বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

‘জান কুমার শানুর পরিবর্তে জান রিতা ভট্টাচার্য্য করা উচিৎ’, ছেলে সম্বন্ধে ফের কটাক্ষ কুমার শানুর

‘জান কুমার শানুর পরিবর্তে জান রিতা ভট্টাচার্য্য করা উচিৎ’, ছেলে সম্বন্ধে ফের কটাক্ষ কুমার শানুর

জান বলেছিলেন, তাঁর জন্মের আগেই কুমার শানু তাঁর মাকে ছেড়ে দিয়েছিলেন। সে সময় ছয় মাসের অন্তঃসত্ত্বা ছিলেন তাঁর মা।

  • Share this:

#মুম্বই: বিগবস ১৪-য় অংশ নিয়েছেন কুমার শানুর ছেলে জান কুমার শানু। আগেও বিগবসের ময়দান থেকে কুমার শানুর দিকে তীক্ষ্ণ অভিযোগ ছুড়ে দিয়েছিলেন । কুমার সানুও ছেড়ে কথা বলার পাত্র নন । তিনিও পাল্টা আক্রমণ শানিয়েছিলেন । বাবা-ছেলের দ্বৈরথ এখনও চলছে ।

এ বারের বিগবসের বিশেষ আকর্ষণ ছিলেন কুমার শানুর ছেলে জান। আগেও বাবাকে কাঠগোড়ায় দাঁড় করিয়ে জান অভিযোগ করেছিলেন, তাঁর বাবা কোনওদিন তাঁকে মানুষ করার দায়িত্ব নেননি । বাবার ভালোবাসা কোনও দিনই পাননি তিনি। তাঁর মা ছোট থেকে কষ্ট করে বড় করেছেন তাঁকে। জান আরও বলেছিলেন, তাঁর জন্মের আগেই কুমার শানু তাঁর মাকে ছেড়ে দিয়েছিলেন। সে সময় ছয় মাসের অন্তঃসত্ত্বা ছিলেন তাঁর মা। সে সময় প্রথম স্ত্রী রীতা অর্থাৎ জান কুমারের মা’কে ডিভোর্স দেন কুমার শানু। এরপর কুমার শানু দ্বিতীয় বিয়ে করেন সালোনি ভট্টাচার্যকে। এবং তাঁদের দু’টি কন্যা সন্তানও আছে। জান ছাড়াও শানু ও রীতার আরও দু’টি ছেলে আছেন। তাঁরা জানের থেকে বড়। তবে জানের জন্মের পর কোনওদিন বাবার ভালবাসা পাননি তিনি। তাঁর কাছে বাবা এবং মা দু’টোই ছিলেন তাঁর মা।

জানের এই অভিযোগের উত্তরে কুমার শানু মন্তব্য করেছিলেন জানের বেড়ে ওঠা নিয়ে । সঠিকভাবে জান মানুষ হয়নি, এমনটাই বলেছিলেন তিনি । এতেই জানের উত্তর, ‘‘মা আমাকে একা মানুষ করেছেন । আমার বেড়ে ওঠার সময় আপনি কোথায় ছিলেন ?’’

কিন্তু এই তর্কবিতর্কের পালা এত জলদি শেষ হওয়ার নয় । কেউ কাউকে এক ইঞ্চি জমি ছাড়তে রাজি নন বিনা যুদ্ধে । তাই ছেলে জানের কথার প্রত্যুত্তরে পাল্টা কুমার শানুর মন্তব্য, তাঁর প্রতি যখন এতই অভিযোগ, তখন ছেলে জানের উচিৎ তাঁর নাম বদলে ফেলা । জান কুমার শানুর বদলে তাঁর নাম হওয়া উচিত ছিল জান রিতা ভট্টাচার্য্য ।

সম্প্রতি টাইমস অফ ইন্ডিয়া’কে দেওয়া একটি সাক্ষাৎকারে কুমার শানু বলেন, ‘‘আমি ওঁর সাম্প্রতিক সাক্ষাৎকার আর বিগ বস-এর কথাগুলো সবই শুনেছিল । সে বলেছে, তাঁর কাছে তাঁর মা-ই বাবা ও মা উভয়ই । তাঁর এই ভাবনাকে আমি সম্মান করি । আমার মনে হয়, জানের উচিৎ তাঁর মা’কে আরও সম্মান দেওয়া । তাঁর উচিত নাম বদলে জান রিয়া ভট্টাচার্য্য রাখা । প্রথমত তার কারণ হল, রিতাজি ওঁর জীবনে অনেকখানি জায়গা জুড়ে রয়েছে । আর দ্বিতীয়ত, আমার নাম জুড়ে রাখলে মানুষ আমার সঙ্গে ওঁর তুলনা করতে শুরু করে দেবেন । যেটা একজন নিউকামারের জন্য ঠিক নয় ।’’

Published by: Simli Raha
First published: November 25, 2020, 12:03 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर