জমে উঠেছে ব্যাডমিন্টন ম্যাচ, সিদ্ধান্তকে মাত দিচ্ছেন ক্যাটরিনা

জমে উঠেছে ব্যাডমিন্টন ম্যাচ, সিদ্ধান্তকে মাত দিচ্ছেন ক্যাটরিনা
katrina kaif beats siddhant chaturvedi in professional looking game of badminton watch video

শীতের দুপুরে জমে উঠেছে ব্যাডমিন্টন ম্যাচ। আর প্রতি বার অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদীকে (Siddhant Chaturvedi) মাত দিচ্ছেন বলি কুইন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)।

  • Share this:

#উদয়পুর: শীতের দুপুরে জমে উঠেছে ব্যাডমিন্টন ম্যাচ। আর প্রতি বার অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদীকে (Siddhant Chaturvedi) মাত দিচ্ছেন বলি কুইন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। সম্প্রতি নিজের Instagram অ্যাকাউন্টে এমনই একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী স্বয়ং। বর্তমানে ফোন ভূত (Phone Bhoot) সিনেমার শ্যুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন ক্যাটরিনা, সিদ্ধান্ত আর ঈশান খট্টর (Ishaan Khatter)। আর ফোন ভূতের সেট থেকেই ভাইরাল হল এই ভিডিও।

ব্যাকগ্রাউন্ডে বাজছে ঢল গয়া দিন, হো গয়ি শাম। আর ব্যাডমিন্টনে মেতে উঠেছেন ক্যাটরিনা কাইফ ও সিদ্ধান্ত চতুর্বেদী। অন্য দিকে, পাশ থেকে দাঁড়িয়ে তাঁদের খেলা দেখছেন ঈশান। আর বারবার তাঁকে খেলতে দেওয়ার আবেদন জানাচ্ছেন। ভিডিওটি পোস্ট করার পর ক্যাটরিনা লেখেন, প্রফেশনাল আউটফিটে ব্যাডমিন্টন খেলতে ব্যস্ত তিনি। সঙ্গে একটু নাচ-মস্তিও রয়েছে। বেশ কয়েকবার আবেদনের পর ঈশান যে খেলার সুযোগ পেয়েছিল, সেই কথাও জানিয়েছেন তিনি। অন্য দিকে, সিদ্ধান্তের প্রশংসা করেছেন তিনি। ক্যাটরিনা লিখেছেন, সিদ্ধান্ত অত্যন্ত সহানুভূতিশীল। কারণ খেলতে গিয়ে ক্যাটরিনাকে স্কোর করার সুযোগ দিয়েছেন তিনি। পরে পোস্টে কমেন্ট করেছেন ঈশানও। লিখেছেন- "ক্যাটি উইথ হার বাডি"। ভিডিওটি পোস্ট করার পর থেকে ফ্যানেরাও মজেছেন ক্যাট, সিদ্ধান্ত ও ঈশানের ম্যাচে।

প্রসঙ্গত, দিন কয়েক পর রোহিত শেঠির (Rohit Shetty) পরিচালনায় সূর্যবংশী (Sooryavanshi) মুক্তি পেতে চলেছে। এই ছবিতে অক্ষয় কুমারের (Akshay Kumar) বিপরীতে দেখা যাবে ক্যাটরিনাকে। এর পর ফোন ভূত সিনেমায় দেখা যাবে তাঁকে। ইতিমধ্যেই ছবির শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। এই হরর কমেডির পরিচালনায় রয়েছেন গুরমিত সিং (Gurmeet Singh)। ছবির প্রযোজনা সংস্থা এক্সেল এন্টারটেইনমেন্ট (Excel Entertainment)। ছবিটির গল্প লিখেছেন রবি শঙ্করণ (Ravi Shankaran) ও যশবিন্দর সিং বাঠ (Jasvinder Singh Bath)। সব ঠিক থাকলে বছরের শেষের দিকে মুক্তি পেতে পারে ফোন ভূত। তবে, মাস কয়েক আগেই সিনেমার ফার্স্ট লুক শেয়ার করা হয়েছিল। সূত্রে খবর, এর পর সলমন খানের (Salman Khan) টাইগার সিরিজের তৃতীয় পার্টে দেখা যাবে ক্যাটরিনাকে।

অন্য দিকে, একের পর এক প্রোজেক্ট নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেতা ঈশান খট্টরও। শেষবার তাঁকে দেখা গিয়েছিল খালি পিলি (Khaali Peeli) সিনেমায়। এদিকে শকুন বাত্রার (Shakun Batra) সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন সিদ্ধান্ত। এর পর বান্টি অর বাবলি ২ (Bunty Aur Babli 2) ছবিতে দেখা যাবে তাঁকে।

Published by:Subhapam Saha
First published: