বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

গিটার বাজিয়ে গান গাইছেন নেনে ! বাড়িতেই মায়ের জন্মদিন পালন মাধুরীর !

গিটার বাজিয়ে গান গাইছেন নেনে ! বাড়িতেই মায়ের জন্মদিন পালন মাধুরীর !
photo source Instagram

নেনের হাতে গিটার। সঙ্গে রয়েছে দু'ই ছেলে।

  • Share this:

#মুম্বই: মাধুরী দিক্ষিত মানেই বলিউডের মিষ্টি হাসির নায়িকা। তাঁর অভিনয় দক্ষতায় দর্শকের মন জয় করেছিলেন তিনি। আমির খান থেকে শুরু করে শাহরুখ খান, গোবিন্দা, জ্যাকি শ্রফ, সঞ্জয় দত্ত, সলমন খানের মতো নায়কের সঙ্গে জুটি বেঁধে একের পর এক সুপারহিট ছবি করেছেন তিনি। মাধুরী বিয়ে করেছেন শ্রীরাম মাধব নেনেকে। তাঁর দুই ছেলে নিয়ে সুখের সংসার।

 
View this post on Instagram
 

To my precious, my support system, the most beautiful woman in the whole world, my anchor in the stormy sea of life and the wind in my sails... I cherish you more with each passing day, today is just a little extra special. Happy Birthday Mom ⁣ ⁣ Thankful for our amazing team who are staying with us through the lockdown & helped put together this celebration today

A post shared by Madhuri Dixit (@madhuridixitnene) on

মাধুরীর মায়ের আজ জন্মদিন। মায়ের জন্মদিন পালন করলেন বাড়িতেই। নেনের হাতে গিটার। সঙ্গে রয়েছে দু'ই ছেলে। কেক কেটে জন্মদিন পালন করলেন মায়ের। দিদার পা ছুঁয়ে প্রণাম করলো তাঁর ছেলে। এই ভিডিও মাধুরী সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। তিনি লিখেছেন, "আমার জীবনের সব থেকে বড় শক্তি আমার মা। আমার সাপোর্টসিস্টেম। আজ তাঁর জন্মদিন পালন করতে আমি খুব খুশি।" সকলকে ধন্যবাদও জানান তিনি।

Published by: Piya Banerjee
First published: June 28, 2020, 12:34 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर