Corona Vaccine: হাতের শিরায় করোনা ভ্যাকসিনের ইনজেকশন ঢুকিয়ে দিলেন কীর্তি, তুমুল সমালোচনা নেট দুনিয়ায়

করোনাভাইরাসের ভ্যাকসিন নেওয়ার জন্য মানুষকে সচেতন করতে গিয়ে নিজেই বিপাকে পড়লেন অভিনেত্রী কীর্তি কুলহারি (Kirti Kulhari)।

করোনাভাইরাসের ভ্যাকসিন নেওয়ার জন্য মানুষকে সচেতন করতে গিয়ে নিজেই বিপাকে পড়লেন অভিনেত্রী কীর্তি কুলহারি (Kirti Kulhari)।

  • Share this:

    #মুম্বই: করোনাভাইরাসের ভ্যাকসিন নেওয়ার জন্য মানুষকে সচেতন করতে গিয়ে নিজেই বিপাকে পড়লেন অভিনেত্রী কীর্তি কুলহারি (Kirti Kulhari)। কারণ চিকিৎসক সেজে তিনি ভ্যাকসিন দেওয়ার একটি ভিডিও পোস্ট করেন কীর্তি। কিন্তু দেখা যায়, কীর্তি সেই ভ্যাকসিন দিচ্ছেন এক ব্যক্তির হাতের শিরায়। আর এই ভিডিও দেখেই নেটিজেনরা ট্রোলিং শুরু করেন অভিনেত্রীকে নিয়ে।

    সাধারণত হাতেই ছুঁচ ফুটিয়ে টিকাকরণ করা হয়। শিরায় ভ্যাকসিন দেওয়া হয় না। কিন্তু এ কী সাংঘাতিক ব্যাপার! অবলীলায় কীর্তি সেই ব্যক্তির হাতের শিরায় ভ্যাকসিন দিয়ে দেন। ভিডিওটি দেখে অনেকেই এই নিয়ে প্রশ্ন তোলেন। তবে নিশ্চিন্ত হওয়ার বিষয় এই যে, এটি একটি নকল ইনজেকশন। কীর্তি তাঁর ভিডিওর ক্যাপশনেই তা উল্লেখ করে দেন। আসলে হিউম্যান নামে একটি থ্রিলার সিরিজে এক চিকিৎসকের ভূমিকায় অভিনয় করছেন কীর্তি। সেই চরিত্রের নাম ডক্টর সাইরা সাবরওয়াল। আর তাই সেই চরিত্রের মতো সেজেই ভ্যাকসিন নিয়ে সচেতন করতে গিয়েছিলেন অভিনেত্রী।

    একই সঙ্গে ছবির প্রোমোশনও করছিলেন এভাবে। কিন্তু সেই ভিডিওর জন্যই তাঁকে ট্রোলড হতে হয়। ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছিলেন, "আপনি কি ভ্যাকসিন নিয়েছেন? ডক্টর সাইরা সাবরওয়াল ভ্যাকসিন দিচ্ছে।" এরই সঙ্গে কীর্তি লিখেছেন, "রিল্যাক্স! এটা নকল ইনজেকশন যেটা আমরা শ্যুটের জন্য ব্যবহার করি। এটা মজা করে বানানো একটি ভিডিও। কিন্তু তার সঙ্গে একটি জরুরি বার্তাও দিতে চেয়েছি।"

    এই ভিডিও দেখেই নেটিজেনরা বলতে থাকেন, কোভিড ভ্যাকসিন কখনওই শিরায় দেওয়া হয় না। একজন লেখেন, একী! এটা কোভিড ভ্যাকসিন না? কেন আপনি শিরায় দিচ্ছেন আর তুলো দিয়ে চাপ দিচ্ছেন? কবে থেকে এভাবে ভ্যাকসিন দেওয়া হচ্ছে!" এর পরেই রেগে গিয়ে পাল্টা জবাব দেন অভিনেত্রীও। তিনি লেখেন, "কমেন্ট করা বন্ধ করুন। সবাই জানে কোথায় ভ্যাকসিন দেয়। প্রথমে ক্যাপশন পড়ুন। আপনাদের শুধু কোনও কারণ ছাড়া কথা বলতেই হবে!"

    কীর্তি আরও বলেন, "এরা যা বলছে বলুক।" প্রসঙ্গত, কীর্তি এখন তাঁর আসন্ন সিরিজ হিউম্যান নিয়ে ব্যস্ত। এই ছবিতে অভিনয় করেছেন বিপুল শাহ ও শেফালি শাহও।

    Published by:Swaralipi Dasgupta
    First published: