• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD LEANDER PAES AND MAHESH BHUPATHI TO REUNITE FOR ZEE5 WEB SERIES BY DANGAL DIRECTOR NITESH TIWARI SWD TC

Mahesh Bhupathi: অন্য স্বাদের ওয়েব সিরিজ! ফের জুটি বাঁধলেন লিয়েন্ডার পেজ আর মহেশ ভূপতি

২২ বছর আগে উইম্বলডনের ফ্রেঞ্চ ওপেনে অংশগ্রহণ করেছিলেন মহেশ-লিয়েন্ডার।

২২ বছর আগে উইম্বলডনের ফ্রেঞ্চ ওপেনে অংশগ্রহণ করেছিলেন মহেশ-লিয়েন্ডার।

  • Share this:

#মুম্বই: দেখেতে দেখতে ২২ বছর হয়ে গেল। ১৯৯৯, উইম্বলডনের (Wimbledon) ঐতিহাসিক জয়ের কথা মনে করিয়ে দেয়। সেবার লিয়েন্ডার পেজ (Leander Paes) ও মহেশ ভূপতি (Mahesh Bhupathi) ইতিহাস রচনা করেছিল। এই ঐতিহাসিক দুই ভারতীয় টেনিস তারকা আবার জুটি বাঁধছেন। তবে সেটা ময়দানে নয়। একটি ওয়েব সিরিজে। এই নতুন ওয়েব সিরিজটি দেখা যাবে OTT প্যাল্টফর্ম ZEE5 এ। এই সিরিজটি অশ্বিনী আইয়ার তিওয়ারি (Ashwiny Iyer Tiwari) এবং নীতেশ তিওয়ারি (Nitesh Tiwari) যৌথ পরিচালনায় তৈরি করা হবে।

এই সিরিজের দুই পরিচালকের সঙ্গে লিয়েন্ডার পেজ ও মহেশ ভূপতির একটি ছবি ZEE5 এর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে শেয়ার করা হয়েছে। সেখানে বিস্তারিত বলা হয়েছে, যে দুই টেনিস তারকার গল্প ফুটে উঠবে পরিচালকদ্বয়ের লেন্সের মাধ্যমে। পোস্টটিতে #LeeHesh হ্যাশট্যাগ ব্যবহার করা হয়েছে। যা দুই টেনিস তারকার নামের সংযুক্তমানে তুলে ধরেছে।

২২ বছর আগে উইম্বলডনের ফ্রেঞ্চ ওপেনে অংশগ্রহণ করেছিলেন মহেশ-লিয়েন্ডার। সেই সূবর্ণ দিনটিকে মনে রাখতে দুই তারকাই সোশ্যাল মিডিয়ায় একটি করে পোস্ট করেছিলেন। ১৯৯৯ সালে প্রথম ভারতীয় জুটি হিসেবে জয়ী হয়েছিলেন মহেশ-লিয়েন্ডার। সেবছর মোট ৪টি গ্র্যান্ড স্ল্যামের ফাইনালে পৌঁছে গিয়েছিলেন। এই সব টুকরো টুকরো ঘাত-প্রতিঘাতের কাহিনী নিয়ে তৈরি হবে ZEE5 এর ওয়েব সিরিজ। এমনকি অন-স্ক্রিনে তুলে ধরা হবে দুই তারকার ব্যক্তিগত জীবন। তবে এই নতুন সিরিজের নাম কী তা এখনও জানা যায় নি। নির্মাতাও মুখ বন্ধ রেখেছেন। তাই আনুরাগীরা চর্চার পাশাপাশি কৌতুহলি হয়ে পড়েছেন। তবে ময়দান ছাড়িয়ে শুটিং ফ্লোরে মহেশ-লিয়েন্ডার জাদু কতটা সারা ফেলবে সেই দিকে তাকিয়ে রয়েছে সমালোচকরা।

পরিচালক-দম্পতি অশ্বিনী আইয়ার তিওয়ারি এবং নীতেশ তিওয়ারি এর আগে দঙ্গল (Dangal), ছিচোরে (Chhichhore) ও পাঙ্গার (Panga) মতো ভালো সিনেমা দর্শককে উপহার দিয়েছেন। ইতিমধ্যে জাতীয় পুরস্কারও জিতে নিয়েছেন এই পরিচালক জুটি।

Published by:Swaralipi Dasgupta
First published: