Madhuri Dixit-Juhi Chawla: বলিউডের দুই তারকা নায়িকা মাধুরী ও জুহি কোনও নায়ককে বিয়ে করলেন না কেন জানেন?

মাধুরী ও জুহি।

বিভিন্ন সময় মাধুরী দীক্ষিত (Madhuri Dixit) ও জুহি চাওলার (Juhi Chawla) সঙ্গে সম্পর্কে জড়ানোর কথা শোনা গিয়েছে বলিউডের নায়কদের।

  • Share this:

    #মুম্বই: বহু সময় তাঁদের প্রেমে পড়েছেন বলিউডের নায়কেরা। বিভিন্ন সময় মাধুরী দীক্ষিত (Madhuri Dixit) ও জুহি চাওলার (Juhi Chawla) সঙ্গে সম্পর্কে জড়ানোর কথা শোনা গিয়েছে বলিউডের নায়কদের। কিন্তু বাস্তব জীবনে দুই তারকা নায়িকার কেউই ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িত কাউকে বিয়ে করেননি। এটা কি ইচ্ছে করেই করেছেন দুই নায়িকা? ১৯৯৯ সালে ডক্টর শ্রীরাম নেনের সঙ্গে বিয়ে করেছিলেন মাধুরী। অন্যদিকে, ১৯৯৫ সালে শিল্পপতি জয় মেহতার সঙ্গে সংসার শুরু করেছিলেন জুহি।

    কেন কোনও নায়কের সঙ্গে সংসার বাঁধতে চাইলেন না তাঁরা? এর উত্তর কিন্তু ২০১৪ সালে করণ জোহরের 'কফি উইথ করণ'-এর কাউচে বসেই দিয়েছিলেন বলিউডের জনপ্রিয় এই দুই নায়িকা। করণ সেখানে তাঁদের প্রশ্ন করেছিলেন, একাধিক তারকা হিরোদের সঙ্গে কাজ করলেও, কেন তাঁরা তাঁদের কাউকে বিয়ে করলেন না? করণের প্রশ্নের জবাব দুই নায়িকাই এড়িয়ে না গিয়ে বুঝিয়ে বলেছেন তাঁদের মনের কথা।

    মাধুরী বলেছিলেন, 'শাহরুখ খানের সঙ্গে আমি অনেক ছবি করেছি, এবং সলমানের সঙ্গেও। আমিরের সঙ্গে আমি শুধু দুটো ছবি করেছি... হতে পারে ওঁদের কাউকে বিয়ে করার মতো করে ভালোবাসিনি আমি। আমার স্বামীই আমার হিরো।' তার পর করণ মাধুরীকে বলেন, 'সে তো তোমাদের দেখা হওয়ার পর ও তোমার হিরো হয়েছে।' কিন্তু মাধুরী তার আগে কাউকেই কোনও সুযোগ দেননি। নায়িকার জবাব, 'না'। এর পরই হাসিতে ফেটে পড়েন সকলে।

    এর পর জুহি জানান জয় মেহতার প্রেমে পড়েছিলেন তিনি। জুহির কথায়, 'ওঁরা সবাই দারুণ সব হিরো, কিন্তু আমার মনে হয় না যে আমার স্বামীও আমার মতোই আয়না দেখতে পছন্দ করে এটা আমি মেনে নিতে পারতাম। অভিনেতা হলে আপনি নিজেই একজন ভরপুর বৃত্ত। আমার মনে হয় না এমন কাউকে আমি বিয়ে করতে পারতাম। এটা আমি প্রথম থেকেই জানতাম।'

    জুহি ও মাধুরী দু'জনেই এক সময় চুটিয়ে বলিউডে অভিনয় করেছেন। এখন তাঁরা খুব ছবিতেই কাজ করেন। জুহিকে দেখা গিয়েছে লুটেরে, আইনা, ডর, রাম জানে, দিওয়ানা মস্তানা, ইয়েস বস, ইশকের মতো একাধিক ছবির নায়িকা হিসেবে। অন্যদিকে, মাধুরীকে খুব শীঘ্রই দেখা যাবে নেটফ্লিক্সে 'ফাইন্ডিং অনামিকা' সিরিজে।

    Published by:Raima Chakraborty
    First published: