Malaika Arora: আগেই জয় করেছেন করোনা, মালাইকা এবার নিয়ে ফেললেন Covid-19 টিকা! দেখুন

Malaika Arora: আগেই জয় করেছেন করোনা, মালাইকা এবার নিয়ে ফেললেন Covid-19 টিকা! দেখুন

করোনার টিকা নিচ্ছেন মালাইকা।

৪৭ বছরের অভিনেত্রী শুক্রবার সকাল সকাল মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে গিয়ে করোনার টিকা নিয়েছেন। ইনস্টাগ্রামে শেয়ারও করেছেন ভ্যাকসিন নেওয়ার ছবি।

  • Share this:

    #মুম্বই: এপ্রিল মাস পড়তেই ৪৫ বছর ও তার উর্ধ্বে বয়সীদের করোনাভাইরাসের টিকাকরণের কাজ শুরু হয়ে গিয়েছে। এই বয়সের গ্রুপের টিকার কাজ শুরু হতেই বলিউডের প্রথম তারকা হিসেবে টিকা নিলেন মালাইকা অরোরা। ৪৭ বছরের অভিনেত্রী শুক্রবার সকাল সকাল মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে গিয়ে করোনার টিকা নিয়েছেন। ইনস্টাগ্রামে শেয়ারও করেছেন ভ্যাকসিন নেওয়ার ছবি।

    সাদা হাতকাটা টপ পরে মালাইকা গিয়েছিলেন নিজের স্টাইলেই। হাতে ইঞ্জেকশন নেওয়ার মুহূর্তের ছবি শেয়ার করে তিনি লিখেছেন, 'আমি কোভিড ১৯-এর ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছি। কারণ এক্ষেত্রে আমরা সবাই একসঙ্গে।' পাশাপাশি নিজের ফ্যানেদেরকেও করোনার টিকা নেওয়ার জন্য আবেদন করেছেন মালাইকা। তিনি লিখেছেন, 'চলুন যোদ্ধারা, চলুন এটা জয় করে দেখাই। ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধ এটা। নিজের ডোজটা নিতে ভুলবেন না। ধন্যবাদ।' সব শেষে তিনি আবার মজা করে লিখেছেন, 'হ্যাঁ, আমি ভ্যাকসিন নেওয়ার জন্য যোগ্য।'

    গত বছর সেপ্টেম্বরে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন মালাইকা অরোরা। করোনা পজিটিভ হওয়ার পরই বেশ কয়েক সপ্তাহ বাড়িতেই কোয়ারান্টিনে ছিলেন নায়িকা। তিনি সেই সময় বিবৃতি দিয়ে লিখেছিলেন, 'আমি আজ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছি। তবে আপনাদের সবাইকে জানিয়ে রাখি, আমি ভালোই আছি। আমার কোনও উপসর্গ নেই, তবে আমি করোনার সমস্ত নিয়ম পালন করছি। ডাক্তারের নির্দেশে আমি বাড়িতেই কোয়ারান্টিনে রয়েছি।' মালাইকার বয়ফ্রেন্ড অভিনেতা অর্জুন কাপুরও ওই সময়ই করোনায় আক্রান্ত হয়েছিলেন।

    টেলিভিশনের রিয়ালিটি শো-তে বিচারকের ভূমিকায় দেখা যায় মালাইকাকে। তবে দীর্ঘদিন অভিনয় জগত থেকে বিদায় নিয়েছেন তিনি। ছাইয়া ছাইয়া, মুন্নি বদনাম হুই, আনারকলি ডিস্কো চলি, হ্যালো হ্যালো-র মতো একাধিক হিট গানে দেখা গিয়েছে মালাইকাকে। সুপারমডেল অফ দ্য ইয়ার ২-তে দেখা গিয়েছিল মালাইকাকে।

    Published by:Raima Chakraborty
    First published:

    লেটেস্ট খবর