• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • ইন্টারনেট কানেকশন থেকে যান্ত্রিক ত্রুটি, বছর জুড়ে একাধিক সমস্যায় নাজেহাল ক্যাটরিনা!

ইন্টারনেট কানেকশন থেকে যান্ত্রিক ত্রুটি, বছর জুড়ে একাধিক সমস্যায় নাজেহাল ক্যাটরিনা!

ফাইল ছবি

ফাইল ছবি

সামাজিক দূরত্ব আর ক্রমবর্ধমান সংক্রমণের জাঁতাকলে কোথাও যেন একটা বছর শেষ হতে চলল। আর পুরো বছরটা যেন ভার্চুয়াল দুনিয়াতেই কেটে গেল। তা সে স্কুল,কলেজ, অফিস হোক বা যে কোনও অনলাইন ইভেন্ট বা লাইভ সেশন।

  • Share this:

#মুম্বই: সামাজিক দূরত্ব আর ক্রমবর্ধমান সংক্রমণের জাঁতাকলে কোথাও যেন একটা বছর শেষ হতে চলল। আর পুরো বছরটা যেন ভার্চুয়াল দুনিয়াতেই কেটে গেল। তা সে স্কুল,কলেজ, অফিস হোক বা যে কোনও অনলাইন ইভেন্ট বা লাইভ সেশন। তবে এই ভার্চুয়াল জার্নিতেও বছর জুড়ে বার বার সমস্যায় পড়তে হয়েছে। সম্প্রতি এমনই অভিজ্ঞতা শেয়ার করলেন বলিউড স্টার ক্যাটরিনা কাইফ। ক্যাটরিনা জানাচ্ছেন, বছর জুড়ে অধিকাংশ সময়ই কানেকশন ইস্যু আর নানা যান্ত্রিক ত্রুটির সঙ্গে লড়াই করতে করতে কেটে গেছে তাঁর। এ নিয়ে বুধবার নিজের ইনস্টাগ্রামে একটি মজার ভিডিও শেয়ার করেছেন বলিউড-অভিনেত্রী। যেখানে যান্ত্রিক ত্রুটির নানা মুহূর্তগুলি ধরা পড়েছে।

মূলত নানা ভিডিও কল ও লাইভ সেশনের সময়ের সমস্যার কথাগুলি তুলে ধরেছেন ক্যাটরিনা। Instagram পোস্টের ক্যাপশনে ক্যাটরিনা লিখেছেন, টেকনোলজির সঙ্গে অভ্যস্ত নন, এমন সমস্ত মানুষের জন্য এই ভিডিও। আশা করি, অনেককেই বছরের অধিকাংশ সময় এই সমস্যায় পড়তে হয়েছে। তা সে ইন্টারনেট কানেকশন হোক বা যান্ত্রিক ত্রুটি। বিশেষ করে লাইভের সময়ে সব চেয়ে বেশি সমস্যায় পড়তে হয়েছে। একবার WiFi অন করা, একবার বন্ধ করা, নেট কানেকশন চেক করা, এই সব দেখতে দেখতেই সময় কেটে গিয়েছে। কখনও ভিডিও কল শুরুর আগে ক্যামেরা বন্ধ হয়ে যাচ্ছিল। রীতিমতো মাথাব্যথার বিষয় হয়ে দাঁড়িয়েছিল এই ব্যাপারটি!

View this post on Instagram

A post shared by Katrina Kaif (@katrinakaif)

বুধবার ক্যাটরিনা যে ভিডিওটি শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে, নুব কথাটির অর্থ গুগল করছেন তিনি। এর উত্তর হল কোনও একটি বিষয়ে, বিশেষ করে কম্পিউটার বা ইন্টারনেটের ক্ষেত্রে যাঁদের জ্ঞান সীমিত। এর পর নিজেকেই নুব বলেন তিনি। ভিডিওয় আরও দেখা যাচ্ছে কখনও জিম ট্রেনার, কখনও শাহিন ভাটকে ফোন করেছেন ক্যাটরিনা। কিন্তু বার বার সমস্যায় পড়ছেন। ভুল করে কখনও নিজের স্পিকার অফ করে ফেলছেন। অনেক সময় তো লাইভ শেষ না করেই অন্যের সঙ্গে গল্প শুরু করে দেন ক্যাটরিনা।

তবে ভিডিও শেষে ফ্যানেদের কাছেও প্রশ্ন রেখে গেছেন বলি-অভিনেত্রী। কারা এই সমস্যায় ভুগেছেন, সেই কথাও জিজ্ঞাসা করেছেন তিনি।

প্রসঙ্গত, শীঘ্রই রোহিত শেট্টির অ্যাকশন ড্রামা সূর্যবংশীতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। এই সিনেমায় লিড রোলে দেখা যাবে অক্ষয় কুমারকে। রয়েছেন অজয় দেবগন, রণবীর সিং। এ ছাড়াও ফোন ভুত নামে একটি হরর কমেডিতে দেখা যাবে ক্যাটরিনাকে। সিনেমায় ক্যাটরিনার বিপরীতে রয়েছেন সিদ্ধান্ত চতুর্বেদী ও ঈশান খট্টর।

Published by:Shubhagata Dey
First published: