নতুন ছবির জন্য নতুন লুকে 'টাইগ্রেস' ক্যাটরিনা, দেখেছেন?

নতুন ছবির জন্য নতুন লুকে 'টাইগ্রেস' ক্যাটরিনা, দেখেছেন?

ক্যাটরিনা কাইফ।

লিউড সূত্রে খবর, খুব শীঘ্রই 'টাইগার ৩'-এর শ্যুটিং শুরু করতে চলেছেন পরিচালক আলি আব্বাস জাফর। যশ রাজ স্টুডিওতে শুরুও হয়ে গিয়েছে তার প্রস্তুতি। তবে তার আগে নতুন ছবির জন্য নিজের লুক বদলে ফেললেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।

  • Share this:

    #মুম্বই: দীর্ঘদিন ধরেই পর্দায় ফের একবার সলমান খান ও ক্যাটরিনা কাইফকে দেখার জন্য অধীর আগ্রহে বসে রয়েছেন দর্শক। সলমান ও ক্যাটের 'টাইগার-জোয়া' চরিত্র দর্শকের কাছে দারুণ জনপ্রিয়। বলিউড সূত্রে খবর, খুব শীঘ্রই 'টাইগার ৩'-এর শ্যুটিং শুরু করতে চলেছেন পরিচালক আলি আব্বাস জাফর। যশ রাজ স্টুডিওতে শুরুও হয়ে গিয়েছে তার প্রস্তুতি। তবে তার আগে নতুন ছবির জন্য নিজের লুক বদলে ফেললেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।

    সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করেছেন নতুন লুকের সেই ছবি। বৃহস্পতিবার ইনস্টাগ্রামে মোহময়ী লুকে নিজের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ছবির বিবরণে ক্যাটরিনা লিখেছেন, 'নতুন দিন, নতুন হেয়ারকাট, নতুন ছবি'। ক্যাটরিনার পোস্ট করা ছবিতেই রয়েছে নায়িকার নতুন ছবির ইঙ্গিত। ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়েছে মুহূর্তে। ফ্যানেদের কথায়, টাইগারের জোয়া হয়েই এমন লুকে পর্দায় ধরা দেবেন নায়িকা।

    View this post on Instagram

    A post shared by Katrina Kaif (@katrinakaif)

    ক্যাটরিনার পোস্ট করা ছবিতে সবচেয়ে বেশি ইঙ্গিতবাহী ইমোজিতে বাঘিনীর ছবি দেওয়া। সেই দেখেই ফ্যানেরা মনে করছেন, 'টাইগার ৩'-এর শ্যুটিং শুরু করতে চলেছেন সলমান ও ক্যাটরিনা। এর আগে টাইগার সিরিজে 'এক থা টাইগার' ও 'টাইগার জিন্দা হ্যায়' ছবিতে একসঙ্গে কাজ করেছেন সলমান ও ক্যাটরিনা। বলিউডে জোর গুঞ্জন ফের একবার 'টাইগার ৩' নিয়ে পর্দায় ফিরছে তারকা জুটি। তবে ছবির নাম এখনও ঘোষণা করা হয়নি।

    বলিউড সূত্রে খবর, গত ৮ মার্চ থেকে 'টাইগার ৩'-এর শ্যুটিং শুরু করেছেন সলমান খান। যশ রাজ ফিল্মসের স্টুডিওতে ক্যাটরিনা, সলমান ও ইমরান হাশমির উপস্থিতিতে পুজো হয়েছে সেখানে। এর পাশাপাশি, 'ফোন ভূত' ছবির জন্য অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ। ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে সিদ্ধান্ত চতুর্বেদী ও ঈশান খট্টরকে। ছবির পরিচালক গুরমিত সিং।

    Published by:Raima Chakraborty
    First published: