অক্ষয়ের ওপর রাগ করে সবার সামনেই গায়ে ধাক্কা মারলেন ক্যাটরিনা ! দেখুন ভিডিও

অক্ষয়ের ওপর রাগ করে সবার সামনেই গায়ে ধাক্কা মারলেন ক্যাটরিনা ! দেখুন ভিডিও
photo source collected

ভাইরাল হল ক্যাটরিনা ও অক্ষয় কুমারের একটি ভিডিও।

  • Share this:

#মুম্বই: মুক্তি পেয়েছে পরিচালক রোহিত শেট্টির সিনেমা ‘সূর্যবংশী’-এর ট্রেলর। সেই ট্রেলর ইতিমধ্যেই ব্যপক সাড়া ফেলেছে নেট দুনিয়ায়। সিনেমায় অক্ষয় কুমার, অজয় দেবগণ এবং রণবীর সিংয়ের পাশাপাশি রয়েছেন ক্যাটরিনা কাইফ। তাঁকে দেখা যাবে অক্ষয়ের স্ত্রীর চরিত্রে। আগামী ২৪ শে মার্চ মুক্তি পাচ্ছে ‘সূর্যবংশী’।

তাঁর আগেই ভাইরাল হল ক্যাটরিনা ও অক্ষয় কুমারের একটি ভিডিও। শ্যুটিং শেষে মাঠে খেলায় ব্যস্ত ক্যাটরিনা। তাঁকে কেড়ে নিতে হবে একটি ওয়াকিটকি। দৌড়ে এসে সেই ওয়াকিটকি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করছেন ক্যাট। আর ক্যাটকে কিভাবে খেলতে হবে পাশ থেকে বলে যাচ্ছেন অক্ষয় কুমার। তবে খেলা শেষে অক্ষয়ের উপর রেগেই গেলেন ক্যাট। কারণ খেলাটা তিনি জিতলেন চিটিং করে। আর সে কথা বলাতেই ক্ষেপে গেলেন ক্যাট। তবে কম যান না অক্ষয়ও। দুজনের মধ্যে একটা মিষ্টি রাগারাগি উপভোগ করলেন নেটিজেনরা। ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ক্যাটরিনা নিজেই।

 
 
View this post on Instagram
 

🐕 and the 🦴.... end of day games on sooryavanshi......@akshaykumar though is a very serious team captain pl hear his instructions......and his disapproval at my failed attempt 🙄@itsrohitshetty is looking most amused

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

First published: March 6, 2020, 10:59 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर