'আমার পোশাক নিয়ে আপনি কথা বলার কে ?' সমাজকে নতুন বার্তা মালাইকার

'আমার পোশাক নিয়ে আপনি কথা বলার কে ?' সমাজকে নতুন বার্তা মালাইকার
photo source collected

আমাকে নতুন পোশাক পরা নিয়ে অনেকে অনেক কিছু প্রশ্ন করে। আমার একটাই জবাব আমার পোশাক আমি ঠিক করবো। অন্য কেউ নয়।

  • Share this:

#মুম্বই: জীবনকে কি কি ভাবে ভাঙলে তবেই প্রতিনিয়ত নতুন ভাবে বাঁচা যায়, তা বোধহয় মালাইকা আরোরাকে দেখেই শিখতে হয়। আরবাজ খানের সঙ্গে ডিভোর্সের পর নিজের জীবন নিয়ে জমিয়ে বাঁচছেন তিনি। অর্জুন কাপুরের সঙ্গে বন্ধু্ত্ব বা প্রেম যাই হোক না কেন মালাইকা জানেন উপভোগ করতে। তিনি সাহসী। সব বিষয়েই অকোপট অভিনেত্রী। এখন তিনি একটি রিয়েলিটি শোয়ের জাজ। এছাড়াও রয়েছে মডেলিং কেরিয়ার।

সম্প্রতি মালাইকা তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে তিনি একটি কোম্পানির হয়ে প্রোমোশন করছেন। কিন্তু প্রোমোশনে এসে মালাইকা যা বলছেন তা সত্যিই ভাবায়। তিনি বলছেন, আমি কি পরবো না পরবো সেটা সম্পূর্ণ আমার নিজের ব্যাপার। কে কি বলছে সেটা নয়, আয়নায় নিজেকে দেখে মনে হচ্ছে তো হ্যাঁ আমিই সব থেকে সুন্দরী সেটাই দামি। আমাকে নতুন পোশাক পরা নিয়ে অনেকে অনেক কিছু প্রশ্ন করে। আমার একটাই জবাব আমার পোশাক আমি ঠিক করবো। অন্য কেউ নয়। তাই বলবো বেহেন কুছভি পেহেন।" এই ভিডিও শেয়ার হতেই ভাইরাল হয়।

 
View this post on Instagram
 

We've been asked too many questions about our fashion choices! I say, be who you are, who you love to be! As Max Fashion says: 'Behen kuch bhi pehen!' Check out the brand's new Women's Fest video - coming soon! @maxfashionindia #maxfashion #maxwomensfest #morepowertoyou #behenkuchbhipehen

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial) on

First published: March 5, 2020, 8:30 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर