Viral Photo: ছেলেকে নিয়ে বাড়ি ফিরেছেন 'নতুন মা' করিনা, খুদে অতিথিকে দেখতে হাজির অতিথিরা, ভাইরাল ভিডিও...

ছেলেকে নিয়ে বাড়ি ফিরেছেন 'নতুন মা' করিনা, খুদে অতিথিকে দেখতে হাজির অতিথিরা। ফাইল ছবি।

নতুন সদস্য আসার কয়েকদিন আগেই পতৌদি হাউজ ছেড়ে নিজেদের নতুন বাড়িতে উঠে যান করিনা-সইফ।

  • Share this:

#মুম্বই: ২১ ফেব্রুয়ারি মা হয়েছেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। পতৌদি পরিবারে এসেছে খুশির হাওয়া। মুম্বইয়ে ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি ছিলেন বেবো। গতকাল সন্তানকে নিয়ে সেখান থেকে বাড়ি ফিরেছেন তিনি। বর্তমানে মা ও সন্তান দু'জনই ভালো আছেন বলে জানিয়েছেন দাদু রণধীর কাপুর (Randhir Kapoor)।

গতকাল বাড়ি ফেরার পরই নতুন সদস্যকে দেখতে হাজির হন মালাইকা অরোরা (Malaika Arora)। তাঁর সঙ্গে ছিলেন বয়ফ্রেন্ড অর্জুন কাপুর (Arjun Kapoor)-ও। দু'জনকে একসঙ্গেই করিনার বাড়িতে ঢুকতে দেখা যায়। অর্জুনের পরনে ছিল লাল রঙের শার্ট ও কালো রঙের ডেনিম। মুখে ছিল কালো রঙের মাস্কও। আর মালাইকার পরনে ছিল অলিভ গ্রিন কো-অর্ডস। তাঁর মুখে অবশ্য মাস্ক দেখা যায়নি।

শুধু মালাইকা বা অর্জুনই নন, পতৌদি পরিবারের নতুন সদস্যকে দেখতে গতকাল পৌঁছন পিসি সোহা আলি খান (Soha Ali Khan) ও তাঁর স্বামী কুনাল খেমু (Kunal Kemmu)। পৌঁছেছিলেন করিনার দিদি করিশমা কাপুর (Karisma Kapoor)-ও। ২০২০-র অগস্ট মাসে নতুন সদস্য আসার খবর প্রকাশ্যে এনেছিলেন করিনা ও সইফ। ২০১৬ সালে জন্ম হয়েছিল তাঁদের প্রথম সন্তান তৈমুর আলি খান পতৌদির (Taimur Ali Khan)। জন্মের পর থেকেই পাপারাৎজিদের নয়নের মণি ছোট্ট টিম।

গত কয়েকদিন ধরেই করিনার সন্তানজন্মের নানা রকম খবর ঘুরে বেড়াচ্ছিল সোশ্যাল মিডিয়ায়। তবে সে খবরগুলি ছিল ভুয়ো। ঘরে নতুন সদস্য আসার কয়েকদিন আগেই পতৌদি হাউজ ছেড়ে নিজেদের নতুন বাড়িতে উঠে যান করিনা-সইফ। নতুন সেই ঘর দারুণ সাজিয়েছেন তাঁরা। খুদে সদস্যের জন্য মিষ্টি একটা ঘরও সাজিয়ে তুলেছেন বলে জানা যায়। হাসপাতাল থেকে এই বাড়িতেই ফিরেছেন বেবো।

এদিকে, প্রেগনেন্সির আগে সমান ভাবে কাজ করতে দেখা গিয়েছে বেবোকে। তিনি স্বাভাবিক সময়ের মতোই কাজ করে গিয়েছেন এই ক'দিন। কিছু দিন আগে পর্যন্ত বেশ কয়েকটি অনুষ্ঠানে দেখা যায় এই অভিনেত্রীকে। দেখা যায় করণ জোহর (Karan Johar)-এর দুই যমজ সন্তান যশ ও রুহির জন্মদিনের পার্টিতেও। আর প্রসবের দু'-একদিনের মধ্যেও আবারও কাজে ফিরেছেন তিনি। বাড়ি ফিরেই গতকাল সইফের নতুন ছবি নিয়ে প্রচারে নামতে দেখা গিয়েছে।

সইফের নতুন ছবি ভূত পুলিশ (Bhoot Police) নিয়ে প্রচার করতে দেখা গিয়েছে তাঁকে। একটি সোশ্যাল মিডিয়া পোস্ট করে এই ছবির পোস্টার শেয়ার করেছেন তিনি। ছবিতে সইফের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন জ্যাকেলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez) ও অর্জুন কাপুরও।

Published by:Shubhagata Dey
First published: