corona virus btn
corona virus btn
Loading

'১৩ জুন রাতে হঠাৎই ফ্ল্যাটের সব আলো নিভে যায়', মৃত্যুর ৬৮ দিন পর মুখ খুললেন সুশান্তের প্রতিবেশী

'১৩ জুন রাতে হঠাৎই ফ্ল্যাটের সব আলো নিভে যায়', মৃত্যুর ৬৮ দিন পর মুখ খুললেন সুশান্তের প্রতিবেশী

রাত ১০:৩০-১০:৪৫ নাগাদ সব আলো বন্ধ হয়ে যায়। কিন্তু এত তাড়াতাড়ি ফ্ল্যাটের সব আলো আগে বন্ধ হতে আগে কখনও দেখেনি।বিস্ফোরক প্রতিবেশী।

  • Share this:

#মুম্বই: "১৩ জুন রাতে সুশান্ত সিং রাজপুতের ফ্ল্যাটে কোনও পার্টি ছিল না। বরং রাত সাড়ে দশ'টা থেকে পৌনে এগারো'টার মধ্যে বন্ধ হয়ে গিয়েছিল সব আলো। শুধুমাত্র রান্নাঘরের আলো জ্বলছিল। যা দেখে বেশ খানিকটা আশ্চর্য লেগেছিল।" অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর প্রায় আড়াই মাস পর মুখ খুললেন তাঁর প্রতিবেশী। তবে ঠিক কী ঘটনা ঘটেছিল বা তিনি কাউকে কোনভাবে দেখেছিলেন কিনা তা অবশ্য বলেননি। তাঁর দাবি, "কী হয়েছে ঠিক জানি না কিন্তু কিছু নিশ্চয়ই আছে এটার পিছনে।"

জনৈক ওই মহিলা সংবাদমাধ্যমকে আরও বলেন, "সুশাতের ফ্ল্যাটের আলো সাধারণত সারা রাত জ্বলত। সকালের আগে ঘুমাতেন না তিনি। কিন্তু ১৩ জুন রাত ১০:৩০-১০:৪৫-এর মধ্যে সব আলো বন্ধ হয়ে গিয়েছিল। এত তাড়াতাড়ি আগে কোনওদিন ফ্ল্যাটের সব আলো বন্ধ হতে দেখেনি। তাই সেদিন বেশ অবাক লেগেছিল। ঠিক তার পরের দিন সকালেই এমন ঘটনা ঘটে।" সুশান্তের প্রতিবেশীর দাবি, এটা মোটেই খুব স্বাভাবিক ঘটনা বলে তাঁর মনে হয় না। বরং অভিনেতার মৃত্যুতে কিছু না 'কিছু নিশ্চয়ই আছে'  বলে মনে করেন তিনি।

প্রসঙ্গত, শনিবার দুপুর আড়াইতে নাগাদ সুশান্তের রাঁধুনি নীরজ এবং ঘনিষ্ঠ বন্ধু সিদ্ধার্থ পিঠানিকে নিয়ে সুশাতের বান্দ্রার ফ্ল্যাটে যান CBI আধিকারিকরা। সেখানেই ফরেনসিক বিশেষজ্ঞদের উপস্থিতিতে 'ক্রাইম সিন' এবং 'ডেথ সিন' পুননির্মাণ করা হয়।

এ দিকে রবিবার সকাল থেকে ফের সুশান্তের রাঁধুনি নীরজকে জিজ্ঞাসাবাদ করছেন CBI গোয়েন্দারা। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে সিদ্ধার্থ পিঠানিকেও। শনিবারের পর ফের আজ তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছে। সিবিআই সূত্রে জানা গিয়েছে, নীরজ এবং সিদ্ধার্থের বয়ানে বেশ কিছু অসঙ্গতি রয়েছে। DRDO গেস্টহাউজে চলছে জিজ্ঞাসাবাদ। উল্লেখ্য, আজই রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদের সম্ভাবনা রয়েছে। তবে কোথায় তাঁর সঙ্গে CBI গোয়েন্দারা কথা বলবেন, তা জানা যায়নি।

Published by: Shubhagata Dey
First published: August 23, 2020, 2:57 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर