corona virus btn
corona virus btn
Loading

অবজ্ঞা ছুড়ে দিয়েছিল সবাই, ‘কফি উইথ করণ’-এর মঞ্চে সুশান্ত সম্পর্কে কৃতি যা বলেছিলেন...

অবজ্ঞা ছুড়ে দিয়েছিল সবাই, ‘কফি উইথ করণ’-এর মঞ্চে সুশান্ত সম্পর্কে কৃতি যা বলেছিলেন...
  • Share this:

#মুম্বই: কী হয়েছিল ছেলেটার? কেন চোখ ভরা স্বপ্ন আর অপূর্ণ অনেক সাধ নিয়ে এ ভাবে চলে গেল? এই প্রশ্নই যেন থামছে না দেশবাসীর । আর সেখানেই বারবার উঠে আসছে একাধিক কারণ । মানসিক অবসাদে ভুগছিলেন সুশান্ত । এই তত্ত্ব এখন সকলের জানা । কিন্তু সেই গভীর অবসাদের পিছনে কারণ কী? বলিউডের হৃদয়হীনতা, স্বজনপোষণের বাড়বাড়ন্ত, এলিট ক্লাসের উন্নাসিকতা- এসবই কী ধীরে ধীরে সুশান্ত সিং রাজপুতকে ঠেলে দিল মৃত্যুর দিকে ? সুশান্তের মৃত্যু স্পষ্টতই দুই ভাগে ভাগ করে দিয়েছে বলিউডকে । একদিকে ইন্ডাস্ট্রিতে নেপোটিজমের ধ্বজা ওড়ানো, সোনার চামচ মুখে নিয়ে জন্মানো তারকাকূল । অন্যদিকে, বলিউডের এই স্বার্থপরতাকে চোখে আঙুল দিয়ে দেখানো বাকিরা । বি-টাউনের এই সর্বনাশা দলবাজিকেই তাঁরা দায়ী করছেন সুশান্তের মৃত্যুর জন্য ।

এই বিতর্কিত সময় ভাইরাল এমন সমস্ত পুরনো ভিডিও ক্লিপিং, যা থেকে পরিষ্কার যে সুশান্ত’কে একঘরে করার চেষ্টা চালিয়েছিল বি-টাউনের তথাকথিত এলিট ক্লাস ৷ করণ জোহরের ‘কফি উইথ করণ’-এর মঞ্চে আলিয়া ভাট আর সোনম কাপুরের অবহেলা, অ্যাওয়ার্ড শোয়ে কিং খান আর শাহিদ কাপুরের প্রকাশ্যেই অপমান, করিনা কাপুরের অবজ্ঞা... বারবার প্রকাশ্যে আসছে সুশান্ত’কে নিয়ে বলিপাড়ার অন্দরের তর্জা ৷

তবে কৃতি ছিলেন সুশান্তের প্রকৃত অনুরাগী । সেটা প্রকাশ্য পেয়েছে তাঁর বক্তব্যেই । করণ জোহরের ‘কফি উইথ করণ’-এর মঞ্চে এসে যখন একের পর এক আলিয়া ভাট, সোনম কাপুর পর্দার মাহির দিকে ছুড়ে দিয়েছেন একরাশ অবজ্ঞা, অপমান... তখন অন্য পথে হেঁটেছিলেন কৃতি । করণ জোহরের প্রশ্নের উত্তরে প্রকাশ্যেই সুশান্তকে অভিনয়ের নিরিখে বরুণ ধওয়ান, কার্তিক আরিয়ানের থেকে অনেকটা এগিয়ে রাখেন কৃতি ।

 
View this post on Instagram
 

Well said @kritisanon #kritisanon @lokhandeankita #justiceforsushantsinghrajput #fathersday #sushantsinghrajput #pavitrarishta #sushantsinghrajput #rip#ripsushantsinghrajput @jackkybhagnani #shraddhakapoor @sushantsinghrajput #ankitalokhande #sushantsinghrajput !! We'll miss you sir @sushantsinghrajput #mumbai for his funeral !! #ripshushantsinghrajpoot #ripsushant @sushantsinghrajput @karanjohar @kartikaaryan @ranveersingh @saraalikhan95 @amrita40 #saraalikhan @kartikaaryan @saraalikhan95 @karanjohar #onewishfortheearth @beingsalmankhan @karanjohar #koffeewithkaran @kartikaaryan @saraalikhan95 @saraalikhan95 @kartikaaryan @katrinakaif @anushkasharma @arjunkapoor @saraalikhan95 @kareenakapoorkhan #taimuralikhan @shahidkapoor @saraalikhan95 @kartikaaryan #kartikaaryan @kareenakapoorkhan @priyankachopra @nickjonas @kartikaaryan @saraalikhan95 @karanjohar @deepikapadukone @aliaabhatt @ranvirtv @akshayrrkumar @aliaabhatt @katrinakaif @@@therealkareenakapoor @priyankachopra @nickjonas @karanjohar @kartikaaryan @saraalikhan95 @ncdc_results @katrinakaif @kartikaaryan @therealpshraddha @saraalikhan95 @kritisanon @virat.kohli @ayushmannk @janhvikapoor @arjunkapoor @kartikaaryan @kajol @ajaydevgn @karanjohar #koffeewithkaran @lifeis_sharing @starworldindia @amrita40 @saraalikhan95 @kartikaaryan @therealkareenakapoor @therealkareenakapoor.khan @priyankachopra @karanjohar@saraalikhan95 @janhvikapoor @saraalikhan95 @kritisanon @anushkasharma @aliaabhatt @saraalikhan95 #throwback #staysafe CORONA STOP CARONA #4 #aaryankartik #mumbai !! STAY SAFE GUYS #sonuketitukisweety #picoftheday #saraalikhanvideo @drmalatiwari #saraalikhanvideo @iakpataudi #picoftheday #pictureoftheday #lookoftheday #posts #kartikaaryan with #poselikekartikaaryan #filmfare #saraalikhan #shraddhapanjabii FOLLOW @pshraddha95 for all updates on @kartikaaryan &@saraalikhan95

A post shared by SHRADDHA (SUSHANT S RAJPUT) (@pshraddha95) on

শোনা যায়, ‘রবতা’ করার সময় নাকি কৃতি আর সুশান্তের প্রেম জমে ক্ষীর হয়েছিল । খানিকটা সেই কারণেই নাকি ছাড়াছাড়ি হয়ে গিয়েছিল সুশান্ত-অঙ্কিতার ।

সুশান্তের অকস্মাৎ মৃত্যুর পর অত্যন্ত ভেঙে পড়েছিলেন কৃতিও । সোশ্যাল মিডিয়ায় সুশান্তের উদ্দেশ্যে লিখেছিলেন তাঁর আবেগঘন বার্তা ।

Published by: Simli Raha
First published: June 23, 2020, 6:13 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर