• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD KATRINA KAIF CHILLS AT HOME SHARES FLAWLESS SELFIE IN NO MAKE UP LOOK TC SANJ

Katrina Kaif : নো মেক আপ লুকে অনবদ্য ক্যাটরিনা, এবার ঘরোয়া সেলফিতে চমক দিলেন সুন্দরী!

বলিউড ডিভার সেলফি সানডে Photo : File Photo

সম্প্রতি ক্যাটরিনা Instagram-এ একটি ছবি পোস্ট করেছেন যার ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন 'বাড়ির মনোরম পরিবেশে'!

  • Share this:

#মুম্বই: বলিউড ছবির পরিচিত মুখ ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। একের পর এক ছবিতে তাঁর উপস্থিতি নজর কেড়েছে দর্শকের। তবে তাঁর এই জনপ্রিয়তার অন্যতম কারণ হল তাঁর রূপ ও ডান্সিং স্কিল। এর পাশাপাশি অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ থাকেন। মাঝে মাঝেই পোস্ট করেন তাঁর নানান মুডের ছবি। সম্প্রতি ক্যাটরিনা Instagram-এ একটি ছবি পোস্ট করেছেন যার ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন 'বাড়ির মনোরম পরিবেশে'!

View this post on Instagram

A post shared by Katrina Kaif (@katrinakaif)

নীল পোশাক আর নো মেক আপ লুকে ক্যাটরিনাকে আসাধারণ দেখতে লাগছে ছবিতে। দেখে বোঝা দায় যে অভিনেত্রীর এখন ৩৭ বছর বয়স। ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভীষণ সাড়া ফেলেছে। ছবিটি ইতিমধ্যেই ১৪ লক্ষের বেশি মানুষ পছন্দ করে ফেলেছেন, যত সময় গড়াচ্ছে লাইকের সংখ্যার গতি তত বাড়ছে।

প্রসঙ্গত, ক্যাটরিনা সলমন খানের (Salman Khan) বিপরীতে টাইগার সিরিজের ব্লকবাস্টার ছবি টাইগার ৩-এ (Tiger 3) কাজ করছেন। করোনা সংক্রমণের ফলে মুম্বই-এ শুটিং এতদিন বন্ধ ছিল। সংক্রমণ কিছুটা নিয়ন্ত্রণে আসতেই বলিউড ছবির কাজ শুরু করতে বলেছে মহারাষ্ট্র প্রশাসন। শুটিং-এর ক্ষেত্রে কিছু বিধিনিষেধ তৈরি করে দিয়েছে প্রশাসন। কিছু ছবির পরিচালকরা তাঁদের কাজ শুরু করে দিয়েছেন। আশা করা হচ্ছে টাইগার ৩-এর বাকি থাকা কাজ আবার নতুন করে শুরু হয়ে যাবে আর কিছু দিনের মধ্যে।

গত বছর মুক্তি পাওয়ার কথা ছিল রোহিত শেট্টি (Rohit Shetty) পরিচালিত অক্ষয় কুমার (Akshay Kumar) ও ক্যাটরিনার বিগ বাজেটের ছবি সূর্যবংশী (Sooryavanshi)। এছাড়াও এই দুই তারকার পাশাপাশি দেখা যাবে রণবীর সিং (Ranveer Singh) ও অজয় দেবগনকে (Ajay Devgn)। করোনা সেই ছবির মুক্তিতে বাধা হয়ে দাঁড়ায়। যদিও ছবিটি এই বছর মুক্তি পাওয়ার কথা চলছে। এছাড়াও ক্যাটরিনাকে ঈশান খট্টর (Ishaan Khattar) ও সিদ্ধান্ত চতুর্বেদীর (Siddhant Chaturvedi) সঙ্গে ফোন ভূত (Phone Bhoot) ছবিতে দেখা যাবে।

Published by:Sanjukta Sarkar
First published: