corona virus btn
corona virus btn
Loading

কেমন আছেন সঞ্জয় দত্ত, কবে পাড়ি দিচ্ছেন বিদেশ, সব প্রশ্নের উত্তর দিলেন স্ত্রী মান্যতা

কেমন আছেন সঞ্জয় দত্ত, কবে পাড়ি দিচ্ছেন বিদেশ, সব প্রশ্নের উত্তর দিলেন স্ত্রী মান্যতা
কেমন আছেন সঞ্জয় দত্ত, খোলা মনে সব কথা জানালেন মান্যতা।

মঙ্গলবার সঞ্জয় কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে রওনা হলেন। তার পরেই সবিস্তারে সঞ্জুবাবার ভক্তদের উদ্দেশ্যে বার্তা দিলেন সঞ্জয় পত্নী মান্যতা।

  • Share this:

#মুম্বই: ক্যান্সারে আক্রান্ত সঞ্জয় দত্ত। ফুসফুস-এর ক্যান্সার হয়েছে তাঁর। স্টেজ থ্রি তে ধরা পড়েছে সঞ্জয়ের ক্যান্সার। কয়েকদিন আগেই শ্বাসকষ্ট নিয়ে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন সঞ্জয় দত্ত। তবে তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ আসে। শারীরিক অবস্থা অবনতির দিকে থাকলেও, সুস্থ হয়ে বাড়ি ফিরবেন জানিয়েছিলেন তিনি। তাঁকে হাসপাতাল থেকে ছেড়েও দেওয়া হয়। কিন্তু জানা যায়, করোনা নয় আদতে ক্যান্সারে আক্রান্ত সঞ্জয় দত্ত। তাঁর ফুসফুস ক্যান্সার  ধরা পড়ে। সেই থেকেই সঞ্জয় কেমন আছেন, তাঁর ক্যান্সারের চরিত্র কেমন, ওঁর পরিবার কোথায় রয়েছে এখন, এইসব নিয়ে ভক্তদের প্রশ্নের অন্ত নেই।

মঙ্গলবার সঞ্জয় কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে রওনা হলেন। তার পরেই সবিস্তারে সঞ্জুবাবার ভক্তদের উদ্দেশ্যে বার্তা দিলেন সঞ্জয় পত্নী মান্যতা। এখানে রইল সেই বিজ্ঞপ্তি-

"সঞ্জয়ের সমস্ত ভক্তদের বলছি, আপনারা যে পরিমাণ ভালোবাসা ও উষ্ণতা এতগুলি বছর ধরে ওকে দিয়ে এসেছেন, তার জন্যে ধন্যবাদ যথেষ্ট নয়।

সঞ্জু জীবনে অনেক ওঠাপড়া দেখেছে। কিন্তু প্রতিটি কঠিন ধাপেই আপনাদের ভালবাসাই ছিল ওঁর অনুপ্রেরণা। এখন আমরা আবার নতুন চ্যালেঞ্জের মুখোমুখি। আমি জানি, ওই একই রকম ভালোবাসা সঞ্জু এবারও পাবে।

আরা পরিবার হিসেবে চাইছি গোটা বিষয়টা ইতিবাচক ভাবে সামলাতে। আমরা জীবনের স্বাভাবিকতাকেই আঁকড়ে ধরতে চাইছি, কারণ আমরা জানি, এটা একটা কঠিন এবং লম্বা লড়াই। এবং সঞ্জুর জন্য নেগেটিভিটিকে দূরে সরিয়ে রাখতে চাই।

আমি এখনও দুর্ভাগ্যজনক ভাবে সঞ্জুর পাশে গিয়ে দাঁড়াতে পারিনি। আমার হোম কোয়ারেন্টাইন আর কয়েকদিনের মধ্যে শেষ হবে। প্রতিটা যাত্রায় একজন মশালধারী থাকে তো, সঞ্জুর যাত্রায় এই কাজটা করছে পিয়া। বলাই বাহুল্য ও নিজের মায়ের ক্যান্সার লড়াইয়ের সাক্ষী, দু দশক ধরে আমাদের দত্ত পরিবারের ক্যান্সার প্রতিষ্ঠানও চালিয়ে আসছে ও। আমার কাজটা দুর্গরক্ষার।

অনেকেই জানতে চান সঞ্জুর প্রাথমিক চিকিৎসা কবে শেষ হবে। এ ব্যাপারে বলব, সঞ্জয় আপাতত কোকিলাবেন হাসপাতালে সেরা চিকিৎসকরে আওতাধীন রয়েছে, আমরা অপেক্ষা করছি কোভিড পরিস্থিতি স্বাভাবিক হওয়ার জন্য। আমরা তবেই বাইরে পাড়ি দিতে পারব।

আমি সবাইকে অনুরোধ করব, সঞ্জুর অসুখ ঠিক কোন ধাপে রয়েছে, তাই নিয়ে অযথা গুজব না ছড়াতে। ওর চিকিৎসকদের তাঁদের কাজটা করতে দিন। আমরা আপনাদের নিয়মিত আপডেট জানাব।

আরেকটি কথাও বলতে হয়, সঞ্জয় শুধু আমার স্বামী, আমাদের বাচ্চাদের বাবাই নয়। ওদের বাবা মায়ের মৃত্যুর পর ও অঞ্জু বা প্রিয়ার কাছে বাবার থেকে কিছু কম নয়। গোটা পরিবারটারই আত্মা ও।

আমাদের পরিবারটা একেবারে কেঁপে গিয়েছে। আমাদের জন্য প্রার্থনা করুন যাতে এই কঠিন লড়াইয়ে আমরা বিজয়ী হতে পারি।

Published by: Arka Deb
First published: August 19, 2020, 8:01 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर