• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD KRITI SANON ON TUMULTUOUS 2020 IT WAS DIFFICULT TO MUTE THE NOISE MANY THINGS WERE UNFAIR TC RC

Kriti Sanon on Sushant Singh Rajput: 'অনেক কষ্ট করে সুশান্তকে ভুলতে পেরেছি', ব্যক্তিগত জীবন নিয়ে জবাবদিহি কৃতির

কৃতী শ্যানন ও সুশান্ত সিং রাজপুত।

অনেকে তাঁর ও সুশান্তের সম্পর্কের সমীকরণ নিয়ে কথা বলতে শুরু করে। এই সব একদম ভালো লাগেনি অভিনেত্রীর (Kriti Sanon on Sushant Singh Rajput)।

  • Share this:

#মুম্বই: দিনে দিনে বলিউডে প্রথম সারির নায়িকা হয়ে উঠেছেন কৃতি শ্যানন (Kriti Sanon)। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর তিনি নিজেকে সোশ্যাল মিডিয়া থেকে একেবারে গুটিয়ে নিয়েছিলেন। সুশান্তের সঙ্গে রাবতায় (Raabta) একসঙ্গে কাজ করেছেন কৃতি। সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু ছিলেন বলেও শোনা গিয়েছে, ফলে ২০২০-র ১৪ জুন সুশান্তের মৃত্যুর খবর সামনে আসতেই ভেঙে পড়েছিলেন অভিনেত্রী। অভিনেতার মৃত্যুতে শোক প্রকাশ করে একটি সোশ্যাল মিডিয়া পোস্ট করেছিলেন। সেই পোস্ট শেয়ার হতেই ট্রোলিংয়ের মুখোমুখি হয়েছিলেন কৃতি। অনেকে তাঁর ও সুশান্তের সম্পর্কের সমীকরণ নিয়ে কথা বলতে শুরু করে। এই সব একদম ভালো লাগেনি অভিনেত্রীর। নিয়ে ফেলেছিলেন তাইবড় সিদ্ধান্ত।

এক সাক্ষাৎকারে কৃতি বলেন “ওই দুঃখের দিন গুলো চুপ করে সহ্য করা সহজ ছিল না, কিন্তু আমার পরিবার আমার সঙ্গে ছিল। সব সময় আমাকে শক্তি জুগিয়েছে। গত বছর সোশ্যাল মাধ্যমে আমি খারাপ অভিজ্ঞতার সম্মুখীন হয়েছি, যা আমাকে ভীষণ কষ্ট দিয়েছে। আমি বুঝতে পেরেছিলাম সুশান্তের মৃত্যুর খবর তাঁর অনুরাগীদের বেদনা দিয়েছিল, তাই হয় তো আমাকে নিয়ে খারাপ আলোচনা করা হচ্ছিল। আমি তাই তাদের কোনও প্রকার দোষ দিচ্ছি না। সোশ্যাল মিডিয়ার অভিজ্ঞতা আমার জন্য খারাপ। এখানে অনেকে অনেক ধরনের খারাপ কথা বলছিল। এই সব কিছুর মধ্যে থাকতে চাইনি। আমার ব্যক্তিগত বিষয় আমি আমার পরিবারের সঙ্গে ভাগ করে নিতে চাই, তাই আমি সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকার সিদ্ধান্ত নিয়েছিলাম”।

৩০ জুলাই Netflix ও Jio Cinema-য় মুক্তি পাবে কৃতি শ্যানন অভিনীত মিমি (Mimi) ছবি। এই ছবিতে তাঁর সঙ্গে পঙ্কজ ত্রিপাঠীকেও (Pankaj Tripathi) দেখা যাবে। ছবিতে কৃতিকে একজন সারোগেট মাদারের ভূমিকায় দেখা যাবে। সারোগেসি ও সমাজের নানা প্রতিকূল দিক ফুটিয়ে তোলা হয়েছে ছবির চিত্রনাট্যে। এই ছবিটি জাতীয় পুরস্কার পাওয়া মরাঠি ছবি মালা আই ভায়চিয়ার (Mala Aai Vhaaychya) হিন্দি রিমেক।

Published by:Raima Chakraborty
First published: