আথিয়া শেট্টিকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন কে এল রাহুল ! কি লিখলেন তিনি ?

আথিয়া শেট্টিকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন কে এল রাহুল ! কি লিখলেন তিনি ?

ইনস্টাগ্রামের স্টোরিতে প্রেমিকার ছোটবেলার ছবিসহ বেশ কয়েকটি ছবি শেয়ার করেন রাহুল

ইনস্টাগ্রামের স্টোরিতে প্রেমিকার ছোটবেলার ছবিসহ বেশ কয়েকটি ছবি শেয়ার করেন রাহুল

  • Share this:

    #মুম্বই: আইপিএল ২০২০-তে কিংস ইলেভেন পাঞ্জাবকে নেতৃত্ব দেন কেএল রাহুল। বৃহস্পতিবার, ৫ নভেম্বর ছিল বান্ধবী আথিয়া শেট্টির ২৮তম জন্মদিন। জন্মদিন উপলক্ষ্যে প্রেমিকা আথিয়া শেট্টির সঙ্গে নিজের একটি সুন্দর সেলফি পোস্ট করেছেন কে এল রাহুল। ক্যাপশনে লিখেছেন, 'হ্যাপি বার্থ ডে ম্যাড চাইল্ড'। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। নানা রকমের মন্তব্যও করেছেন নেটিজেনরা। আইপিএলের মধ্যে কেএল রাহুলের এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন ক্রিকেট প্রেমীরাও।

    শুধু এটাই নয় ইনস্টাগ্রামের স্টোরিতে প্রেমিকার ছোটবেলার ছবিসহ বেশ কয়েকটি ছবি শেয়ার করে মজার মজার মন্তব্য করেছেন রাহুল।আথিয়ার ছোটবেলার ছবি শেয়ার করে কেএল রাহুল লিখেছেন- ‘আমার কেক কই?’। কেক হাতে বলিউডের এই অভিনেত্রীর আরেকটি ছবিতে তিনি লিখেছেন- ‘আমার মনে হয় তিনি এখন খুশি।’

    View this post on Instagram

    Happy birthday mad child

    A post shared by KL Rahul👑 (@rahulkl) on

    ২০১৯ সালের আজকের দিনেই আথিয়া শেট্টির সঙ্গে নিজের সম্পর্কের কথা জানিয়েছিলেন কেএল রাহুল। এরপর প্রেমিকার সঙ্গে নিজের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ভারতীয় তারকা। আথিয়ার সঙ্গে নিজের থাইল্যান্ড ভ্রমণের ছবিও পোস্ট করেছিলেন রাহুল।

    আথিয়ার তারকা বাবা সুনীল শেট্টিও তার অন্যথা করলেন না। আজ মেয়ের জন্মদিন উপলক্ষ্যে তিনি শেয়ার করলেন আথিয়ার খুব সুন্দর একটা ছবি। যদিও সেটা তাঁর ছোটবেলার ছবি নয়। সুনীলের পোস্ট নজর কেড়েছে অন্য কারণে। একজন স্নেহশীল বাবা হিসেবে নিজের মনের কথা তিনি উজাড় করে দিয়েছেন। জানিয়েছেন, আথিয়ার মতো মিষ্টি একটি মেয়ের বাবা হতে পেরে তিনি জীবনকে প্রতি দিন ধন্যবাদ দেন। কন্যাকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি তিনি এও বলেন যে আথিয়াকে কেন্দ্র করেই তাঁর জীবন আবর্তিত হয়। বোঝাই যাচ্ছে যে বাবা, মেয়ের বন্ডিং যথেষ্ট পাকাপোক্ত।

    ২০১৫ সালে সালমান খান প্রযোজিত ‘হিরো’ ছবির মধ্য দিয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন সুনিল শেট্টির মেয়ে আথিয়া শেট্টি। হিরো ছবির পর তাকে দেখা গেছে ‘মুবারাকা’, ‘নওয়াবজাদা’ ও ‘মতিচুর চাকনাচুর’-এ। অভিনয় জগতে বাবার মতো সাফল্য না পেলেও একজন মডেল হিসেবে যথেষ্ট সফল আথিয়া। Instagram ডিভা আথিয়া মেবিলাইনের মতো নামজাদা কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসাডারও বটে। সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় এই অভিনেত্রী প্রায়শই নিজের নানা ছবি শেয়ার করেন। আর শত্তুরের মুখে ছাই দিয়ে সে সব ছবির লাইক-কমেন্টও কিছু কম হয় না।

    Published by:Ananya Chakraborty
    First published:

    লেটেস্ট খবর