• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD MIMI TRAILER OUT KRITI SANON PANKAJ TRIPATHI MOVIE OVER SURROGACY DRAMA SANJ

Mimi Trailer Out: পর্দায় ফিরলেন কৃতী শ্যানন, অন্যরূপে মন কাড়লেন দর্শকদের

নব রূপে কৃতি

ফের একবার বড় পর্দায় ফিরতে চলেছেন অভিনেত্রী কৃতি শ্যানন (Kriti Sanon )। আজই মুক্তি পেয়েছে তাঁর বহু প্রতীক্ষিত ছবি Mimi-র ট্রেলার।

  • Share this:

    মুম্বই : বেশ কিছুদিনের গ্যাপের পর ফের একবার বড় পর্দায় ফিরতে চলেছেন অভিনেত্রী কৃতি শ্যানন (Kriti Sanon )। আজই মুক্তি পেয়েছে তাঁর বহু প্রতীক্ষিত ছবি Mimi-র ট্রেলার। ছবিটিতে কৃতী স্যাননকে দেখা যাবে গর্ভবতী মহিলার চরিত্রে। লক্ষণ উটেকার Laxman Utekar পরিচালিত এই ছবিতে 'সারোগেট মাদারের' চরিত্রে অভিনয় করেছেন কৃতী। 'মিমি'-তে ফের একবার একসঙ্গে কাজ করছেন কৃতী শ্যানন ও তাঁর 'লুকা চুপ্পি'-র পরিচালক লক্ষ্মণ উটেকার।

    অন্য অনেক ছবির মতো অবশ্য সিনেমা হলে মুক্তির জন্যে আটকে রাখা হল না এই ছবিকে। একসঙ্গে দুটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে Mimi। চুক্তি হয়েছে নেটফ্লিক্স এবং জিও সিনেমার সঙ্গে। ছবিটি মুক্তি এই মাসের শেষ শুক্রবার, ৩০ জুলাই। কৃতী স্যানন ছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে পঙ্কজ ত্রিপাঠী, সাই তামহাংকর, সুপ্রিয়া পাঠক এবং মনোজ পাহওয়াকে। এর আগে পঙ্কজ ত্রিপাঠীর সঙ্গেও কৃতী কাজ করেছেন। তাঁদের একসঙ্গে দেখা গিয়েছিল, 'লুকা চুপ্পি' ও 'বরেলি কি বরফি' ছবিতে।

    View this post on Instagram

    A post shared by Kriti (@kritisanon)

    ছবিতে সারোগেট মায়ের চরিত্রে দেখা যাবে কৃতি শ্যাননকে Kriti Sanon। অন্যদিকে পঙ্কজ ত্রিপাঠীকে Pankaj Tripathi দেখা যাবে একজন এজেন্টের ভূমিকায় যিনি কৃতীর কাছে বিদেশি দম্পতির অফার নিয়ে আসেন। ট্রেলারের শুরুটা হালকা মেজাজে হলেও, মুহূর্তে বদলে যায় মুড। বিদেশি সেই দম্পতি যখন কৃতিকে গর্ভপাত করাতে বলেন, কাহিনি মোড় নেয় অন্য পথে। ট্রেলারেই ঝলক পাওয়া যায়, ছবির EQ মানে ইমোশনাল কোশেন্ট কতটা হতে পারে।

    View this post on Instagram

    A post shared by Kriti (@kritisanon)

    এর আগে ছবি নিয়ে বলতে গিয়ে একটি সংবাদসংস্থাকে কৃতী জানিয়েছিলেন, এটি একেবারেই একটি সিরিয়াস কাহিনিকে অবলম্বন করে তৈরি করা হয়নি। এর বিষয়বস্তু বেশ গম্ভীর না। তিনি বলেছিলেন, 'এটা সিরিয়াস নয়। এমন না যে আপনি সারোগেসি নিয়ে কোনও ডকুমেন্টারি দেখছেন। এটা মজার, বিনোদনের ছবি। তবে অনেক চরাই-উতরাই রয়েছে গল্পে। একজন মহিলার জীবনের নানা দিক দেখানো হয়েছে। মিমি, যে কিনা আবার অভিনেত্রী হতে চায়।'

    এই ছবির পাশাপাশি কৃতীর হাতে আরও বেশ কয়েকটি ছবি রয়েছে। পাইপলাইনে রয়েছে 'বচ্চন পান্ডে', 'ভেড়িয়া' ও 'আদিপুরুষ'-এর কাজ। 'মিমি'-র পোস্টার সামনে নিয়ে এলেও, ছবির মুক্তির দিন এখনও ঘোষণা করেননি নির্মাতারা। ছবির সঙ্গীত পরিচালনা করেছেন এ আর রহমান।

    Published by:Sanjukta Sarkar
    First published: