দারুণ পজেসিভ! ভিকিকে অন্য নায়িকার সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয়ও করতে দেবেন না ক্যাটরিনা!

ক্যাটরিনাকে যে তিক্ত বিচ্ছেদের মধ্য দিয়ে যেতে হয়েছিল তার জন্যই তিনি ভিকির প্রতি এতটা 'পজেসিভ' হয়ে উঠেছেন।

ক্যাটরিনাকে যে তিক্ত বিচ্ছেদের মধ্য দিয়ে যেতে হয়েছিল তার জন্যই তিনি ভিকির প্রতি এতটা 'পজেসিভ' হয়ে উঠেছেন।

  • Share this:

#মুম্বই: বলিউডে বেশ কয়েক বছর ধরেই ভিকি কৌশলের (Vicky Kaushal) সঙ্গে ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) সম্পর্ক নিয়ে চর্চা চলছে৷ লুকিয়ে একসঙ্গে ছুটি কাটানো থেকে বিভিন্ন পার্টি কিংবা গেট টুগেদারে একসঙ্গে দু'জনের উপস্থিতি নজরে পড়েছে সকলেরই। প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের (Priyanka Chopra Jonas) হলি পার্টি কিংবা করণ জোহরের (Karan Johar) বাড়ির পার্টি, সর্বত্রই দু'জনকে একসঙ্গে দেখা গিয়েছে। যদিও উভয়েই তাঁদের সম্পর্ক নিয়ে খোলাখুলি কখনও মন্তব্য করতে চাননি। কিন্তু নিজের বিশেষ বন্ধুকে অন্য কোনও নায়িকার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে দেখে যথেষ্ট মর্মাহত হন ক্যাটরিনা। যেমনটা তিনি হয়েছিলেন মনমর্জিয়াঁ (Manmarziyaan) সিনেমায় ভিকি কৌশলের সঙ্গে তাপসী পান্নুর (Taapsee Pannu) কিছু অন্তরঙ্গ দৃশ্য দেখে।

মনমর্জিয়াঁ সিনেমায় ভিকির আবেগপ্রমাণ প্রেমের দৃশ্য 'লাভ পার স্কোয়ার ফুট' (Love Per Square Foot) আবেগাহত করেছিল ক্যাটরিনাকে। তবে ভবিষ্যতে ভিকির এই ধরনের দৃশ্য করায় আপত্তি রয়েছে বলিউডের চিকনি চামেলির (Chikani Chameli)!

ফ্যানেদের মতে, অতীতে ক্যাটরিনাকে যে তিক্ত বিচ্ছেদের মধ্য দিয়ে যেতে হয়েছিল তার জন্যই তিনি ভিকির প্রতি এতটা 'পজেসিভ' হয়ে উঠেছেন। এর আগে রণবীর কাপুরের (Ranbir Kapoor) সঙ্গে দীর্ঘ দিনের সম্পর্কে ইতি টানতে হয় বলিউডের এই হট অভিনেত্রীকে। রণবীরের সঙ্গে সম্পর্ক বিচ্ছেদের আঘাত ভুলতে বেশ অনেক সময় লেগেছিল অভিনেত্রীর। তাঁর গভীর ক্ষতের প্রমাণ পাওয়া পায় বরুণ ধাওয়ানের সঙ্গে (Varun Dhawan) কফি উইথ করণ ৬ (Koffee With Karan 6) শোয়েও। অন্য দিকে তেমনই উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক (Uri: The Surgical Strike) করারা সময় ভিকিও হরলিন শেঠির (Harleen Sethi) সঙ্গে সম্পর্কে জড়িত ছিলেন।

নিজের এই অনুভূতির প্রসঙ্গে ক্যাটরিনা বলেছিলেন, "আপনি আপনার সঙ্গীর কাছ থেকে কতটা ভালোবাসা বা মনোযোগ পাচ্ছেন তার ভিত্তিতে আপনি সব সময় নিজেকে বিচার করুন। আপনার সম্পর্ক সামান্য খারাপ হলেও আপনার আত্ম-সম্মান আহত হয়, যা ভালো বিষয় নয়।" একা থেকে তিনি নিজেকে আরও ভালো বুঝেছেন বলে জানান ক্যাটরিনা। উল্লেখ্য, রণবীরের সঙ্গে বিচ্ছেদের পর ক্যাটরিনা অনেক দিনই কোনও সম্পর্কে নিজেকে জড়াননি। যদিও রণবীর খোলাখুলিভাবেই আলিয়া ভাটের (Alia Bhatt) সঙ্গে প্রেম করছিলেন।

Published by:Simli Raha
First published: