Home /News /entertainment /
Bollywood : অভিনেতা না হলে শাহরুখ-সলমন কোন পেশায় যেতেন? ফাঁস করলেন মাধুরী

Bollywood : অভিনেতা না হলে শাহরুখ-সলমন কোন পেশায় যেতেন? ফাঁস করলেন মাধুরী

অভিনেতা না হলে শাহরুখ-সলমন কোন পেশায় যেতেন? ফাঁস করলেন মাধুরী

অভিনেতা না হলে শাহরুখ-সলমন কোন পেশায় যেতেন? ফাঁস করলেন মাধুরী

Bollywood : মাধুরী(Madhuri Dixit) সম্প্রতি এক সাক্ষাৎকারে তাঁর দুই সহ অভিনেতা শাহরুখ (Shah Rukh Khan) ও সলমনকে (Salman Khan) নিয়ে কথা বললেন।

  • Share this:

    #মুম্বই: বলিউডের দুই খান শাহরুখ খান (Shah Rukh Khan) ও সলমন খানের (Salman Khan)ভক্তের সংখ্যা গুনে শেষ করা যায় না। কিন্তু শুরু থেকে বহু থেকে চরাই উতরাই পেরিয়ে দুজনে আজ এই জায়গায় পৌঁছেছেন। এই দুই খানের সঙ্গেই কাজ করেছেন বলিউডের ধক ধক গার্ল মাধুরী দিক্ষীত (Madhuri Dixit)।

    মাধুরী(Madhuri Dixit) সম্প্রতি এক সাক্ষাৎকারে তাঁর দুই সহ অভিনেতা শাহরুখ (Shah Rukh Khan) ও সলমনকে (Salman Khan) নিয়ে কথা বললেন। অভিনেত্রী জানালেন, এই দুই সুপারস্টার অভিনেতা না হলে কী হতেন। বলিউড হাঙ্গামাকে সাক্ষাৎকারে মাধুরী বলছেন, সলমন অভিনেতা না হলে গান গাইতেন, অথবা বডি বিল্ডিং করতেন, অথবা ছবি আঁকতেন। অন্যদিকে অভিনেতা না হলে শাহরুখ হতেন ব্যবসায়ী। মাধুরীর কথায়, "আমার মনে হয় সলমন গান গাইত যেটা ও এখনও করে। অথবা বডিবিল্ডিং করত, সেটাও ও করে। অথবা একজন পেশাদার পেন্টার হতো। অন্যদিকে শাহরুখ একজন ব্যবসায়ী হতো। অবশ্য ও এখনও একজন ব্যবসায়ী।"

    আরও পড়ুন-  'গাঙ্গুবাই কাথিওয়াড়ি'-তে আলিয়াকে দেখে অবাক ভিকি কৌশল! বাড়ি ফিরেই ছবির রিভিউ দিলেন

    এই সাক্ষাৎকারে মাধুরী (Madhuri Dixit) তাঁর আসন্ন ওয়েব সিরিজ দ্য ফেম গেম নিয়ে কথা বলেছেন। ইতিমধ্যেই এই ওয়েব সিরিজের ট্রেলার বেশ সাড়া ফেলেছে। ২৫ ফেব্রুয়ারি মুক্তি পাবে এই সিরিজ। কাজের দিক থেকে কলঙ্ক ছবিতে শেষ দেখা গিয়েছিল মাধুরীকে। অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করছেন তিনি। এবার তিনি মারাঠি ছবি পঞ্চক-এরও প্রযোজনা করছেন।

    আরও পড়ুন- 'মিঠাই' কি পারল নিজের জায়গা ফিরে পেতে? 'গাঁটছড়া'-র রেটিং পয়েন্ট অবাক করবে

    প্রসঙ্গত, শাহরুখও (Shah Rukh Khan) এই মুহূর্তে তাঁর আসন্ন তথা কামব্যাক ছবি পাঠান নিয়ে ব্যস্ত। শেষ তাঁকে দেখা গিয়েছিল ২০১৮ সালের ছবি জিরো-তে। ছবিটি বক্স অফিসে মুগ্ধ হয়ে পড়ে। এর পরে আর কোনও ছবির কাজ নেননি তিনি। এবার এত বছর পর পাঠান মুক্তি পাবে। তাই তাঁর অনুরাগীরা অপেক্ষা করে আছেন। তাঁর বিপরীতে দেখা যাবে দীপিকা পাডুকোনকে। সলমন খান তাঁর আসন্ন ছবি টাইগার ৩-র শ্যুটিং নিয়ে ব্যস্ত। এই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করবেন ক্যাটরিনা কাইফ। বিয়ের পরে শ্যুটিং এ মন দিয়েছেন ক্যাটরিনা।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Madhuri Dixit, Salman Khan, Shah Rukh Khan

    পরবর্তী খবর