• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Akshay Kumar: খিলাড়িও কা খিলাড়িতে আন্ডারটেকারকে হারিয়েছিলেন অক্ষয়? ২৫ বছর পর রহস্যফাঁস!

Akshay Kumar: খিলাড়িও কা খিলাড়িতে আন্ডারটেকারকে হারিয়েছিলেন অক্ষয়? ২৫ বছর পর রহস্যফাঁস!

ছবির দৃশ্যে অক্ষয় ও আন্ডারটেকার।

ছবির দৃশ্যে অক্ষয় ও আন্ডারটেকার।

বলিউডের 'খিলাড়ি' কুমার হিসেবেই সবচেয়ে বেশি পরিচিত হয়েছেন অক্ষয় কুমার (Akshay Kumar)। রবিবার অক্ষয়ের সর্বকালের সেরা ছবির অন্যতম 'খিলাড়িও কা খিলাড়ি' (Khiladiyon Ka Khiladi) ছবির ২৫ বছর পূর্ণ হল।

  • Share this:

    #মুম্বই: বলিউডের 'খিলাড়ি' কুমার হিসেবেই সবচেয়ে বেশি পরিচিত হয়েছেন অক্ষয় কুমার (Akshay Kumar)। রবিবার অক্ষয়ের সর্বকালের সেরা ছবির অন্যতম 'খিলাড়িও কা খিলাড়ি' (Khiladiyon Ka Khiladi) ছবির ২৫ বছর পূর্ণ হল। আর এদিনই ট্যুইটারে সেই দিনের উল্লেখ করে ছবি সম্পর্কে একটি রহস্যফাঁস করলেন অভিনেতা নিজে। নিজেদের কেরিয়ারে কারা রেস্টলিংয়ের সেরার সেরা খেলোয়াড় আন্ডারটেকারকে হারিয়েছে, তা নিয়ে সম্প্রতি একটি মিমের জবাব দিয়েই এদিনের পোস্ট করেছেন অক্ষয়। মিমে অক্ষয়ের ছবিও রয়েছে।

    যদিও অক্ষয় জানিয়েছেন, ওই ছবিতে আন্ডারটেকার ছিলেনই না। অভিনেতার কথায়, ছবিতে আন্ডারটেকারের ভূমিকায় অভিনয় করেছিলেন রেস্টলার ব্রায়ান লি। ট্যুইটে এদিন অক্ষয় লিখেছেন, 'একটা দারুণ কথা জানাই খিলাড়িও কা খিলাড়ির ২৫ বছর উপলক্ষে। যদিও এটা মজার একটি তথ্য, ছবিতে আন্ডারটেকারের ভূমিকায় অভিনয় করেছিলেন রেস্টলার ব্রায়ান লি।' ফ্যানেরা যাঁরা এতদিন গর্ব করে অন্য নায়কদের ফ্যানেদের সঙ্গে আন্ডারটেকারকে অক্ষয়ের হারানো নিয়ে বাগবিতন্ডায় জড়িয়েছেন, তাঁরা এদিন থেকে সাবধান হবেন।

    আন্ডারটেকার একটি লাইসেন্সপ্রাপ্ত চরিত্র। ১৯৯১ সাল থেকে বিভিন্ন ছবিতে তাঁর চরিত্র ব্যবহার হয়ে আসছে। সেই সময় তাঁর চরিত্রে বহু ছবিতে অভিনয় করেছেন রেস্টলার মার্ক ক্যালাওয়ে। ১৯৯৪ সালে আন্ডারটেকারের হয়ে ব্রায়ানও খেলেছেন। মার্কের আসল আন্ডারটেকার রিংয়ে ফেরার পর ব্রায়ানকে হারিয়ে দিয়েছিলেন। এবং নিজের পরিচয় সকলের সামনে তুলে ধরেছিলেন।

    এদিকে, বলিউডে অক্ষয়ের এই ছবিতে রবিনা ট্যান্ডন ও রেখাকে দেখা গিয়েছিল। সেই সময় সুপারহিট হয়েছিল 'খিলাড়িও কা খিলাড়ি'। উমেশ মেহরা পরিচালিত এই ছবি খিলাড়ি সিরিজের চতুর্থ ছবি ছিল।

    Published by:Raima Chakraborty
    First published: