বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

বুকের মধ্যে খোদাই করলেন মেয়ে ইনায়ার নাম, নতুন ছবি পোস্ট করলেন কুণাল খেমু

বুকের মধ্যে খোদাই করলেন মেয়ে ইনায়ার নাম, নতুন ছবি পোস্ট করলেন কুণাল খেমু

ট্যাটুতে ইনায়া শব্দটি লেখা রয়েছে। আর ঠিক তার মাঝ বরাবর লাল রঙের একটি টিপ আঁকা । সেই টিপটি অর্থবহ।

  • Share this:

#মুম্বই: বুকের মধ্যেই তো থাকে সন্তানরা । তাই চিরতরে মেয়ে ইনারাকে বুকের মধ্যেই রেখে দিলেন কুণাল খেমু । খোদাই করালেন মেয়ের নাম ।

সম্প্রতি কুণাল খেমু একটি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। তাতে দেখা যাচ্ছে, খালি গায়ে রয়েছেন কুণাল খেমু । বুকের নীচে দেবনাগরী হরফে লেখা মেয়ে ইনায়ার নাম । আর তার সঙ্গে একটি ক্যাপশনও লিখেছেন কুণাল ।

ইনায়ার পুরো নাম ইনায়া নাওমি খেমু । নাওমি কথার অর্থ দুর্গা । ট্যাটুতে ইনায়া শব্দটি লেখা রয়েছে। আর ঠিক তার মাঝ বরাবর লাল রঙের একটি টিপ আঁকা । এই টিপ হল মা দুর্গার প্রতীক । আর তাঁর সঙ্গে রয়েছে দু’দিকে দু’টি ত্রিশূল। এর সঙ্গে সঙ্গেই ট্যুাটু শিল্পী’কে অসংখ্য ধন্যবাদ জানিয়েছেন অভিনেতা । খুব কম সময়ের ব্যবধানে এত সুন্দর একটা ট্যাটু করে দেওয়ার জন্য ।

ইনায়ার বয়স এখন তিন বছর । সোহা আলি খানের সঙ্গে কুণালের বিয়ে হয় ২০১৫ সালে । এরপর ইনায়ার জন্ম হয় ২০১৭-তে । গত মাসের শেষের দিকে ছিল আন্তর্জাতিক কন্যা দিবস ।কুণাল সে দিনই পরিকল্পনা করেন বিশেষ এই দিনটাকে আরও একটু স্মরণীয় করে রাখতে । তাই কম সময়ের মধ্যেই প্ল্যান করে ফেলেন । আর কিছুক্ষণের মধ্যেই মেয়ের নাম খোদাই করে নেন বুকের মধ্যে ।

Published by: Simli Raha
First published: October 4, 2020, 9:39 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर