• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD MALAIKA ARORA BRUTALLY TROLLED AS SHE OUT WITH HER SON IN A SHORT DRESS SR

Malaika Arora Trolled: ‘মা’র থেকে ছেলের পোশাক বড়’, আরহানের সঙ্গে রাস্তায় বেরিয়ে ট্রোলড মালাইকা

ছেলে আরহান (Arhaan Khan)-এর সঙ্গে রাস্তায় বেরিয়েছিলেন মালাইকা (Malaika Arora) । বুক চেরা টি-শার্ট আর শর্টস পরা মালাইকাকে দেখেই শুরু হয়ে যায় ট্রোলিং ।

ছেলে আরহান (Arhaan Khan)-এর সঙ্গে রাস্তায় বেরিয়েছিলেন মালাইকা (Malaika Arora) । বুক চেরা টি-শার্ট আর শর্টস পরা মালাইকাকে দেখেই শুরু হয়ে যায় ট্রোলিং ।

  • Share this:

    #মুম্বই: মালাইকা আরোরা (Malaika Arora)। তিনি বলিউডের জনপ্রিয় অভিনেত্রী, ডান্সার। সেই সঙ্গে তাঁকে বলা হয় ফিটনেস গুরু। তাঁকে দেখলে কেউ বলবে না তাঁর ৪৭ বছর বয়স। বডি ফিটনেসে মালাইকাকে টেক্কা দিতে কেউ পারবে না। তবে মালাইকার জীবন বিতর্কে ভরপুর । সব সময়ই কিছু না কিছু নিয়ে ট্রোল হতে হয় তাঁকে। তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও মানুষের উৎসাহ কম নয়। সলমন খানের বউদি ছিলেন তিনি। দীর্ঘ সময় আরবাজ খানের স্ত্রী ছিলেন মালাইকা। কিন্তু এরপর তাঁর জীবনে আসেন অর্জুন কাপুর।

    বয়সে অর্জুন মালাইকার থেকে প্রায় ১৫ বছরের ছোট। মালাইকার একটি ছেলেও রয়েছে। আরবাজ আর মালাইকার একমাত্র সন্তান আরহান খান (১৮) । ডিভোর্সের পর ছেলেকে নিয়ে অর্জুনের সঙ্গেই আছেন মালাইকা। আর এ নিয়েও একাধিক কটূক্তির মুখোমুখি হতে হয় এই তারকা জুটিকে । তবে বলাই বাহুল্য এ সব ট্রোলকে একেবারেই পাত্তা দেন না মালাইকা বা অর্জুন । তাঁদের কাছে বিতর্ক যেন জলভাত হয়ে গিয়েছে । শুধু তাই নয়, ছেলের সঙ্গে মালাইকার সম্পর্ক নিয়েও বহু কটূক্তি সমালোচনা ভেসে আসে তাঁদের দিকে ।

    View this post on Instagram

    A post shared by Voompla (@voompla)

    সেই পুরনো ঘটনারই পুনরাবৃত্তি ঘটল সম্প্রতি । ছেলে আরহানের সঙ্গে রাস্তায় বেরিয়েছিলেন মালাইকা । এই করোনাকালে সকলেই যতটা সম্ভব বাড়িতে আছে । শুধু প্রয়োজন ছাড়া রাস্তায় বের হচ্ছেন না কেউই । এমন অবস্থায় মাস্ক পরেই রাস্তায় দেখা গেল মালাইকা ও আরহানকে । মালাইকা পরেছিলেন একটি ডিপ-নেক টি-শার্ট ও শর্টস । আরহান পরেছিলেন টি-শার্ট আর ফুল প্যান্ট । ছেলের সঙ্গে মা’কে এ রকম পোশাক পরে বেরতে দেখেই ট্রোলিং শুরু করে দেন নেটিজেনরা । কেউ বলেন, মায়ের শিক্ষা নেই । কেউ বলেন, ছেলের পোশাক মায়ের থেকে বড় । এরকমই নানা কটূক্তিতে ভরে ওঠে সোশ্যাল মিডিয়া । যদিও তাতে কর্ণপাত করেননি মালাইকা ।

    Published by:Simli Raha
    First published: