corona virus btn
corona virus btn
Loading

নিজের হাতে মাধুরীকে সাজালেন সরোজজি, সমস্ত স্টেপ শেখালেন...পুরনো ভিডিও ভাইরাল

নিজের হাতে মাধুরীকে সাজালেন সরোজজি, সমস্ত স্টেপ শেখালেন...পুরনো ভিডিও ভাইরাল
Pic: YouTube

নিজের হাতে মাধুরী’কে সাজিয়ে দেন সরোজ । তারপর প্রতিটি স্টেপ ধরে ধরে শিখিয়ে দেন । পরে অবশ্য তাঁর প্রিয় ছাত্রীর সঙ্গেই মনোমালিন্য হয়েছিল মাস্টারজির ।

  • Share this:

#মুম্বই: বলিউডে ফের নক্ষত্র পতন । এ বার চলে গেলেন টিনসেল টাউনের সবার প্রিয় মাস্টারজি । শুক্রবার গভীর রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন বিখ্যাত কোরিওগ্রাফার সরোজ খান । ১৭ জুন থেকে তিনি ভর্তি ছিলেন বান্দ্রার গুরু নানক হাসপাতালে ৷ তাঁর করোনা পরীক্ষাও করা হয় ৷ তবে তা নেগেটিভ আসে ৷ মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭১ বছর ।

সারা জীবনে ২ হাজারের বেশি গানে কোরিওগ্রাফই করেছিলেন সরোজ খান । কিন্তু তার বেশিরভাগটাই হয় শ্রীদেবী নয় মাধুরী দীক্ষিতের সঙ্গে । তারমধ্যে মাধুরীর সঙ্গে তাঁর সিনেমাই বেশি । মাধুরী দীক্ষিতকে মাধুরী দীক্ষিত করে তোলার পিছনে অনেকটাই অবদান ছিল এই মাস্টারজির । সকলে সে সময় বুঝেই গিয়েছিল মাধুরী-সরোজ জুটি মানেই তা হিট হবেই । একের পর এক সুপার ডুপার হিট গান আর তার সঙ্গে যোগ্য ডান্স স্টেপ... মন মাতিয়েছিল সিনেপ্রেমীদের ।

‘এক দো তিন’, ‘থাম্মা থাম্মা’, ‘ডোলা রে’, ‘ধক ধক করনে লাগা’, ‘হম কো আজকাল হ্যায় ইন্তেজার’, শেষ ছবিতে ‘তাবহ হো গ্যায়ে’... কোনটা ছেড়ে কোনটা বলবেন ।

‘সাহিবান’ ছবির আগে মাধুরীকে নাচ শেখাচ্ছিলেন সরোজজি । সেই সময়ের ভিডিও দেখলে বুঝবেন মাস্টারজি আর ছাত্রীর বন্ধনটা ছিল কতটা গভীর । নিজের হাতে মাধুরী’কে সাজিয়ে দেন সরোজ । তারপর প্রতিটি স্টেপ ধরে ধরে শিখিয়ে দেন । পরে অবশ্য তাঁর প্রিয় ছাত্রীর সঙ্গেই মনোমালিন্য হয়েছিল মাস্টারজির ।

Published by: Simli Raha
First published: July 3, 2020, 8:41 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर