corona virus btn
corona virus btn
Loading

২০২০-র জায়গায় ২০২১-এর বড়দিনে মুক্তি পাচ্ছে আমির-করিনার 'লাল সিং চড্ডা'

২০২০-র জায়গায় ২০২১-এর বড়দিনে মুক্তি পাচ্ছে আমির-করিনার 'লাল সিং চড্ডা'

আমির খান বড়দিনেই লাল সিং চড্ডা নিয়ে আসছেন। তবে ২০২০ জায়গায় ২০২১-এর ক্রিসমাসে মুক্তি পাবে এই ছবি।

  • Share this:

ARUNIMA DEY

#মুম্বই: এক বছর পিছিয়ে গেল, আমির খান অভিনীত 'লাল সিং চড্ডা'। প্রাথমিক ভাবে কথা ছিল, ২০২০-এর ক্রিসমাস রিলিজ হিসেবে আসতে চলেছে 'লাল সিং চড্ডা'। তবে করোনার জন্য আটকে যায় এই ছবি শ্যুটিং। এখনও শেষের দিকের কিছু শ্যুট ও পোস্ট প্রোডাকশনের কাজ বাকি রয়ে গিয়েছে। আমির খান বড়দিনেই লাল সিং চড্ডা নিয়ে আসছেন। তবে ২০২০ জায়গায় ২০২১-এর ক্রিসমাসে মুক্তি পাবে এই ছবি।

সলমন ভাইজানের যেমন ঈদ। ঠিক তেমনই বড়দিন আমিরের জন্য খুব লাকি। 'থ্রি ইডিয়ট', 'পিকে', 'ধুম ৩', 'দঙ্গল' সব ক’টা ছবিই ক্রিসমাস রিলিজ। বলা বাহুল্য সব ছবিই হিট। সেই বিশ্বাস থেকেই বোধহয় ছবি মুক্তি পিছোলেও তারিখটা বদলালেন না তিনি।

কলকাতা ও চণ্ডীগড়ের বেশ কিছু জায়গায় হয়েছে 'লাল সিং চড্ডা'-র শ্যুটিং। তারপরই লকডাউন-এর জন্য বন্ধ হয়ে যায় এই ছবির শ্যুটিং। বাকি শ্যুটিং তুরস্কতে করা হবে বলে জানা যাচ্ছে। সেই কারণেই মিস্টার পারফেকশনিস্ট বর্তমানে রেইকি করতে গিয়েছেন তুরস্ক-তে।

টম হ্যাংক্স-এর 'ফরেস্ট গাম্প' ছবির রিমেক লাল সিং চড্ডা। আমির খান ছাড়াও ছবিতে রয়েছেন কারিনা কাপুর। এখনও পর্যন্ত দিল্লি, রাজস্থান, অমৃতসর, চন্ডীগড় ও কলকাতা- এই পাঁচ শহরে হয়েছে ছবির শ্যুটিং। লাদেখে শ্যুটিং হওয়ার কথা ছিল এই ছবির। কিন্তু গলওয়ান ভ্যালি কাণ্ডের জন্য সেখানকার শিডিউল বাতিল করা হয়েছে।

'লাল সিং চড্ডার' পরিচালক আদভাইড। 'সিক্রেট সুপারস্টার' দিয়ে পরিচালক হিসেবে ইনিংস শুরু করেছেন তিনি। রিমেক হলেও এই ছবি ভারতীয় দর্শকের পছন্দ অনুযায়ী বদলানো হয়েছে। ছবিতে আমিরের শিখ অবতার বেশ ভাল লেগেছে দর্শকের। তাঁর লুক প্রকাশ্যে আসার পর থেকেই চর্চা হচ্ছে এই ছবি নিয়ে।

Published by: Simli Raha
First published: August 10, 2020, 3:50 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर