কৌন বনেগা ক্রোড়পতি ১২: কিয়ারার ছবি নিয়ে হট সিটে হাজির প্রতিযোগী

কৌন বনেগা ক্রোড়পতি ১২: কিয়ারার ছবি নিয়ে হট সিটে হাজির প্রতিযোগী

কিয়ারাকে তাঁর লাকি চার্মও মনে করেন

কিয়ারাকে তাঁর লাকি চার্মও মনে করেন

  • Share this:

#মুম্বই: ছত্তিসগড়ের (Chhatisgarh) স্কুল শিক্ষিকা থেকে শুরু করে IPS অফিসার। একের পর এক কোটিপতিকে খুঁজে পাচ্ছে জনপ্রিয় টেলিভিশন শো কৌন বনেগা ক্রোড়পতি (Kaun Banega Crorepati)। সমাজের নানা স্তরের প্রতিযোগীদের জীবনযুদ্ধের গল্প শুনে অনুপ্রাণিত হচ্ছেন দর্শকরা। এর মাঝে নানা মজার ঘটনাও দর্শকদের মন জয় করছে। সম্প্রতি কৌন বনেগা ক্রোড়পতির সেটে ঘটল এমনই একটি মজার ঘটনা। বলিউডের (Bollywood) নায়িকা কিয়ারা আদবানির (Kiara Advani) ছবি নিয়ে এই ক্যুইজ গেম শো-তে হাজির হলেন এক প্রতিযোগী।

সম্প্রতি কৌন বনেগা ক্রোড়পতি খেলতে আসেন এক প্রতিযোগী। হট সিটে যাওয়ার পরই আসল বিষয়টি প্রকাশ্যে আসে। সঞ্চালক অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) কাছে ওই প্রতিযোগী অকপটে স্বীকার করেন, কিয়ারা আদবানির বড় ফ্যান তিনি। কিয়ারাকে তাঁর লাকি চার্মও মনে করেন। এমনকি অভিনেত্রীর একটি ছবিও দেখান অমিতাভকে। জানান, সব সময়ে এই ছবি সঙ্গে রাখেন তিনি। তাঁর বিশ্বাস, এতে কিছু ভালো হতে পারে। ওই প্রতিযোগীর মুখে কিয়ারার কথা ও অভিনেত্রীর কাজের প্রশংসা শুনে এক সময়ে রীতিমতো বিস্ময় প্রকাশ করতে দেখা যায় সঞ্চালক অমিতাভকে। গেম শো-তে এক কোটি টাকার প্রশ্নের জন্যও খেলেছিলেন ওই প্রতিযোগী।

বর্তমানে ইন্দু কি জওয়ানির (Indoo Ki Jawaani) প্রমোশন নিয়ে ব্যস্ত রয়েছেন কিয়ারা। ১১ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে ছবিটি। এই কমেডি সিনেমার পরিচালনা করেছেন আবির সেনগুপ্ত (Abir Sengupta)। কিয়ারার বিপরীতে সিনেমায় রয়েছেন আদিত্য শীল। এক হাসিখুশি মেয়ের সঙ্গে ডেটিং অ্যাপে আলাপ একটি ছেলের। পরে নাগরিকত্ব নিয়ে বিস্তর ঝামেলা। এই নিয়ে আবর্তিত ইন্দু কি জওয়ানি ছবির গল্প। ৫ জুন ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। তবে করোনায় (Coronavirus) সব ভেস্তে যায়। শেষমেশ ১১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে কিয়ারা অভিনীত এই কমেডি ।

এর আগে অক্ষয় কুমারের (Akshay Kumar) হরর-কমেডি লক্ষ্মী (Laxmii) সিনেমায় দেখা গিয়েছিল কিয়ারাকে। দিওয়ালির সময় Hotstar-এ মুক্তি পায় সিনেমাটি। শোনা যাচ্ছে, এর পর শেরশাহ (Shershaah) সিনেমায় অভিনয় করতে দেখা যাবে তাঁকে। কার্গিল যুদ্ধে বিক্রম বাত্রার গল্প নিয়ে তৈরি হচ্ছে সিনেমাটি। শেরশাহ ছাড়াও জুগ জুগ জিও (Jug Jugg Jeeyo) নামে একটি কমেডির শ্যুটিংও করছেন কিয়ারা।

Published by:Ananya Chakraborty
First published: