সাদা জামা, দু'দিকে চুল বাঁধা, উপচে পড়ছে খুশি! চিনতে পারছেন বলিউডের এই নায়িকাকে

সাদা জামা, দু'দিকে চুল বাঁধা, উপচে পড়ছে খুশি! চিনতে পারছেন বলিউডের এই নায়িকাকে

সাদা জামা, দু'দিকে চুল বাঁধা, উপচে পড়ছে খুশি! চিনতে পারছেন বলিউডের এই নায়িকাকে?

আজকের ক্যাটরিনা যে ছোটবেলাতেও সমান মিষ্টি দেখতে ছিলেন, তা আর বলার অপেক্ষা রাখে না।

  • Share this:

#মুম্বই: সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে 'আস্ক মি এনিথিং' (Ask Me Anything) সেশনে অংশ নিয়েছিলেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। ফ্যানেদের আবদার রাখতে নিজের পছন্দের জায়গা, ব্রেকফাস্ট থেকে শুরু করে নানা প্রশ্নের উত্তর দেন তিনি। সেই সূত্রেই প্রকাশ্যে এল ক্যাটরিনার ছোটবেলার ছবি। যা দেখে রীতিমতো উচ্ছ্বসিত নেটিজেনদের একাংশ। আজকের ক্যাটরিনা যে ছোটবেলাতেও সমান মিষ্টি দেখতে ছিলেন, তা আর বলার অপেক্ষা রাখে না।

ছোটবেলার ছবিতে একটি সাদা রঙের পোশাকে দেখা গিয়েছে তাঁকে। মাথার দু'দিকে চুল বাঁধা। আর মিষ্টি হাসিতে ভক্তদের রীতিমতো কাবু করেছেন ছোট্ট ক্যাটরিনা। আস্ক মি এনিথিংয়ের জবাব দিতে গিয়ে নিজের ব্রেকফাস্টের ছবিও শেয়ার করেন তিনি। শেষবার কোথায় ঘুরতে গিয়েছিলেন, তারও একটি ভিডিও পোস্ট করেছেন। এছাড়াও বোন ইজাবেলের (Isabelle) সঙ্গে একটি সেলফি শেয়ার করেছেন ক্যাটরিনা। উল্লেখ্য, গত বছর মাশাল্লাহ (Mashallah) নামে একটি মিউজিক ভিডিওতে দেখা গিয়েছিল ইজাবেলকে। এবার টাইম টু ড্যান্স (Time to Dance) ছবির মধ্য দিয়ে বলিউডে ডেবিউ করতে চলেছেন ক্যাটরিনার বোন। ইজাবেলের বিপরীতে দেখা যাবে সুরজ পাঞ্চোলিকে (Sooraj Pancholi)।

প্রসঙ্গত, ফেব্রুয়ারির শুরুতেই একটি ভিডিও শেয়ার করেছিলেন ক্যাটরিনা। সেখানে দেখা যায়, শীতের দুপুরে জমে উঠেছে ব্যাডমিন্টন ম্যাচ। আর প্রতি বার অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদীকে (Siddhant Chaturvedi) মাত দিচ্ছেন বলি কুইন ক্যাটরিনা। ব্যাকগ্রাউন্ডে বাজছে ঢল গয়া দিন, হো গয়ি শাম। আর ব্যাডমিন্টনে মেতে উঠেছেন ক্যাটরিনা কাইফ ও সিদ্ধান্ত চতুর্বেদী । অন্যদিকে, পাশ থেকে দাঁড়িয়ে তাঁদের খেলা দেখছেন ঈশান খট্টর (Ishaan Khatter)। আর বার বার তাঁকে খেলতে দেওয়ার আবেদন জানাচ্ছেন।

ইতিমধ্যেই একের পর এক ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন ক্যাটরিনা। দিন কয়েক পর রোহিত শেট্টির (Rohit Shetty) পরিচালনায় সূর্যবংশী (Suryavanshi) মুক্তি পেতে চলেছে। এই ছবিতে অক্ষয় কুমারের (Akshay Kumar) বিপরীতে দেখা যাবে ক্যাটরিনাকে। এর পর ফোন ভূত (Phone Bhoot) সিনেমায় দেখা যাবে তাঁকে। ইতিমধ্যেই ছবির শ্যুটিং শুরু হয়ে গিয়েছে।

সিনেমায় ক্যাটরিনার বিপরীতে রয়েছেন সিদ্ধান্ত চতুর্বেদী (Siddhant Chaturvedi ) ও ঈশান খট্টর (Ishaan Khatter)। এই হরর কমেডির পরিচালনায় রয়েছেন গুরমিত সিং (Gurmeet Singh)। ছবির প্রযোজনা সংস্থা এক্সেল এন্টারটেইনমেন্ট (Excel Entertainment)। ছবিটির গল্প লিখেছেন রবি শংকরণ (Ravi Shankaran) ও যশবিন্দর সিং বাঠ (Jasvinder Singh Bath)। সব ঠিক থাকলে বছরের শেষের দিকে মুক্তি পেতে পারে ফোন ভূত। মাস কয়েক আগেই সিনেমার ফার্স্ট লুক শেয়ার করা হয়েছিল। এছাড়া, সলমন খানের (Salman Khan) টাইগার সিরিজের তৃতীয় পার্টে দেখা যাবে ক্যাটরিনাকে।

Written By: Sovan Chanda

Published by:Swaralipi Dasgupta
First published:

লেটেস্ট খবর