা কঙ্গনা রানাওয়াত ও হৃতিক রোশনের ইমেল বিতর্ক। ২০১৬ সালে হৃতিক একটি অভিযোগ করেছিলেন, যেখানে তিনি বলেছিলেন অন্য একটি মেল আইডি থেকে তাঁর নাম করে কঙ্গনাকে ইমেল পাঠালো হচ্ছে। এবার হৃতিককে ডেকে পাঠাল মুম্বই ক্রাইম ব্রাঞ্চের 'ক্রাইম ইনটেলিজেন্স ইউনিট'।

    মুম্বই পুলিশের সাইবার সেলে অভিযোগ দায়ের করেছিলেন হৃতিক। সেই বিষয়েই তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে। আগামী ২৭ ফেব্রুয়ারি শনিবার সকাল ১১টায় তাঁকে হাজিরা দিতে বলা হয়েছে বলে জানা যাচ্ছে। হৃতিকের অভিযোগ ছিল, তাঁর নাম করে একটি ভুয়ো অ্যাকাউন্ট থেকে কঙ্গনাকে মেল পাঠানো হচ্ছে। কিন্তু উল্টোদিকে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত দাবি করেছিলেন, ওই অ্যাকাউন্ট মোটেই ভুয়ো নয়। ওটি হৃতিকেরই।

    তিনি আরও দাবি করেছিলেন, ওই ইমেল আইডি খোদ হৃতিকই তাঁকে দিয়েছিলেন। তার পর ২০১৩-১৪ সালে সেই ইমেল আইডিতেই দুজন কথাবার্তা চালাতেন। এর পরে হৃতিককে বোকা প্রাক্তন বলে কটাক্ষ করেছিলেন তিনি। আর তারপরেই কঙ্গনাকে একটি আইনি নোটিশ পাঠিয়েছিলে কঙ্গনা।

    তিনি দাবি করেছিলেন কঙ্গনার সঙ্গে তাঁর কোনও সম্পর্কও ছিল না। এই মর্মেই শনিবার তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে। প্রসঙ্গত, হৃতিক ও কঙ্গনা একসঙ্গে কাইটস ও কৃষ ৩ ছবিতে অভিনয় করেছিলেন। তখন থেকেই তাঁদের মধ্যে ঘনিষ্ঠতা শুরু হয় বলে জানা যায়।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    লেটেস্ট খবর