• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • 'নাম পাল্টে ফেলো', কিয়ারা আদবানিকে কেন এই উপদেশ দিয়েছিলেন সলমন খান ?

'নাম পাল্টে ফেলো', কিয়ারা আদবানিকে কেন এই উপদেশ দিয়েছিলেন সলমন খান ?

নাম পাল্টে ফেলো! কিয়ারা আদবানিকে কেন এই উপদেশ দিয়েছিলেন সলমন খান?

নাম পাল্টে ফেলো! কিয়ারা আদবানিকে কেন এই উপদেশ দিয়েছিলেন সলমন খান?

সলমন কিয়ারাকে বলেছিলেন, একমাত্র কঠোর পরিশ্রমই বলিউডে শেষ কথা বলে।

  • Share this:

#মুম্বই: কিয়ারা আদবানি (Kiara Advani) এখন তাঁর কেরিয়ারের সর্বশ্রেষ্ঠ অধ্যায় উপভোগ করছেন। পর পর কয়েকটা ব্লকবাস্টার হিট ছবি দিয়ে তিনি এখন বলিউডের প্রযোজক-পরিচালকদের প্রথম পছন্দ হিসেবে গণ্য হচ্ছেন। তাঁর হাতে এখন ভর্তি ছবির কাজ। সঙ্গে নানা ব্র্যান্ডের বিজ্ঞাপন তো আছেই। কিয়ারাকে দেখতেও সুন্দর আর অভিনয়টাও তিনি মন্দ করেন না। যদিও নিন্দুকেরা বলছেন যে কিয়ারার ভাগ্যে শিকে ছিঁড়েছে নেপোটিজম বিতর্কের কারণে। তবে এই নিয়ে কোনও মন্তব্য করেননি কিয়ারা। কারণ তাঁকে কথা কম, কাজ বেশির সুপরামর্শ দিয়েছেন স্বয়ং সলমন খান (Salman Khan)।

কিয়ারা বলেছেন,  সলমন নবাগত অভিনেতা, অভিনেত্রীদের এমন কিছু পরামর্শ দেন যা তাঁদের শুধু অনুপ্রাণিতই করে না,  কেরিয়ারকে সুষ্ঠু ভাবে এগিয়ে নিয়ে যেতেও সাহায্য করে। সলমন কিয়ারাকে বলেছিলেন, '' একমাত্র কঠোর পরিশ্রমই বলিউডে শেষ কথা বলে। তাই বেশি কথায় কান না দিয়ে নিজের কাজটা করে যাও!''

তবে এর চেয়েও ভাল পরামর্শ সলমন অনেক আগেই কিয়ারাকে দিয়েছিলেন। তিনি নায়িকাকে বলেছিলেন তাঁর নাম পাল্টে ফেলতে! অনেকেই জানেন না, কিয়ারার প্রকৃত নাম ছিল আলিয়া। কিন্তু কিয়ারা যখন বলিউডে আসেন তখন সেখানে ইতিমধ্যেই সিংহাসনে জাঁকিয়ে বসে আছেন আলিয়া ভাট (Alia Bhatt)। একসঙ্গে দু'জন আলিয়া থাকলে দর্শক বিভ্রান্ত হতে পারে, এই ভেবেই সলমন এই কথা বলেন। কিয়ারা তাঁর ডাকনাম ব্যবহার করে বলিউডে প্রবেশ করেন।

কিয়ারার ব্যক্তিগত জীবন নিয়েও চর্চার শেষ নেই। বলিউডে গুঞ্জন, তিনি অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার (Sidharth Malhotra) সঙ্গে সম্পর্কে আছেন। যদিও সিদ্ধার্থ বা কিয়ারা কেউই এই ব্যাপারে সরাসরি কোনও কথা  বলেননি। অথচ বিভিন্ন জায়গায় বেড়াতে যাওয়া থেকে শুরু করে কফি খাওয়া, সব কিছুই তাঁরা একত্রে করেন। অবশ্য কিয়ারা ইঙ্গিত দিয়েছেন, যদি তাঁর বয়ফ্রেন্ড তাঁকে ঠকায়, তিনি ছেড়ে কথা বলবেন না।

বিক্রম বাত্রার (Vikram Batra) বায়োপিক শেরশাহতে (Shershaah) দু'জনে একসঙ্গে প্রথমবার কাজ করতে চলেছেন। কার্গিল যুদ্ধের সৈনিক ছিলেন বিক্রম। এছাড়াও কার্তিক আরিয়ানের (Kartik Aaryan) বিপরীতে ভুলভুলাইয়া ২ এবং বরুণ ধাওয়ানের (Varun Dhawan) সঙ্গে যুগ যুগ জিও (Jug Jugg Jeeyo)-তে দেখা মিলবে কিয়ারার।

Published by:Rukmini Mazumder
First published: