Home /News /entertainment /
Dilip Kumar: 'ছোট বোনকে ফেলে রেখে চলে গেলেন ইউসুফ ভাই', দিলীপ কুমারের প্রয়াণে শোকাহত লতা মঙ্গেশকর!

Dilip Kumar: 'ছোট বোনকে ফেলে রেখে চলে গেলেন ইউসুফ ভাই', দিলীপ কুমারের প্রয়াণে শোকাহত লতা মঙ্গেশকর!

দিলীপ কুমারকে রাখি পরিয়ে দিচ্ছেন লতা মঙ্গেশকর।

দিলীপ কুমারকে রাখি পরিয়ে দিচ্ছেন লতা মঙ্গেশকর।

শোকে বিহ্বল দেশের আরেক প্রবাদপ্রতিম শিল্পী, লিভিং লেজেন্ড লতা মঙ্গেশকর (Lata Mangeshkar on Dilip Kumar)।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: বুধবার সকাল সকাল বলিউডের প্রবাদপ্রতিম প্রবীণ অভিনেতা দিলীপ কুমারের (Dilip Kumar Died) প্রয়াণের খবর। ৯৮ বছর বয়সে চিরদিনের জন্য চলে গেলেন দিলীপ কুমার। তাঁর মৃত্যুর খবরে গোটা ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে, রাজনৈতিক ব্যক্তিত্ব, খেলার জগৎ এবং তাঁর অসংখ্য গুণমুগ্ধের মন খারাপ। তেমনই শোকে বিহ্বল দেশের আরেক প্রবাদপ্রতিম শিল্পী, লিভিং লেজেন্ড লতা মঙ্গেশকর (Lata Mangeshkar)। দিলীপ কুমারের মৃত্যুর খবর পাওয়ার পরই সোশ্যাল মিডিয়ায় নিজের মনের কথা শেয়ার করেছেন তিনি।

দিলীপ কুমার ও তাঁর পরিবারের সঙ্গে অত্যন্ত ঘনিষ্ঠ সম্পর্ক ছিল লতা মঙ্গেশকরের। দিলীপ কুমারকে রাখি পরাতেন লতা। দিলীপ কুমারের স্ত্রী সায়রা বানুর সঙ্গেও দারুণ সম্পর্ক রয়েছে লতার। বুধবার সেই দাদা-বোনের সম্পর্কই চিরতরে ছিন্ন হয়ে গেল। দাদাকে হারিয়ে শোকে বিহ্বল লতা মঙ্গেশকর পর পর অনেকগুলি ট্যুইট করে নিজের মনের কথা ব্যক্ত করেছেন। প্রথম ট্যুইটে লতা লিখেছেন, 'ইউসুফ ভাই নিজের ছোট বোনকে রেখে চলে গেলেন। একটা যুগের অবসান হল আজ। এই খবরটা যেন নিতেই পারছি না। আমি খুবই দুঃখিত, ভাষা নেই আমার। ও অনেক স্মৃতি ও কথা রেখে গেল।'

আরেকটি ট্যুইটে লতা মঙ্গেশকর সায়রা বানুকে নিয়ে লিখেছেন। তাঁর কথায়, 'অনেক বছর ধরে ইউসুফ ভাই অসুস্থ ছিলেন। কাউকে চিনতে পারতেন না। সায়রা বানু ওর জীবনের সব ছেড়ে দিয়ে নিজেকে উৎসর্গ করেছিলেন ওর জন্য। ওর আর কোনও জীবন নেই। আমি ওর (দিলীপ কুমার) আত্মার শান্তি কামনা করি।' এর পাশাপাশি বহু পুরনো ছবি শেয়ার করেছেন লতা মঙ্গেশকর। কোনওটিতে তিনি রাখি পরিয়ে দিচ্ছেন দিলীপ কুমারকে। কোনওটিতে দিলীপ কুমারের স্নেহের হাত গাল ছুঁয়ে রয়েছে লতার।

বুধবার সকাল সাড়ে সাতটায় মুম্বইয়ের খারের হিন্দুজা হাসপাতালের শেষ নিঃশ্বাস ত্যাগ করেন দিলীপ কুমার। ৩০ জুন শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। বহু বছর ধরেই অসুস্থ ছিলেন তিনি।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Dilip Kumar, Lata Mangeshkar