কেমন আছেন একসময়ের তুফান তোলা নায়িকা মীনাক্ষী শেষাদ্রি ? দেখুন ছবি, ভিডিও--

কেমন আছেন একসময়ের তুফান তোলা নায়িকা মীনাক্ষী শেষাদ্রি ? দেখুন ছবি, ভিডিও--

দেখুন অভিনেত্রীর এখনকার ছবি ও ভিডিও--

  • Share this:

#মুম্বই: ৯'এর দশকের তোলপাড় ফেলা নায়িকা মীনাক্ষী শেষাদ্রি! ব্লকবাস্টার ‘হিরো’ থেকে রাতারাতি তারকা... এরপর আর পিছনে ফিরে দেখতে হয়নি... একে একে রাজেশ খান্না এবং রজনীকান্তের সঙ্গে ‘বেওয়াফাই’ হোক বা ‘মেরা জবাব’, ‘আঁধি তুফান’, ‘মেরি জঙ্গ’, ‘মেরি জঙ্গ’, ‘জুর্ম’, ‘ইনকাম দশ হাজার’, ‘ইন্তেকাম’, ‘শাহেনশা’, ‘বিজয়’, ‘ঘর পরিবার’, ‘আদমি খিলোনা হ্যায়’, ‘ঘাতক’ বা 'দামিনী'... খ্যাতির শীর্ষে বিরাজ করেছেন সুন্দরী। কেরিয়ারের সেরা সময়ে মীনাক্ষীই ছিলেন সবথেকে বেশি পারিশ্রমিক পাওয়া নায়িকা।

কেরিয়ারে শীর্ষে থাকতেই ১৯৯৫ সালে মীনাক্ষী বিয়ে করেন ইনভেস্টমেন্ট ব্যাঙ্কার হরিশ মাইসোরকে। এরপর ১৯৯৬ সালে মুক্তি পাওয়া ‘ঘাতক’-এ অভিনয় করেছেন। সে বছরই রিলিজ করা ‘স্বামী বিবেকানন্দ’-এ একটি ছোট্ট চরিত্রে দেখা মেলে মীনাক্ষীর। বলা যেতে পারে, বিয়ের পরে ইন্ডাস্ট্রিকে বিদায় জানান তিনি।

বর্তামনে আমেরিকার টেক্সাসের বাসিন্দা মীনাক্ষী । নাচ শেখান। তাঁর নৃত্য প্রতিষ্ঠানের নাম ‘চেরিশ ডান্স স্কুল’। পাশাপাশি রয়েছে কড়া ওয়ার্কআউট! সম্প্রতি নেট দুনিয়ায় 'ভাইরাল' মীনাক্ষীর শেয়ার করা একটি ফিটনেস ভিডিও!

দেখুন সেই ভিডিও--

হরিশ-মীনাক্ষীর দুই সন্তান। ছেলের নাম জোশ, মেয়ের নাম কেন্দ্রা। ২০১৬ সালে ‘ঘায়েল ওয়ান্স এগেইন’ ছবিতে ছোট্ট একটা চরিত্রে কাজ করেছিলেন, এরপর ১৯৯৯ সালে শেখর সুমনের টক শো-এ অতিথি ছিলেন মীনাক্ষী। সম্প্রতি প্রকাশ্যে আসে 'দামিনী'-র বেশ কয়েকটি ছবি! দেখুন--

ুীুুিু

বুবু

First published: 10:42:28 PM Jan 13, 2020
পুরো খবর পড়ুন
अगली ख़बर