Katrina Kaif: ক্যাটরিনার এই স্বভাবেই মুগ্ধ বলিউড, প্রশংসায় পঞ্চমুখ অনুষ্কাও!

ক্যাটরিনায় মুগ্ধ অনুষ্কা

বলিউডের অন্যতম নরম এবং ভদ্র স্বভাবের অভিনেত্রী হিসেবে পরিচিত গ্ল্যামারাস Katrina Kaif।

  • Share this:

#মুম্বই: মার্জিত স্বভাবের জন্য বরাবরই ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর সুনাম রয়েছে বলিউডে। এমনকি মিডিয়ার চাপের মুখেও কখনও তাঁর বিনম্র স্বভাবে ছেদ পড়েনি৷ পছন্দের অভিনেত্রীর এই সুস্বভাবের জন্য ফ্যানেরাও যথেষ্ট গর্ববোধ করেন।

সহকর্মীদের নিয়ে কখনওই কুমন্তব্য করা পছন্দ নয় ক্যাটরিনার। সে কথা নিজেও বিভিন্ন সময়ে স্বীকার করেছেন তিনি। সেই কারণে বলিউডের অন্যতম নরম এবং ভদ্র স্বভাবের অভিনেত্রী হিসেবে পরিচিত গ্ল্যামারাস এই অভিনেত্রী।

সম্প্রতি অভিনেত্রীর ফ্যান পেজ থেকে পুরনো কিছু ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে বেশ কয়েকটি সাক্ষাৎকারে ক্যাটরিনা বার বার বলেছেন, তিনি ইন্ডাস্ট্রির তাঁর কোনও সহকর্মীর সমালোচনা করতে পারবেন না। তিনি কারও দুঃখ পাওয়ার মতো কথাও বলতে পারেন না। এপ্রসঙ্গে তাঁর বক্তব্য ছিল, "আমি প্রশংসা কিংবা ভালো ছাড়া অন্যদের নিয়ে কথা বলায় স্বাচ্ছন্দ্য বোধ করি না। আমার অন্যের মনে আঘাত দিতেও ভালো লাগে না।"

একাধিক বলিউড ব্যক্তিত্বের মুখেও একাধিকবার অভিনেত্রীর এই স্বভাবের প্রশংসা করতে শোনা গিয়েছে। যার মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)। উল্লেখ্য, যব তক হ্যায় জান (Jab Tak Hai jaan) এবং জিরো (zero) সিনেমায় একসঙ্গে অভিনয় করেন। শুধু তাই নয়, দুই অভিনেত্রীর মধ্যে অত্যন্ত সুসম্পর্কের নজিরও রয়েছে। ক্যাটরিনাকে নিয়ে অনুষ্কা কফি উইফ করণ (Koffee With Karan)-এর একটি পর্বে বলেন, "আমি ওর ব্যাপারে সব চেয়ে যেটা পছন্দ করি তা হল ও কখনও মানুষের পিছনে কথা বলে না।"

ক্যাটরিনার এই স্বভাবের জন্য তিনি অনুষ্কার সব চেয়ে প্রিয় সহকর্মীও। বান্ধবীর বিষয়ে অনুষ্কা বলেন, "ক্যাটরিনা একজন প্রকৃত ভালো মানুষ এবং কোনও দেখনদারি নেই। ওর সঙ্গে কাজ করে আমি খুব ভালো সময় কাটিয়েছি। আমি জানি ও আমার জন্য খুশি হয়"।

জিরো সিনেমার প্রোমোশন চলাকালীনও ক্যাটরিনার সঙ্গে দ্বিতীয়বার কাজ করতে পারার আনন্দ প্রকাশ করেছিলেন অনুষ্কা। তাঁরা যে একে অপরের সান্নিধ্যে কাজ করতে পছন্দ করেন তাও স্পষ্ট বুঝিয়ে দেন অনুষ্কা শর্মা।

তবে শুধু অনুষ্কাই নয়, নেহা ধুপিয়া (Neha Dhupia)-কে ক্যাটরিনার বন্ধু অনিতা শ্রফ আদাজানিয়া (Anaita Shroff Adajania), যিনি আবার একাধারে একটি স্বনামধন্য ম্যাগাজিনের সম্পাদকও, তাঁকে এক আলাপচারিতায় বলতে দেখা গিয়েছে, "ওর কারও প্রতি কিছু খারাপ বলার থাকে না এবং এটা একেবারেই সত্যি"।

First published: