• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD KIARA ADVANI IS MISSING HER BIKINI BOD AND HER LATEST ENTRY ON INSTAGRAM PROVES IT RC

Kiara Advani: বিকিনি পরা শরীর মিস করছেন কিয়ারা, প্রমাণ দিলেন নতুন পোস্টে!

কিয়ারা আডবানী।

বিকিনি পরা নিজের শরীর মিস করছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কিয়ারা আডবানী (Kiara Advani)।

  • Share this:

    #মুম্বই: বিকিনি পরা নিজের শরীর মিস করছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কিয়ারা আডবানী (Kiara Advani)। রবিবার নিজের একটি পুরনো বিকিনি পরা ছবি শেয়ার করে সেকথাই জানান দিলেন অভিনেত্রী। ছবিতে দেখা গিয়েছে, নীল সমুদ্রের জলরাশির উপর হলুদ বিকিনি, সাদা শ্রাগ ও গরমের টুপি পরে রয়েছেন নায়িকা। জলে ঝাঁপানোর আগের মুহূর্তে তোলা এই ছবি দেখে নেটপাড়ায় উত্তাপ বেড়েছে স্বাভাবিক ভাবেই। ছবি পোস্ট করে কিয়ারা ক্যাপশনে লিখেছেন, 'প্রিয় বিকিনি শরীর, প্লিজ ফিরে এসো।'

    ছবিটি সম্ভবত কিয়ারার মলদ্বীপে ছুটি কাটানোর সময়ের। যদিও ছবির ক্যাপশনে সে কথা জানাননি নায়িকা। বলিউডে কান পাতলে শোনা যায়, এই ছুটি কাটাতে চর্চিচ বয়ফ্রেন্ড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে গিয়েছিলেন কিয়ারা। কয়েকদিন আগেই বিশ্ব পরিবেশ দিবসে জলের তলায় সাঁতার কাটার ভিডিও পোস্ট করে তাক লাগিয়েছিলেন নায়িকা। তখনও কিয়ারাকে হলুদ বিকিনি পরে দেখা গিয়েছিল। সেবারের মতো এবারও কিয়ারার ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

    View this post on Instagram

    A post shared by KIARA (@kiaraaliaadvani)

    View this post on Instagram

    A post shared by KIARA (@kiaraaliaadvani)

    View this post on Instagram

    A post shared by KIARA (@kiaraaliaadvani)

    বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে, এই মুহূর্তে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে প্রেম করছেন কিয়ারা। একসঙ্গে ছবি করার সেট থেকেই নাকি প্রেমের শুরু তাঁদের। খুব শীঘ্রই তাঁদের শেরশাহ ছবিতে একসঙ্গে দেখা যাবে। এর আগে ২ জুলাই মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটির। যদি অতিমারির কারণে ছবির মুক্তি পিছিয়ে দেওয়া হয়েছে। নতুন দিন এখনও ঘোষণা করা হয়নি।

    কাজের দিক থেকে ২০১৪ সালে ফুগলি ছবিতে বলিউডে পা রেখেছিলেন কিয়ারা। এর পর ২০১৬ সালে ধোনির বায়োপিকে কাজ করে নজর কেড়েছিলেন তিনি। তার পর থেকে আর ফিরে তাকাতে হয়নি। একের পর এক ভালো ছবির নায়িকা হতে পারছেন তিনি। গুড নিউজ, লক্ষ্মী, ইন্দু কি জওয়ানির নায়িকা কিয়ারা।

    Published by:Raima Chakraborty
    First published: