পর্দায় ফিরছে 'রেহেনা হ্যায় তেরে দিলমে'! দিয়া-মাধবনের জায়গায় কি এবার ভিকি-কৃতি, জল্পনা তুঙ্গে

পর্দায় ফিরছে 'রেহেনা হ্যায় তেরে দিলমে'! দিয়া-মাধবনের জায়গায় কি এবার ভিকি-কৃতি, জল্পনা তুঙ্গে

বাজারে জোর খবর বাসু ভাগনানি (Vashu Bhagnani) প্রযোজিত সেই ছবির সিকোয়েল তৈরি হতে চলেছে।

বাজারে জোর খবর বাসু ভাগনানি (Vashu Bhagnani) প্রযোজিত সেই ছবির সিকোয়েল তৈরি হতে চলেছে।

  • Share this:

#মুম্বই: ২০০১ সালে মুক্তি পেয়েছিল আর মাধবন ( R Madhavan,), দিয়া মির্জা (Dia Mirza) আর সইফ আলি খান (Saif Ali Khan) অভিনীত রেহনা হ্যায় তেরে দিলমে (Rehnaa Hai Terre Dil Mein) ছবিটি। ভারতীয় রোম্যান্টিক ছবির ঘরানায় এটি একটি কাল্ট ছবি হিসেবে পরিচিত। মিষ্টি প্রেমের গল্প আর দারুণ কিছু গানের সম্ভারে ছবিটি জনপ্রিয় হয়েছিল। বাজারে জোর খবর বাসু ভাগনানি (Vashu Bhagnani) প্রযোজিত সেই ছিবির সিকোয়েল তৈরি হতে চলেছে। মুখ্য ভূমিকায় থাকতে পারেন ভিকি কৌশল (Vicky Kaushal) আর কৃতি শ্যানন (Kriti Sanon)। শোনা গিয়েছে যে কৃতি আর ভিকির সঙ্গে প্রযোজক নিজেই কথা বলেছেন। তবে সিকোয়েলের প্রযোজনায় থাকবেন বাসুর ছেলে অভিনেতা প্রযোজক জ্যাকি ভাগনানি (Jacky Bhagnani)।

সূত্রের খবর ভিকি আর কৃতির তরফ থেকে মোটামুটি হ্যাঁ বলে দেওয়া হয়েছে। তাই প্রি-প্রোডাকশনের কাজও বেশ কিছুটা এগিয়েছে। ছবির সঙ্গে যুক্ত হতে পেরে যথেষ্ট উচ্ছ্বসিত হয়েছেন জ্যাকি। তিনি নাকি ছবির প্রতিটি বিভাগ নিজে খুঁটিয়ে দেখবেন বলে জানিয়েছেন যাতে কোথাও কোনও ত্রুটি না থাকে। এই মুহূর্তে প্রোডাকশন হাউজের সঙ্গে দুই মুখ্য চরিত্রের পারিশ্রমিক নিয়ে দর কষাকষি চলছে। সেটা ঠিক হলে এবং দু'জনে তাঁদের শিডিউল বুক করলেই ছবির শ্যুটিং শুরু হয়ে যাবে।

যদি সব কিছু ঠিকঠাক হয়ে যায় এবং ভিকি ও কৃতি ছবির চুক্তিপত্রে স্বাক্ষর করে দেন তাহলে বলিউড একটি নতুন জুটি উপহার পাবে। কারণ এর আগে কৃতি আর ভিকিকে একসঙ্গে পর্দায় দেখা যায়নি। শোনা গিয়েছে বাসু না কি অনেকদিন ধরেই ছবির সিকোয়েল তৈরি করতে আগ্রহী ছিলেন। তবে তিনি চাইছিলেন একটু অন্য ধারার অভিনেতা অভিনেত্রী। কাস্টিং ডিরেক্টর ভিকি আর কৃতির নাম বললে রাজি হয়ে যান প্রযোজক। প্রোডাকশন হাউজ এখন কথা বলছে পরিচালক রবি উদায়ারের (Ravi Udyawar) সঙ্গে। রবি শ্রীদেবী (Sridevi) অভিনীত হিট ছবি মম-এর পরিচালক ছিলেন। তবে রবি এখন ইউধরা (Yudhra) বলে একটি ছবির কাজ নিয়ে ব্যস্ত আছেন। সেটা শেষ হলেই তবেই তিনি অন্য কাজে হাত দেবেন। ভিকি ও কৃতির অবশ্য চিত্রনাট্য পছন্দ হয়েছে। ২০২২ থেকে ছবির শুটিং শুরু হবে।

তামিল ছবি মিন্নালের রিমেক ছিল রেহনা হ্যায় তেরে দিলমে। দু'টি ছবিতেই নায়কের ভূমিকায় ছিলেন মাধবন।

Written By: Doyel

Published by:Swaralipi Dasgupta
First published:

লেটেস্ট খবর