বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

রাতের খেলায় আথিয়া শেট্টিকে প্রচণ্ড ‘মিস’ করছে কেএল রাহুল, ইনস্টাগ্রামে হল পর্দা ফাঁস

রাতের খেলায় আথিয়া শেট্টিকে প্রচণ্ড ‘মিস’ করছে কেএল রাহুল, ইনস্টাগ্রামে হল পর্দা ফাঁস
ছবি-ইনস্টাগ্রাম।

সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টির সঙ্গে এতদিন ধরে কেএল রাহুলের প্রেমপর্ব চললেও প্রথম কথা দু'জনের কেউই তা খোলাখুলি স্বীকার করে নেননি

  • Share this:

#মুম্বই: রাতের খেলার সঙ্গীদের মধ্যে রয়েছেন আথিয়া শেট্টিও, তাঁকে চোখে হারাচ্ছেন, কে এল রাহুল জানালেন সোশ্যাল মিডিয়ায়!

স্ত্রী অনুষ্কা শর্মা সন্তানসম্ভবা, সে জন্য ভারত বনাম অস্ট্রেলিয়ার খেলা ছেড়ে বিরাট কোহলিকে দেশে ফিরে যাওয়ার অনুমতি দিয়েছে দ্য বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া ওরফে BCCI। কিন্তু কে এল রাহুলের ক্ষেত্রে তো আর ব্যাপারটা সে রকম কিছু নয়। বলিউডের এক সময়ের দারুণ জনপ্রিয় অভিনেতা সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টির সঙ্গে তাঁর প্রেমপর্ব চললেও প্রথম কথা দু'জনের কেউই তা খোলাখুলি স্বীকার করে নেননি। তা ছাড়া স্বীকার যদি করেও নিতেন, স্রেফ প্রেমিকার সঙ্গে সময় কাটানোর জন্য ছুটি কি আর রাহুলকে মঞ্জুর করতেন BCCI-এর কর্তাব্যক্তিরা? করতেন যখন না, তখন স্মৃতি ছাড়া আর কী বা ভরসা!

সোশ্যাল মিডিয়ার সাম্প্রতিক পোস্টও সমর্থন জানিয়েছে এই স্মৃতি রোমন্থনের ব্যাপারটাকে। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডল থেকে আথিয়ার জন্য মন কেমনের কথা স্বীকার করে নিয়েছেন চলতি বছরের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের কিংস ইলেভেন পঞ্জাব দলের এই অধিনায়ক। জানিয়েছেন যে তিনি আথিয়াকে কতটা চোখে হারাচ্ছেন!

View this post on Instagram

A post shared by KL Rahul (@rahulkl)

তা বলে ভাবার কোনও কারণ নেই যে এই সব কিছু একেবারে সরাসরি স্বীকার করে নিয়েছেন রাহুল! হাজার হোক, খেলোয়াড় তো! তাই ভালই জানেন, কোন বলে কেমন জবাব দিতে হয়! কাজেই নিজের এই Instagram পোস্টে আথিয়ার সঙ্গে সঙ্গে আরও বেশ কিছু বন্ধুদেরও ট্যাগ করেছেন তিনি। জানিয়েছেন যে রাতভর UNO কার্ড খেলার ব্যাপারটা তিনি কেমন মিস করছেন!

সত্যি বলতে কী, আথিয়া আর রাহুল কিন্তু এ রকম করেই নিজেদের মধ্যে সম্পর্ক বজায় রাখেন। এর আগে যখন তাইল্যান্ডের সাগরসৈকতে ছুটি কাটাতে গিয়েছিলেন তাঁরা, তখনও সঙ্গে ছিলেন অন্য বন্ধুরা। ব্যাপারটা অনেকটা এই- তাঁরা কিছু লুকিয়েও রাখবেন না, আবার স্পষ্ট করে কিছু বলার দরকারও এখনই বোধ করছেন না!

যদিও রাহুলের এই সাম্প্রতিক সোশ্যাল মিডিয়া পোস্ট অনেক কিছুই স্পষ্ট করে দিয়েছে। ছবিটা দেখুন তো একটু মন দিয়ে! হাতে ধরা রয়েছে UNO কার্ড, ও নিয়ে কথা বাড়িয়ে লাভ নেই! খেলোয়াড়ের অভিব্যক্তিটা একটু দেখুন খতিয়ে। আপাতদৃষ্টিতে দেখে মনে হয় খেলায় একেবারে ডুবে রয়েছেন তিনি, কিন্তু তাঁর যে ছবি তোলা হচ্ছে, সেটাও কি আর উপভোগ করছেন না? কি মনে হয়, ছবিটা আথিয়া তুলেছেন?

নিন্দুকরা অবশ্য অন্য দিকে তাকাতে বলছেন- ছবিতে থাকা এক পানীয়ের ক্যানের দিকে। কে না জানেন, আকছার হালফিলে Instagram মারফত নানা কিছুর ব্র্যান্ডিং করে থাকেন তারকারা। রাহুলও কি তা-ই করলেন?

Published by: Simli Raha
First published: November 16, 2020, 5:41 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर