Tahir Bhasin: ২৫০-৩০০ অডিশন থেকে তাড়িয়ে দেওয়া হয়েছিল! বিস্ফোরক তাহির ভাসিন

তাহির ভাসিন।

২০১৪ সালে রানি মুখোপাধ্যায়ের (Rani Mukerji) সঙ্গে 'মর্দানি' (Mardaani) ছবিতে অভিনয় করে দর্শকের নজর কেড়েছিলেন অভিনেতা তাহির ভাসিন (Tahir Bhasin)।

  • Share this:

    #মুম্বই: ২০১৪ সালে রানি মুখোপাধ্যায়ের (Rani Mukerji) সঙ্গে 'মর্দানি' (Mardaani) ছবিতে অভিনয় করে দর্শকের নজর কেড়েছিলেন অভিনেতা তাহির ভাসিন (Tahir Bhasin)। সেই অভিনেতার আগামীতে মুক্তি পেতে চলেছে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের সঙ্গে কপিল দেবের বায়োপিক '৮৩'। তার আগে সম্প্রতি এক সংবাদসংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে বিস্ফোরক মন্তব্য করেছেন তাহির। অভিনেতার দাবি, 'অডিশনে প্রায় ২৫০-৩০০ বার আমাকে তাড়িয়ে দেওয়া হয়েছে।'

    ২০১২ সালে 'কিসমত লভ পয়সা দিল্লি', ২০১৩ সালে 'কাই পো চে', ২০১৪ সালে 'ওয়ান বাই টু' ও 'মর্দানি'। রানির সঙ্গে ছবিতে খলনায়কের চরিত্রে অভিনয় করেই দর্শকের মনে 'নায়ক' হয়ে গিয়েছিলেন তাহির। তার আগে অবশ্য সে ভাবে কোনও ছবিতে দাগ কাটতে পারেননি তিনি। তবে এই ইন্ডাস্ট্রিতে তাঁর যাত্রাপথ যে একেবারেই সহজ ছিল না, তা জানিয়েছেন অভিনেতা। যশ রাজ ফিল্মে কাজ করার স্বপ্ন নিয়ে মুম্বই আসা অভিনেতার সাক্ষাৎকারে বক্তব্য, 'আমি আসলে এসেছিলাম একটা বড় স্বপ্ন নিয়ে, এক সপ্তাহে যশ রাজ বা ধর্মার কোনও ছবি আমি পেয়ে যাব। কিন্তু বম্বের আসল চেহারা সেখানে পৌঁছলেই তুমি জানতে পারবে। তিন মাস লেগেছিল একটা বাড়ি খুঁজে পেতে। চরিত্র তো ছেড়েই দিলাম।'

    তাহির আরও জানিয়েছেন, 'মর্দানির আগে প্রায় ৪ বছর সময় লেগেছিল আমার। মর্দানির অডিশনটা দেওয়ার আগে যতগুলি অডিশন দিয়েছিলাম সেগুলি প্রতিটা কোথাও না কোথাও কাজে এসেছিল।... আমি ২৫০-৩০০ বার প্রত্যাখ্যাত হয়েছি। বিজ্ঞাপন, ছবি সব মিলিয়ে।' মর্দানির পর অবশ্য ভাগ্য বদলে গিয়েছে অভিনেতার। এর পর 'ফোর্স ২', 'মান্টো', 'ছিছোড়ে' এবং 'লভ শটস', 'পেয়ার অ্যাকচুয়ালি'-র মতো সিরিজে কাজ করেছেন তাহির।

    আগামীতে অপেক্ষা করে রয়েছেন রণবীর সিং ও দীপিকার সঙ্গে '৮৩'। ছবিতে সুনীল গাভাস্কারের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাহিরকে। এর পর তাপসী পান্নুর সঙ্গে তাহিরের 'লুপ লাপেটা' ছবি রয়েছে পাইপলাইনে।

    Published by:Raima Chakraborty
    First published: