corona virus btn
corona virus btn
Loading

‘শাহরুখ খান, করণ জোহররা ব্লক করে দিয়েছিল আমার স্বামীকে!’, মুখ খুললেন প্রয়াত ইন্দর কুমারের স্ত্রী

‘শাহরুখ খান, করণ জোহররা ব্লক করে দিয়েছিল আমার স্বামীকে!’, মুখ খুললেন প্রয়াত ইন্দর কুমারের স্ত্রী

এ বার বলিউডের স্বনামধন্য দুই প্রযোজনা সংস্থা ও তার নামকরা দুই কর্ণধারের বিরুদ্ধে মুখ খুললেন প্রয়াত তারকা ইন্দর কুমারের স্ত্রী পল্লবী কুমার ।

  • Share this:

#মুম্বই: একটা মৃত্যু যেন পরপর অনেকগুলো দরজা খুলে দিচ্ছে । টেনে খুলে দিচ্ছে সারি সারি ভালমানুষের মুখোশ গুলো । সুশান্তের মৃত্যুর প্রায় দু’সপ্তাহ হতে চলল । বলিপাড়ার অন্দরের তরজা থামছে না কিছুতেই ।

স্বজনপোষণ, ব্ল্যাকলিস্টেড করে দেওয়া, হুমকি, উন্নাসিকতা, স্বার্থপরতা...বারবার বি-টাউনের অন্ধকারময় অধ্যায়গুলো মাটির নীচ থেকে বেরিয়ে আসছে গলগল করে । এ বার বলিউডের স্বনামধন্য দুই প্রযোজনা সংস্থা ও তার নামকরা দুই কর্ণধারের বিরুদ্ধে মুখ খুললেন প্রয়াত তারকা ইন্দর কুমারের স্ত্রী পল্লবী কুমার ।

‘ধর্মা প্রডাকশন’ ও ‘রেড চিলিস’-এর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন পল্লবী । একটি ইনস্টাগ্রাম পোস্টে একসময়ের জনপ্রিয় নায়ক, তাঁর স্বামী ইন্দর কুমার ও শাহরুখ খানের একটি ছবি পোস্ট করে তিনি লেখেন বলিউডে নেপোটিজম কতটা ভয়ঙ্কর । তিনি লেখেন, ২০১৭ সালে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্দর কুমার মারা যাওযার আগে বারবার করণ জোহর ও শাহরুখ খানের কাছে কাজ চাইতে গিয়েছিলেন তিনি । ইন্দর তখন ছোটখাট কিছু কাজ করছিলেন । কিন্তু তিনি অর্থকষ্টে ভুগছিলেন । ফলে নব্বইয়ের দশকের জনপ্রিয় নায়ক এই দু’জনের কাছে কাজের জন্য যান । দু’ঘণ্টা বসে থাকার পর করণের ম্যানেজার গরিমা এসে তাঁদের বলেছিলেন, পরিচালকমশাই এখন ব্যস্ত আছেন । তাও তাঁরা করণের জন্য অপেক্ষা করতে থাকেন । এরপর তাঁদের বলা হয়, গরিমার সঙ্গে যোগাযোগ রাখতে । সে দিনের পর থেকে টানা ১৫ দিন গরিমার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছিলেন ইন্দর ও পল্লবী । এরপরেই তাঁদের নম্বর ব্লক করে দেওয়া হয় ।

 
View this post on Instagram
 

These days everyone is talking about.. Nepotism.... Just like Sushant Singh Rajput my husband late actor Inder Kumar achieved his fame on his own. He was at a peak in 90s. Before he passed away I still remember he went to 2 people big shots asking for work as help. Just for the record he was already doing small projects. But he wanted to do big movies just like he started. He went to Mr. Karan johar, I was there too. In front of me all happened. He made us wait outside his van for 2 hrs. Then his manager Garima comes and says karan is busy. But we waited & wen he came out, he says inder keep in touch with garima at the moment there is no work for you. And inder did that... for the next 15 days ... the fone was picked up saying there is no work at the moment... after that inder was blocked. The same behaviour was given to Inder by non other than Mr. Shah Rukh Khan... He met inder and said he will call you in a week . At the moment there is no work.this all happened on the set of Zero. Later was even asked to keep in touch with his manger Pooja... she did the same wat garima did.... Can one imagine and believe dat there has not been any work available in these two production houses. Karan johar has said many times he works with stars... well my husband was a star ... still people remember him by his work. Why is it so difficult for these big shots to help talented people. What are they scared of ? Or we can just say they are bad human beings... pretending to be nice. Nepotism should stop... people are dieing and these big shots are still not understanding the effect. Government should take strict action against such people. @delzeen9168 @viralbhayani @spotboye_in @samir_vazir @realbollywoodhungama @soothsayer31 @karanjohar @rashmibirhade @ishaan_puri @timesofindia @_mumbaimirror @page3bollywood @glamouralertofficial @filmygyan @bollywoodnow @filmfare @payalrohatgi

A post shared by Pallavi Kumar (@unfathomable.9) on

একই ঘটনা ঘটে শাহরুখ খানের ক্ষেত্রেও । সে সময় কিং খান জিরোর শ্যুটিং করছিলেন । শাহরুখের সেক্রেটারি পূজা তাঁদের বলেন ফোনে যোগাযোগ রাখতে । তারপর সেখানেও তাঁদের নম্বর ব্লক করে দেওয়া হয় ।

Published by: Simli Raha
First published: June 26, 2020, 12:11 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर