কন্যাসন্তানের মা হলেন 'লুডো' অভিনেত্রী পার্ল ম্যানি

কন্যাসন্তানের মা হলেন 'লুডো' অভিনেত্রী পার্ল ম্যানি

পার্ল ম্যানি

পার্ল ও শ্রীনিস দু'জনেই মালয়ালম ফিল্ম ইন্ডাস্ট্রির অভিনেতা। যদিও এখনও পরিবারের নতুন সদস্যের নাম ঠিক করেননি তাঁরা।

  • Share this:

    #মুম্বই: 'লুডো' অভিনেত্রী পার্ল ম্যানি, ও তাঁর স্বামী অভিনেতা শ্রীনিস অরবিন্দ শনিবার কন্যাসন্তানের অভিভাবক হয়েছেন। ইনস্টাগ্রামে তাঁদের ছোট্ট সন্তানের ছবি পোস্ট করে এই খুশির খবর শেয়ার করেছেন অভিনেত্রী। সন্তানকে নিজের বুকের উপর শুইয়ে, মুখে চুমু খাওয়ার একটি ছবি পোস্ট করেছেন পার্ল। পার্ল ও শ্রীনিস দু'জনেই মালয়ালম ফিল্ম ইন্ডাস্ট্রির অভিনেতা। যদিও এখনও পরিবারের নতুন সদস্যের নাম ঠিক করেননি তাঁরা।

    মেয়ের ছবি পোস্ট করে পার্ল লিখেছেন, 'মেয়ে হয়েছে।... আপনাদের সবার সঙ্গে এই মুহূর্তটা ভাগ করে নিতে চাইছিলাম। আমাদের একসঙ্গে প্রথম ছবি। আমরা দু'জনেই সুস্থ ও খুশি রয়েছি। ... মিস্টার ড্যাডি শ্রীনিস অরবিন্দ একটু ক্লান্ত ও ঘুমন্ত। কিন্তু ঠিক আছে। সবাই আমাকে বলেছিল এখনই বাচ্চার কোনও ছবি শেয়ার করতে না। কিন্তু ঠিক আছে আপনাদের সকলের সঙ্গে এই ছবি শেয়ার করতেই পারি। আপনাদের সবার আশীর্বাদ চাই। জন্ম ২০.০৩.২০২১। নাম, মমমম... এখনও ভাবছি আমরা।'

    মনোক্রোমে মেয়েকে চুমু খাওয়ার একটি সুন্দর ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। পার্লের স্বামী শ্রীনিস অরবিন্দ এই ছবিটি তুলে দিয়েছেন। ছবির ক্যাপশনে সে কথও উল্লেখ করেছেন পার্ল। ছবি পোস্টের পর থেকেই শুভেচ্ছার বন্যা শুরু হয়েছে পার্লের ইন্সটাগ্রামের কমেন্ট বক্সে।

    View this post on Instagram

    A post shared by Pearle Maaney (@pearlemaany)

    মালয়ালম ছবিতে কাজের পাশাপাশি টেলিভিশনেও কাজ করেন পার্ল। অনুরাগ বসুর 'লুডো' ছবিতে কাজ করে কিছুদিন আগেই দর্শকের জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। ছবিতে তাঁর সঙ্গে কাজ করেছিলেন অভিষেক বচ্চন, রাজকুমার রাও, ফতিমা সানা শেখ, আদিত্য রায় কাপুর, সান্যা মালহোত্রা, পঙ্কজ ত্রিপাঠী, রোহিত শরাফরা।

    Published by:Raima Chakraborty
    First published:
    0

    লেটেস্ট খবর