Home /News /entertainment /

‘‌দেখা যাবে কে কাকে শায়েস্তা করে’‌ উদ্ধব ঠাকরেকে চরম হুঁশিয়ারি কঙ্গনার

‘‌দেখা যাবে কে কাকে শায়েস্তা করে’‌ উদ্ধব ঠাকরেকে চরম হুঁশিয়ারি কঙ্গনার

সোমবার ট্যুইটে কঙ্গনা লিখেছেন, ‌আসলে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর প্রাথমিক সমস্যা হল, কেন আমি মুভি মাফিয়া, সুশান্ত সিং রাজপুতের খুনি ও মাদক চক্রের পর্দাফাঁস করেছি। কারণ, তাঁরা তো আদিত্য ঠাকরের বন্ধু। আদিত্য তাঁদের সঙ্গে অবসর কাটান। এটাই আমার একমাত্র অপরাধ।

আরও পড়ুন...
  • Share this:

    #‌মুম্বই:‌ মুম্বইয়ে তাঁর অফিসের কিছু অংশ যেদিন ভাঙা পড়েছিল, সেদিন তিনি বলেছিলেন, বাবরের সেনা এসে মন্দির ভেঙে দিয়েছে। তার আগে মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করেছিলেন তিনি। তারপর অনেক জল গড়িয়েছে। কঙ্গনা রানাওয়াত মুম্বই ছেড়ে সোমবার ফিরে গিয়েছে চণ্ডীগড়ে। বলেছেন। হৃদয় ভেঙে গেল এই শহর ছেড়ে চলে যেতে। কিন্তু তারপরেই ফের রণংদেহী মূর্তি ধরেছেন তিনি। এবারেও নিশানায় মহারাষ্ট্রের শাসক দল তথা মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে।

    সোমবার ট্যুইটে কঙ্গনা লিখেছেন, ‘‌আসলে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর প্রাথমিক সমস্যা হল, কেন আমি মুভি মাফিয়া, সুশান্ত সিং রাজপুতের খুনি ও মাদক চক্রের পর্দাফাঁস করেছি। কারণ, তাঁরা তো আদিত্য ঠাকরের বন্ধু। আদিত্য তাঁদের সঙ্গে অবসর কাটান। এটাই আমার একমাত্র অপরাধ। আর সেই কারণেই ওঁরা আমাকে শায়েস্তা করতে চান। দেখা যাক, কে কাকে শায়েস্তা করে।’‌ কঙ্গনা তাঁর খোলাখুলি মতামত শেষ কয়েকদিন ধরেই দিয়ে চলেছেন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে তিনি বারবার খুনের অভিযোগ তুলেছেন। মুম্বই ফিল্ম জগতে বাইরের লোকেদের কী অবস্থা হয়, তা নিয়ে বারবার সরব হয়েছেন তিনি। পাশাপাশি মহারাষ্ট্র সরকারের বিরুদ্ধেও মুখ খুলেছেন কঙ্গনা।

    ঘটনাচক্রে সেই সময়েই বেআইনি নির্মাণের নোটিস ঝুলিয়ে কঙ্গনার অফিসের একটা অংশ ভেঙে গুঁড়িয়ে দিয়েছে বিএমসি। যদিও তারপর হাইকোর্ট সেই বিষয়ে স্থগিতাদেশ জারি করেছে। কিন্তু কঙ্গনা ফুঁসছেন আগের মতোই। সোমবার মুম্বই ছেড়ে যাওয়ার সময়েও তিনি মনে করিয়ে দিয়েছেন, পিছপা হওয়ার লোক তিনি নন। এদিকে কঙ্গনা মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করায় তার উপর বেজায় খাপ্পা হয়ে রয়েছে শিবসেনা–এনসিপি–কংগ্রেস সরকার।

    Published by:Uddalak Bhattacharya
    First published:

    Tags: Kangana Ranaut

    পরবর্তী খবর